অস্বাভাবিক সুন্দর ফুলের ফটোগ্রাফি 📸🔭🥀||

in আমার বাংলা ব্লগlast year (edited)

হ্যালো বন্ধুগণ 👋

আসসালামুয়ালাইকুম /আদাব,

সকলে কেমন আছেন, আশা করি সকলে সুস্থ ও স্বাভাবিক ভাবেই জীবন-যাপন করছেন। আমিও আপনাদের দোয়ায় এবং আল্লাহর রহমতে অনেক ভালো আছি।
আজকে আমি আমার বাংলা ব্লগ কমিউনিটিতে ফটোগ্রাফি নিয়ে একটি পোস্ট শেয়ার করতে চলেছি। আশা করি আমার পোস্টটি আপনাদের কাছে গ্রহণযোগ্য হবে।

[তো চলুন শুরু করা যাক আজকের পোস্টটি]

[ফুলের ফটোগ্রাফি 📸🔭🥀🌹]


✳️✴️✳️✴️✳️✴️✳️✴️✳️✴️✳️✴️✳️✴️✳️✴️✳️✴️✳️✴️✳️✴️✳️✴️✳️✴️✳️✴️✳️

আজকে আমি @moshiur69 আপনাদের মাঝে যেই ফটোগ্রাফি গুলো শেয়ার করেছি এগুলো আজকে বিকেলে আমাদের গ্রামের বঙ্গ এগ্রো কমপ্লেক্স নামের পার্কটি থেকে সংগ্রহ করা হয়েছে। আজ পর্যন্ত আমি আপনাদের মাঝে যতগুলো ফটোগ্রাফি শেয়ার করেছি, তার মধ্যে এই ফটোগ্রাফি গুলো সব থেকে বেশি ভালো কোয়ালিটি পূর্ণ এবং সুন্দর ছবি এর আগে এমন সুন্দর ছবি আমি আপনাদের মধ্যে শেয়ার করি নাই। এই ছবিগুলো তুলে যখন আমি ছবিগুলো দেখি তখন আমি নিজেই হতবাক হয়ে যাই ছবিগুলো দেখে, আমি নিজেই ভাবতে পারছিলাম না এত সুন্দর ছবি আমার ফোন থেকে আমি তুলেছি। ছবিগুলো দেখে ছবিগুলোর প্রেমে পড়ে গিয়েছি আমি। আমার মতে ছবিগুলো দেখে আপনাদেরও অনেক ভালো লাগবে আপনারও প্রেমে পড়ে যেতে পারেন ছবিগুলোর। তো ছবিগুলো আজকে যখন আমাদের গ্রামে বৃষ্টি হয় ঠিক বৃষ্টির পরে ই আমি কিছু ছবি সংগ্রহের জন্য আমাদের গ্রামের পার্কটিতে যায়। অনিক খুঁজে খুঁজে যেই মূল্য দেখতে সুন্দর লাগছিল সেই ফুলগুলোর ছবি সংগ্রহ করি। ছবিগুলোর দিকে দেখলে আপনারা দেখতে পাবেন ফুলগুলো গায়ে ফোঁটা ফোঁটা বৃষ্টি জমে আছে যার জন্য ছবিটি আরো বেশি আকর্ষণীয় হয়ে উঠেছে। আজকে কেমন প্রায় ২০টির অধিক ছবি সংগ্রহ করি, এরমধ্যে কয়টি ছবি এই পোস্টটিতে শেয়ার করলাম এবং বাকি ছবিগুলো কালকে আরো একটি পোষ্টের মাধ্যমে আপনাদের মাঝে শেয়ার করব। আশা করছি ছবিগুলো আপনাদের কাছে অনেক অনেক বেশি ভালো লাগবে।

IMG20230714173626.jpg

IMG20230714173023.jpg

IMG20230714173130.jpg

IMG20230714173449.jpg

IMG20230714173412.jpg

IMG20230714173724.jpg

IMG20230714173224.jpg

ছবিগুলো মূলত আমার মোবাইল ফোন থেকে সংগ্রহ করা হয়েছে। নিচে আমার মোবাইল ফোন সম্পর্কে কিছু তথ্য দেওয়া হলো:-

মোবাইল ফোন সম্পর্কে কিছু তথ্য:-

মোবাইল ফোন নাম:- Realme C25s
মোবাইল ফোন মডেল:- RMX3195
মোবাইল ফোন ক্যামেরা 📷:- Font - 8MP
মোবাইল ফোন ক্যামেরা 📷:- Rear - 48MP+2MP+2MP.

আপনার মূল্যবান সময় ব্যয় করে আমার পোস্টটি পড়ার জন্য আপনাকে অনেক অনেক ধন্যবাদ। আশা করি পোস্টটি আপনাদের কাছে ভালো লেগেছে। ভালো লাগলে অবশ্যই একটি মন্তব্য করে জানাবেন।

☘️আমার পরিচয়☘️


আমি মোঃ মশিউর রহমান স্টিমেট আইডির নাম @moshiur69। বাংলাদেশের 🇧🇩 মেহেরপুর জেলার গাংনী থানার প্রকৃতির রূপে সাজানো জুগীরগোফা গ্রামে আমার বসবাস। নতুন নতুন কিছু শিখতে জানতে অনেক ভালো লাগে। নিজের জীবনের সাথে ঘটে যাওয়া ঘটনা থেকে লিখতে ভালোবাসি। প্রকৃতিকে খুব ভালোবাসি তাই সময় পেলে নতুন কিছু জানা ও উপভোগ করার জন্য ভ্রমণ করি এবং ছবি আঁকি।

লাজুক খ্যাঁক" (Shy Fox)-এর জন্য ১০% বরাদ্দ।
এবিবি স্কুলের (abb-school) জন্য ৫% বরাদ্দ।


সবাই শুভেচ্ছা জানিয়ে আজকের মতো এখানেই শেষ করছি, সবাই ভালো থাকবেন, সুস্থ থাকবেন।

ধন্যবাদ আপনাকে, ধন্যবাদ সকলকে।

✳️✴️🔰♻️✴️✳️


20230710_115932.png


[আল্লাহ হাফেজ]

Sort:  
 last year 

ওয়াও আপনার ফুলের ফটোগ্রাফি দেখে সত্যি মুগ্ধ হয়ে গেলাম। বৃষ্টির ফোঁটার কারণে ফুলগুলো দেখতে খুবই সুন্দর লাগছে। একেবারে দুর্দান্ত ভাবে ছবি তুলেছেন । ভাই ধৈর্য ধরে কাজ চালিয়ে যান সময় হলেই নিশ্চয় ভালো ফলাফল অর্জন করতে পারবেন। ধন্যবাদ আপনাকে এত চমৎকার পোস্ট আমাদের মাঝে শেয়ার করার জন্য।

 last year 

আপনাকেও অনেক অনেক ধন্যবাদ এতো সুন্দর একটি মন্তব্য করার জন্য।

 last year 

Tweet link:-Source

 last year 

কাজে মনোনিবেশ করুন পরিপক্ক ভাবে, সাপোর্ট এমনি চলে আসবে। আপনার জন্য শুভেচ্ছা রইল 🙏

 last year 

জী অবশ্যই ভাইয়া, ধন্যবাদ আপনাকেও অনেক অনেক শুভেচ্ছা।

 last year 

ধৈর্যের ফল সব সময় মিষ্টি হয়। আপনি ধৈর্য ধারণ করলে একসময় না একসময় বড় মানের ভোট পাবেন। তবে এর জন্য ধৈর্য ধারণ করে অপেক্ষা করতে হবে। আবার অনেক সময় দেখা যায় পোস্টের কোয়ালিটি খুব ভালো হলে ভোট পেয়ে যেতে পারেন। আপনার শেয়ার করা ফটোগ্রাফি গুলো অনেক ভালো হয়েছে।

 last year 

ধন্যবাদ আপু এতো সুন্দর একটি মন্তব্য করার জন্য।

 last year 

ভাই আপনি আমার আজকে আমাদের মাঝে অসাধারণ সুন্দর কিছু ফুলের ফটোগ্রাফি শেয়ার করেছেন। আসলে আপনার শেয়ার করা ফুলের ফটোগ্রাফির মধ্যে আমার কাছে সব থেকে বেশি ভালো লেগেছে জবা ফুলের ফটোগ্রাফি। ধন্যবাদ ভাই এত সুন্দর ভাবে ফুলের ফটোগ্রাফি গুলো শেয়ার করার জন্য।

 last year 

আপনাকেও অনেক অনেক ধন্যবাদ।

 last year 

বৃষ্টি ভেজা দারুন কিছু ফটোগ্রাফি আজকে আপনি আমাদের মাঝে শেয়ার করলেন ভাইয়া। আপনি তো দেখছি দারুন ফটোগ্রাফি ধারণা করতে পারেন। আসলে বৃষ্টির পানি যখন ফুলের উপর পড়ে তখন ফুলের সৌন্দর্যটা যেন আরো বৃদ্ধি পেয়ে যায়।

 last year 

ধন্যবাদ ভাইয়া এতো সুন্দর করে মন্তব্যটি করার জন্য।

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.14
JST 0.028
BTC 58083.18
ETH 2578.52
USDT 1.00
SBD 2.42