Sort:  
 last year (edited)

Sorry

 last year 

ফটোগ্রাফি গুলো চমৎকার ছিল, কবিতাটাও ভালো ছিল। সব মিলিয়ে সুন্দর একটি পোস্ট তৈরি করেছেন। তবে সামনের দিকে লোকেশনটা এড করলে আরো বেশি কোয়ালিটিফুল হবে ধন্যবাদ।

 last year 

জী ভাইয়া আমি আসলে লোকেশন কীভাবে দিতে হয় সেটা জানি না, আমি এই মুহূর্তে লেভেল ০১ এর ক্লাস শেষ করছি আমার এই বিষয়ে কোন ধারনা নেই, ধন্যবাদ।

 last year 

ফটোগ্রাফি গুলো ভালো ছিল অনেক। প্রত্যেকটি ফটোগ্রাফি অসাধারণ। কিন্তু এত বড় কবিতাটি আপনি সংরক্ষণ করেছেন এজটি সাইট থেকে।
প্রবলেম হবে কিনা তা ভাবছি।

 last year 

আমি কবিতাটির লিংক শেয়ার করেছি এর পরও কোন সমস্যা হবে কি, এর আগেও আমি কয়টি ফটোগ্রাফি পোস্টে এমন কবিতা শেয়ার করেছি কিন্তু কোন সমস্যা হয় নাই, আপনাকে অনেক অনেক ধন্যবাদ আপু।

 last year 

আপনার সাদাকালো রেনডম ফটোগ্রাফি গুলো বেশ অসাধারণ ছিল। ফটোগ্রাফি গুলো বেশ ভালো লেগেছে আমার। ধন্যবাদ এত সুন্দর সুন্দর ফটোগ্রাফি পোস্ট আমাদের মাঝে উপহার স্বরূপ দেওয়ার জন্য। শুভকামনা রইল আপনার জন্য।

 last year 

আপনাকে অনেক অনেক ধন্যবাদ মন্তব্য করার জন্য।

 last year 

বাহ আপনার ফটোগ্রাফি গুলো অসম্ভব সুন্দর হয়েছে। সেই সাথে আপনি যে কবিতাটি লিখেছেন সেটি দারুণ ছিল। আমিও মাঝে মাঝে ফটোগ্রাফি করি এবং কবিতা লিখি। অনেক শুভকামনা রইল আপনার জন্য এভাবেই এগিয়ে যান।

 last year (edited)

ধন্যবাদ ভাইয়া,

 last year 

সাদা/ কালো ফটোগ্রাফি দেখে মুগ্ধ হয়ে গেলাম। আপনার প্রতিটা ফটোগ্রাফি অসাধারণ হয়েছে। আমার কাছে সবগুলো ফটোগ্রাফি অনেক ভালো লেগেছে। আমার কাছেও এখন ফটোগ্রাফি করতে অনেক ভালো লাগে। ধন্যবাদ এত সুন্দর ফটোগ্রাফি আমাদের সাথে শেয়ার করার জন্য।

 last year 

আপনাকেও অনেক অনেক ধন্যবাদ এতো সুন্দর একটি মন্তব্য করার জন্য।

 last year 

প্রথমে ফটোগ্রাফি এরপর কবিতা। দারুন ছিল তোমার এই পোস্ট। খুবই ভালো লাগলো। অসাধারণ ছিল কবিতার প্রত্যেকটা লাইন। আশা করি এভাবে আরও অনেক কবিতা আমাদের মাঝে শেয়ার করবে।

 last year 

জী অবশ্যই ভাইয়া,

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.14
JST 0.028
BTC 58471.44
ETH 2587.53
USDT 1.00
SBD 2.44