# আমার প্রথম প্রেম || আমার বাংলা ব্লগ কমিউনিটিতে || আমার পরিচয়

আসসালামুয়ালাইকুম বন্ধুগণ,

সকলে কেমন আছেন, আশা করি সকলের সুস্থ এবং সুন্দরভাবে জীবন-যাপন করছেন। আমিও আপনাদের দোয়ায় এবং আল্লাহর রহমতে অনেক ভাল আছি।


আজকে আমি আমার বাংলা ব্লগ কমিউনিটিতে প্রথম পোস্ট করতে যাচ্ছি আমার পরিচয় নিয়ে।


আশা করছি আমার পোস্টটি আপনাদের কাছে গ্রহণযোগ্য হবে।


[ তো সবাইকে স্বাগতম জানিয়ে আমি আমার বাংলা ব্লগ কমিউনিটিতে আমার প্রথম পোষ্টটি সম্পন্ন করতে চলেছি ]
✓✓✓™

FB_IMG_15949023627469063.jpg

আমার পরিচয়:-

আমার নাম মোঃ মশিউর রহমান টুটুল। সবাই আমাকে টুটুল নাম ধরে ডাকেন। আমি বাংলাদেশের একজন নাগরিক। আমি মেহেরপুর জেলার গাংনী থানাতে জন্মগ্রহণ করেছি। এখন আমি আমার ইন্টার সেকেন্ড ইয়ারের অ্যাসাইনমেন্ট লিখতে ব্যস্ত আছি।আমি ইউটিউবে একটি এড দেখে এই প্লাটফর্ম টা সম্পর্কে জানতে পারি এবং এখানে কাজ করার উদ্যোগ গ্রহণ করি। কিন্তু বুঝতে পারছিলাম না যে আমি কোন কমিউনিটিতে পোস্ট করে আমার মেধাকে সবার সাথে শেয়ার করবো। ঠিক তখনই আমি এই আমার বাংলা ব্লগ কমিউনিটির দেখা পেলাম। এবং এখানেই আমার পোস্টটি করার সিদ্ধান্ত গ্রহন করলাম।


আমি মধ্যবিত্ত পরিবারের একজন সন্তান। আমার বাবা একজন কৃষক এবং আমার মা একজন গৃহিনী। অনেক কষ্টে আমাদের জীবন-যাপন করতে হয়। আমি অনেকদিন যাবত প্ল্যাটফর্মটিতে কাজ করি নাই। কোন সাপোর্ট না পায় আমি কাজ বন্ধ করে দিয়েছিলাম। কিন্তু আজকে আমি বাংলাদেশের এমন একটি কমিউনিটি দেখে আমি আমার পোস্ট করার সিদ্ধান্ত গ্রহন করলাম। আশা করছি এই কমিউনিটি থেকে আমি আমার নির্দিষ্ট পরিমাণ সাপোর্ট পাবো।


তো এটাই ছিল আমার পক্ষ থেকে আমার বাংলা ব্লগ কমিউনিটিতে আমার প্রথম পোস্টে।


আমার পোস্টটি পড়ার জন্য আপনাদের সকলকে অনেক অনেক ধন্যবাদ।
#Cc:-
@amarbanglablog
@rme

সবাই ভালো থাকবেন সুস্থ থাকবেন এবং অবশ্যই ঘরে থাকবেন।

Stay Home Stay Safe

আল্লাহ হাফেজ।

Sort:  
 3 years ago 

আমার বাংলা ব্লগে তোমাকে স্বাগত। গুছিয়ে সুন্দর করে লেখো, আমার বাংলা ব্লগ তোমাকে নিরাশ করবে না।

ধন্যবাদ, আপনাকে মন্তব্য করার জন্য।

 3 years ago 

আমাদের সঙ্গে যুক্ত হওয়ার জন্য ধন্যবাদ। চেষ্টা করুন আমাদের সঙ্গেই থাকার জন্য।

ধন্যবাদ, আপনাকে মন্তব্য করার জন্য।

Coin Marketplace

STEEM 0.20
TRX 0.12
JST 0.028
BTC 64251.91
ETH 3494.19
USDT 1.00
SBD 2.54