সূচনাপত্র

Re: নিজেকে পরিচয় করিয়ে দিচ্ছি

আমার নাম মোসেস ডেভিড, এবং আমি পূর্ব আফ্রিকার ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটির একজন এইচইসি-জে ছাত্র। আমি সম্প্রতি স্টিমিটে যোগ দিয়েছি এবং আমার চোখে প্রথম সম্প্রদায়টি ছিল আমার বাংলা ব্লগ। এবং আমি থামাতে পারিনি কিন্তু এই সম্প্রদায়ে আপনাকে যোগদানের জন্য আরও চালিয়ে যেতে।

আমি আফ্রিকা থেকে এসেছি আমি মিথ্যা বলতে পারি না এবং আমি সবচেয়ে ছোট দেশ দক্ষিণ সুদান থেকে এসেছি। আমি অনুমান করি যে আপনারা অনেকেই ইতিমধ্যে দক্ষিণ সুদানকে জানেন যে এর পটভূমিতে গৃহযুদ্ধ চলছে এবং এখন পর্যন্ত দেশটি এখনও স্থিতিশীল নয়।

আমি স্টিমিট সম্পর্কে খুব উত্সাহী ছিলাম এবং আমি ভেবেছিলাম এটি আমাকে আমার চাহিদা পূরণ করতে সাহায্য করবে যেমন এমন কিছু উপার্জন যা আমাকে এবং আমার পরিবারকেও সাহায্য করবে, কারণ আমরা সারা গ্রহের সর্বত্র শরণার্থী।

বর্তমানে আমি উগান্ডায় বাস করছি, এটা আফ্রিকার পূর্ব অংশে। এখানেই আমি নিজেকে স্কুলে নিয়ে যাওয়ার জন্য সংগ্রাম করছি এবং জীবিকা অর্জনের জন্য এত কঠিন চেষ্টা করছি। কিন্তু আমি বিশ্বাস করি এখন Steemit আমার জন্য একটি বিশাল পথ খুলে দিয়েছে এবং এই সম্প্রদায়ে যোগদান করা আমাকে সেখানে পৌঁছে দেবে যেখানে আমি হওয়ার স্বপ্ন দেখছি।

স্টিমিট সম্পর্কে আমি কীভাবে জানতে পারি তা হল YouTube ভিডিওর মাধ্যমে, তাই আমি ভেবেছিলাম যে এই প্ল্যাটফর্মের সাথে ধারাবাহিক ছিলাম এবং ভবিষ্যতে আমাকে আরও ভাল ফলাফল পেতে পারে।

আমি আমার নিজের জন্য জীবিকা নির্বাহের স্বপ্ন দেখছি কারণ একজন মানুষ কখনই ঘুমায় না যতক্ষণ না সে নিশ্চিত করে তার পরিবার সুখী এবং গর্বিত। আমি সোশ্যাল মিডিয়া মার্কেটিং চেষ্টা করেছি কিন্তু এটি ব্যর্থ হয়েছে তাই আমি অনলাইন মার্কেটিংয়ে গিয়েছিলাম তাই আমি অনুমান করি যে আমি এই সম্প্রদায়ের অংশ হলে স্টিমিট আমার জন্য কাজ করবে।

আর আমার হাবি গান গাইছে। হ্যাঁ, আমি গান গাইতে ভালোবাসি এবং আমি জানি কিভাবে নিখুঁতভাবে গাইতে হয় এবং আমার নিজের গান লিখতে হয়। আমার একটি ইউটিউব চ্যানেল আছে যেখানে আমি আমার সব গান আপলোড করেছি। কিন্তু যা আমাকে গান গাওয়া থেকে বিরত রেখেছে তা হল এতে বিনিয়োগ করার মতো পুঁজি নেই।

আমি এই গ্রুপটিকে প্রথম দিনেই জানতাম যখন আমি স্টিমিটে যোগ দিয়েছিলাম। আর হ্যাঁ আমি বাংলা এবং আরও কিছু ভাষা জানি। আমি সাবলীলভাবে লিখতে এবং বলতে পারি। এই সামান্যই আমি বলতে পারি এবং আমি যদি এই সম্প্রদায়ের অংশ হই এবং আপনাদের সাথে কাজ করি তাহলে আমি খুব খুশি হব।

আন্তরিক শুভেচ্ছা.
মূসা ডেভিড

Sort:  
 2 years ago 

আমার বাংলা ব্লগে আপনাকে স্বাগতম ।আমাদের কমিউনিটির সকল নিয়ম কানুন মেনে ভালোভাবে কাজ করেন আশা করি আপনি ভবিষ্যতে অনেক ভাল করবেন ।
আপনার জন্য শুভকামনা রইল আপনার স্টিমিট জার্নি শুভ হোক।

 2 years ago 

আমার বাংলা ব্লগ কমিউনিটি তে আপনাকে স্বাগতম। আশা করি আমার বাংলা ব্লগের সব নিয়মকানুন মেনে এবিবি স্কুলের মাধ্যমে শিক্ষা অর্জন করে আমাদের সাথে কাজ করে এগিয়ে যাবেন।

 2 years ago 

আমার বাংলা ব্লগ কমিউনিটি তে আপনাকে স্বাগতম। আপনি আমার বাংলা ব্লগ কমিউনিটি সম্পর্কে অনেক কিছুই অবগত নন। আপনার পরিচিত মূলক পোস্ট আমার কাছে ভালো লেগেছে। আশা করি আমার বাংলা ব্লগ কমিউনিটির যেসকল দিক নির্দেশনা আছে সেগুলো মেনে কাজ করার চেষ্টা করবেন। আপনার জন্য শুভকামনা রইল।

ঠিক আছে আপনাকে ধন্যবাদ

 2 years ago (edited)

Hi @mosesb,

As I said in your previous post that, no new members are being taken at present. Keep in touch with us on Discord to find out when it will be taken. Will be informed soon through discord.


Though It is a Bengali language based community. All posts must be written in Bengali. We have an another great community Beauty Of Creativity. There you can write posts in your own native language. If the content is good, you will definitely get good support.

Join this community and post as you like:

https://steemit.com/trending/hive-144064

Coin Marketplace

STEEM 0.19
TRX 0.12
JST 0.027
BTC 61110.82
ETH 3368.39
USDT 1.00
SBD 2.48