টার্গেট ডিসেম্বর সিজন-০৩✴️✳️(১০ স্টিম পাওয়ার আপ বৃদ্ধি)♨️

in আমার বাংলা ব্লগlast year

হ্যালো স্টিম বন্ধুগণ👋,

✳️আসসালামুয়ালাইকুম /আদাব✴️,


সকলে কেমন আছেন, আশা করি সকলে সুস্থ ও স্বাভাবিক ভাবেই জীবন-যাপন করছেন। আমিও আপনাদের দোয়ায় এবং আল্লাহর রহমতে অনেক ভালো আছি।
আজকে আমি @moshiur69 আমার বাংলা ব্লগ কমিউনিটিতে স্টিম পাওয়ার আপ পোস্ট শেয়ার করতে চলেছি। আশা করি আমার পোস্টটি আপনাদের কাছে গ্রহণযোগ্য হবে।

[তো চলুন শুরু করা যাক আজকের পোস্টটি]

[১০ স্টিম পাওয়ার আপ বৃদ্ধি ♨️]


20230715_140423.jpg

ছবিটি পিক্সেলব/PixelLab থেকে তৈরি করা হয়েছে

আজকে আমি @moshiur69 ১০ স্টিম পাওয়ার আপ করেছি। যদি পাওয়ার আপ করতে কিংবা পোস্টটির মধ্যে যদি কোথাও কোন ভুল ত্রুটি হয়ে থাকে তাহলে অবশ্যই ক্ষমার দৃষ্টিতে দেখবেন এবং আমাকে আমার ভুলটি ধরিয়ে দিবেন যেন পরবর্তীতে এমন আর না হয়।

তো আজকে আমি কীভাবে পাওয়ার আপ করেছি সেটি কয়েকটি ধাপে আপনাদের মাঝে উপস্থাপন করছি।


পাওয়ার আপ করার আগে আমার স্টিমেট ওয়ালেটের স্কিনশট।

Screenshot_2023-07-21-22-10-48-96_40deb401b9ffe8e1df2f1cc5ba480b12.jpg

আপনারা দেখতে পাচ্ছেন পাওয়ার আপ করার আগে আমার স্টিমেট ওয়ালেটে ১২.১০৩ স্টিম এবং ৬১.৩৫০ স্টিম পাওয়ার ছিল। এবং সুন্দরভাবে একটি স্ক্রিনশট দিয়ে আপনাদের মাঝে উপস্থাপন করেছি।


পাওয়ার আপ করার সময় আমার স্টিমেট ওয়ালেটের স্কিনশট।

Screenshot_2023-07-21-22-11-01-42_40deb401b9ffe8e1df2f1cc5ba480b12.jpg

আপনারা দেখতে পাচ্ছেন আমি যতটুকু পাওয়ার আপ করবো সেটা নিচের খালি ঘরটিতে বসিয়েছি। এবং সুন্দরভাবে একটি স্ক্রিনশট দিয়ে আপনাদের মাঝে উপস্থাপন করেছি।


পাওয়ার আপ করার পর আমার স্টিমেট ওয়ালেটের স্কিনশট।

Screenshot_2023-07-21-22-11-22-82_40deb401b9ffe8e1df2f1cc5ba480b12.jpg

পাওয়ার আপ করার আগে আমার স্টিমেট ওয়ালেটে ১২.১০৩ স্টিম এবং ৬১.৩৫০ স্টিম পাওয়ার ছিল, এবং এখন পাওয়ার আপ করার পরে আমার স্টিমেট ওয়ালেটে ‌‌২.১০৩ স্টিম এবং ৭১.৩৫০ স্টিম পাওয়ার হয়েছে।


আপনার মূল্যবান সময় ব্যয় করে আমার পোস্টটি পড়ার জন্য আপনাকে অনেক অনেক ধন্যবাদ। আশা করি পোস্টটি আপনাদের কাছে ভালো লেগেছে। ভালো লাগলে অবশ্যই একটি মন্তব্য করে জানাবেন।

☘️আমার পরিচয়☘️


আমি মোঃ মশিউর রহমান স্টিমেট আইডির নাম @moshiur69। বাংলাদেশের মেহেরপুর জেলার গাংনী থানার প্রকৃতির রূপে সাজানো জুগীরগোফা গ্রামে আমার বসবাস। নতুন নতুন কিছু শিখতে জানতে অনেক ভালো লাগে। নিজের জীবনের সাথে ঘটে যাওয়া ঘটনা থেকে লিখতে ভালোবাসি। প্রকৃতিকে খুব ভালোবাসি তাই সময় পেলে নতুন কিছু জানা ও উপভোগ করার জন্য ভ্রমণ করি এবং ছবি আঁকি।

লাজুক খ্যাঁক" (Shy Fox)-এর জন্য ১০% বরাদ্দ।
এবিবি স্কুলের (abb-school) জন্য ৫% বরাদ্দ।


সবাই শুভেচ্ছা জানিয়ে আজকের মতো এখানেই শেষ করছি, সবাই ভালো থাকবেন, সুস্থ থাকবেন।

ধন্যবাদ আপনাকে, ধন্যবাদ সকলকে।

[আল্লাহ হাফেজ]

Sort:  
 last year 

পাওয়ার বৃদ্ধি করার জন্য প্রথমে আপনাকে অনেক অনেক শুভেচ্ছা এবং অভিনন্দন জানাই। আজকে আপনি ১০ স্টিম পাওয়ার আপ করেছেন। আসলে যার যত বেশি পাওয়ার তা ততো বেশি সক্ষমতা। এই প্লাটফর্মে কাজ করতে হলে পাওয়ার বৃদ্ধি করার কোন বিকল্প নাই। আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইলো, ধন্যবাদ।

 last year 

ধন্যবাদ ভাইয়া,

 last year 

Tweet Link:-Source

 last year 

পরিমাণ অল্প হোক কিংবা বেশি আপনি যে প্রতিনিয়ত নিজের সক্ষমতা বৃদ্ধি করার চেষ্টা করছেন এটাই সবথেকে ভালো কথা। ১০ স্টিম পাওয়ার আপ এর মধ্য দিয়ে আপনি ৭১ স্টিম পাওয়ারে পৌঁছে গেলেন।

 last year 

ধন্যবাদ ভাইয়া,

 last year 

এভাবে অল্প করে পাওয়ার আপ করতে থাকলে আপনি খুব তাড়াতাড়ি আপনার লক্ষ্য পূরণ করতে পারবেন। এই প্লাটফর্মে দীর্ঘমেয়াদি কাজ করার জন্য পাওয়ার আপের গুরুত্ব অপরিসীম। আমরা সবাই পাওয়ার আপ ভালোবাসি। যত বেশি পাওয়ার আপ তত বেশি সক্ষমতা বৃদ্ধি।

 last year 

ধন্যবাদ আপু আপনাকে এতো সুন্দর একটি মন্তব্য করার জন্য।

 last year 

অনেক সুন্দর পাওয়ার আপ করলেন দেখে অনেক বেশি ভালো লাগলো। কারণ আমরা লেভেলে থাকতে পাওয়ার আপে এত বেশি সচেতন ছিলাম না। তবে আপনাদের পাওয়ার আপ সম্পর্কে এত সুন্দর গুরুত্বপূর্ণ ধারণা পেয়েছেন দেখে অনেক বেশি ভালো লাগে। তো এভাবে এগিয়ে যান আশা করি অনেক সুন্দর পাওয়ার আপ করতে পারবেন আস্তে আস্তে। আপনার জন্য অনেক শুভকামনা রইল।

 last year 

আপনাকেও অনেক অনেক শুভেচ্ছা।

 last year 

সক্ষমতা বৃদ্ধির জন্য পাওয়ার আপ অনেক গুরুত্বপূর্ণ। যত বেশি পাওয়ার আপ করা যাবে তত বেশি সক্ষমতা অর্জন হবে আপনার। ১০ স্টিম পাওয়ার আপ করায় আপনাকে জানাই অভিনন্দন।

 last year 

ধন্যবাদ ভাইয়া,

 last year 

আপনি ১০ স্টিম পাওয়ার আপ এর মাধ্যমে ৭১+ এসপি তে পৌঁছে গেলেন। এতে করে আপনার আইডির সক্ষমতা আরো বৃদ্ধি পেল। আশা করি পাওয়ার আপ এর ধারাবাহিকতা বজায় রেখে, আপনার কাঙ্খিত লক্ষ্য অর্জন করতে সক্ষম হবেন। আপনার জন্য শুভকামনা রইল।

 last year 

ধন্যবাদ ভাইয়া,

 last year 

আপনি ১০স্টিম পাওয়ার আপ করেছেন।আপনার পাওয়ার আপের পোস্টটি দেখে অনেক ভালো লাগলো। স্টিমিট প্লাটফর্মে দীর্ঘমেয়াদি কাজ করার জন্য পাওয়ার আপ অত্যন্ত জরুরি।এভাবে করেই আপনি আপনার ধারাবাহিকতা অব্যাহত রাখুন।শুভকামনা রইল আপনার জন্য।ধন্যবাদ ভাইয়া সুন্দর পোস্টটি শেয়ার করার জন্য।

 last year 

ধন্যবাদ আপু,

 last year 

একাউন্টঃ @moshiur69
পাওয়ার বৃদ্ধিঃ = invalid Entry

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.14
JST 0.028
BTC 58603.60
ETH 2628.30
USDT 1.00
SBD 2.45