টার্গেট ডিসেম্বর সিজন-০৩✴️✳️(১০ স্টিম পাওয়ার আপ বৃদ্ধি)♨️

in আমার বাংলা ব্লগ10 months ago

হ্যালো স্টিম বন্ধুগণ👋,

✳️আসসালামুয়ালাইকুম /আদাব✴️,


সকলে কেমন আছেন, আশা করি সকলে সুস্থ ও স্বাভাবিক ভাবেই জীবন-যাপন করছেন। আমিও আপনাদের দোয়ায় এবং আল্লাহর রহমতে অনেক ভালো আছি।
আজকে আমি @moshiur69 আমার বাংলা ব্লগ কমিউনিটিতে স্টিম পাওয়ার আপ পোস্ট শেয়ার করতে চলেছি। আশা করি আমার পোস্টটি আপনাদের কাছে গ্রহণযোগ্য হবে।

[তো চলুন শুরু করা যাক আজকের পোস্টটি]

[১০ স্টিম পাওয়ার আপ বৃদ্ধি ♨️]


20230715_140423.jpg

ছবিটি পিক্সেলব/PixelLab থেকে তৈরি করা হয়েছে

আজকে আমি @moshiur69 ১০ স্টিম পাওয়ার আপ করেছি। যদি পাওয়ার আপ করতে কিংবা পোস্টটির মধ্যে যদি কোথাও কোন ভুল ত্রুটি হয়ে থাকে তাহলে অবশ্যই ক্ষমার দৃষ্টিতে দেখবেন এবং আমাকে আমার ভুলটি ধরিয়ে দিবেন যেন পরবর্তীতে এমন আর না হয়।

তো আজকে আমি কীভাবে পাওয়ার আপ করেছি সেটি কয়েকটি ধাপে আপনাদের মাঝে উপস্থাপন করছি।


পাওয়ার আপ করার আগে আমার স্টিমেট ওয়ালেটের স্কিনশট।

Screenshot_2023-08-02-18-35-22-30_40deb401b9ffe8e1df2f1cc5ba480b12.jpg

আপনারা দেখতে পাচ্ছেন পাওয়ার আপ করার আগে আমার স্টিমেট ওয়ালেটে ১৮.৯২২ স্টিম এবং ৯৩.২৫৫ স্টিম পাওয়ার ছিল। এবং সুন্দরভাবে একটি স্ক্রিনশট দিয়ে আপনাদের মাঝে উপস্থাপন করেছি।


পাওয়ার আপ করার সময় আমার স্টিমেট ওয়ালেটের স্কিনশট।

Screenshot_2023-08-02-18-39-17-01_40deb401b9ffe8e1df2f1cc5ba480b12.jpg

আপনারা দেখতে পাচ্ছেন আমি যতটুকু পাওয়ার আপ করবো সেটা নিচের খালি ঘরটিতে বসিয়েছি। এবং সুন্দরভাবে একটি স্ক্রিনশট দিয়ে আপনাদের মাঝে উপস্থাপন করেছি।


পাওয়ার আপ করার পর আমার স্টিমেট ওয়ালেটের স্কিনশট।

Screenshot_2023-08-02-18-39-35-26_40deb401b9ffe8e1df2f1cc5ba480b12.jpg

পাওয়ার আপ করার আগে আমার স্টিমেট ওয়ালেটে ১৮.৯২২ স্টিম এবং ৯৩.২৫৫ স্টিম পাওয়ার ছিল, এবং এখন পাওয়ার আপ করার পরে আমার স্টিমেট ওয়ালেটে ‌‌৮.৯২২ স্টিম এবং ১০৩.২৫৫ স্টিম পাওয়ার হয়েছে।


আপনার মূল্যবান সময় ব্যয় করে আমার পোস্টটি পড়ার জন্য আপনাকে অনেক অনেক ধন্যবাদ। আশা করি পোস্টটি আপনাদের কাছে ভালো লেগেছে। ভালো লাগলে অবশ্যই একটি মন্তব্য করে জানাবেন।

☘️আমার পরিচয়☘️


আমি মোঃ মশিউর রহমান স্টিমেট আইডির নাম @moshiur69। বাংলাদেশের মেহেরপুর জেলার গাংনী থানার প্রকৃতির রূপে সাজানো জুগীরগোফা গ্রামে আমার বসবাস। নতুন নতুন কিছু শিখতে জানতে অনেক ভালো লাগে। নিজের জীবনের সাথে ঘটে যাওয়া ঘটনা থেকে লিখতে ভালোবাসি। প্রকৃতিকে খুব ভালোবাসি তাই সময় পেলে নতুন কিছু জানা ও উপভোগ করার জন্য ভ্রমণ করি এবং ছবি আঁকি।

লাজুক খ্যাঁক" (Shy Fox)-এর জন্য ১০% বরাদ্দ।
এবিবি স্কুলের (abb-school) জন্য ৫% বরাদ্দ।


সবাই শুভেচ্ছা জানিয়ে আজকের মতো এখানেই শেষ করছি, সবাই ভালো থাকবেন, সুস্থ থাকবেন।

#Follow me(If you want)
#Vote me (as your wish)
#Resteem (Optional)
#Comment (Your great wish)

ধন্যবাদ আপনাকে, ধন্যবাদ সকলকে।

[আল্লাহ হাফেজ]

Sort:  
 10 months ago 

Tweet link:- Source

যত বেশি পাওয়ার আপ তত বেশি নিজের ওয়ালেটের সক্ষমতাকে বৃদ্ধি। আপনি ধীরে ধীরে পাওয়ার আপ করতে থাকুন অল্প হোক তবুও প্রতি সপ্তাহে পাওয়ার আপ করতে থাকুন আপনার ওয়ালেটের সক্ষমতা বৃদ্ধি পাবে। শুভকামনা রইল সামনের দিকে এগিয়ে যান দোয়া কামনা করি আপনার জন্য।

 10 months ago 

ধন্যবাদ ভাইয়া,

 10 months ago 

ভাইয়া আপনি নতুন অবস্থায় পাওয়ার আপ করেছেন যা দেখে খুবই ভালো লাগলো।এই প্লাটফর্মে দীর্ঘদিন ধরে কাজ করতে চাইলে পাওয়ার আপ এর বিকল্প নেই।যতো বেশি পাওয়ার আপ ততো বেশি শক্তি অর্জন করা। আপনার জন্য শুভকামনা থাকবে।

 10 months ago 

ধন্যবাদ ভাইয়া,

 10 months ago 

আপনি আজ ১০ স্টিম পাওয়ার আপ করেছেন দেখে অনেক ভালো লাগলো। এই প্লাটফর্মে দীর্ঘমেয়াদি কাজ করার জন্য পাওয়ার আপের গুরুত্ব অপরিসীম। নিজের একাউন্টের সক্ষমতা বৃদ্ধির জন্য পাওয়ার আপ করা খুবই জরুরি। আপনার জন্য শুভকামনা রইল।

 10 months ago 

ধন্যবাদ আপু,

 10 months ago 

নতুন অবস্থাতেও যে আপনি প্রতিনিয়ত নিজের সক্ষমতা বৃদ্ধি করে আছেন বিষয়টা আমার কাছে খুবই ভালো লেগেছে। আসলে দীর্ঘমেয়াদী ভাবে টিকে থাকার জন্য আমাদের সকলেরই উচিত নিজেদের সক্ষমতা বৃদ্ধি করে নেওয়া। এরই মধ্য দিয়ে আপনি ১০৩ স্টিম পাওয়ারে পৌঁছে গেলেন।

 10 months ago 

ধন্যবাদ ভাইয়া,

 10 months ago 

পাওয়ার আপের গুরুত্ব অপরিসীম। স্টিমিট প্ল্যাটফর্মের সক্ষমতা বৃদ্ধি করতে এবং নিজেকে আরো একধাপ এগিয়ে নিতে পাওয়ার বৃদ্ধির গুরুত্ব সত্যি ও অপরিসীম।

আপনি নতুন অবস্থায় ১০ স্টিম পাওয়ার আপ করেছেন। আশা করছি আপনি এই ধারাবাহিকতা বজায় রাখতে পারলে আপনি আপনার লক্ষ্যে পৌঁছাতে পারবেন এবং একটি শক্তিশালী একাউন্টের মালিক হবেন। আপনার জন্য রইল শুভেচ্ছা এবং শুভকামনা।

 10 months ago 

ধন্যবাদ ভাইয়া,

 10 months ago 

আমরা সবাই জানি পাওয়ার বৃদ্ধির কোন বিকল্প নেই আর তাই নিজের সক্ষমতা বৃদ্ধির ক্ষেত্রে আপনি আজকে ১০ স্টিম পাওয়ার বৃদ্ধি করে নিজের সক্ষমতা আরো বৃদ্ধি করেছেন। এগিয়ে যান ভাই আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইল।

 10 months ago 

ধন্যবাদ ভাইয়া,

 10 months ago 

একাউন্টঃ @moshiur69
পাওয়ার বৃদ্ধিঃ = invalid Entry

Coin Marketplace

STEEM 0.22
TRX 0.12
JST 0.029
BTC 65476.67
ETH 3385.24
USDT 1.00
SBD 3.18