ছোট গল্প: হটাৎ দেখা- পর্ব -১||@shy-fox🦊10% beneficiary @abb-school 5%

❤️আসসাামুআলাইকুম ও নমস্কার❤️
🌷 স্বাগতম সবাইকে🌷

আমার সকল প্রিয় ভাই ও বোনেরা কেমন আছেন সবাই। আশা করছি সৃষ্টিকর্তা অসীম রহমতে সবাই ভাল আছেন। আমিও আপনাদের ভালোবাসায় ও আল্লাহ্ রহমতে ভালো আছি।

pexels-kristina-paukshtite-704748.jpg
সোর্স

আমি কলেজ প্রথম বর্ষে ভর্তি হওয়ার পর একটি মেয়ের সাথে আমার পরিচয় হয়। মেয়েটির নাম হচ্ছে নীলা (ছদ্ম নাম)। মেয়েটি দেখতে খুব সুন্দর ছিল। নীলার সাথে আমার পরিচয় হয় কলেজে যাওয়ার পথে। আমার বাড়ী থেকে কলেজর দূরত্ব ছিল প্রায় তিন কিলমিটার। আমি সাইকেলে বিভাগ কলেজে যেতাম। আমি একদিন খুব সকালে কলেজে উদ্দেশ্য বের হই। কিন্তু সেই দিন আমি হেঁটেই কলেজে যাচ্ছিলাম। কারণ আমার সাইকেল নষ্ট থাকায় আমাকে পায়ে হেঁটেই যেতে হয়।

আমি কাধেঁর ওপর ব্যাগ ঝুলিয়ে আপন মনে হেঁটে যাচ্ছি। হঠাৎ মাঝ পথে একটি মেয়েকে দাড়িয়ে থাকতে দেখি। তখন নীলার সাথে আমার প্রথম দেখা হয়। নীলা আমাকে বলল, আপনি কি কলেজে যাচ্ছেন। আমি বললাম, হে আমি কলেজে যাচ্ছি। নীলা বলল, আমি কলেজে নতুন ভর্তি হয়েছি। আমিও কলেজে যাচ্ছি। আমি কাউকে পাচ্ছিনা তাই দাড়িয়ে আছি। আজ আমার কলেজে প্রথম দিন। আমি জিজ্ঞাসা করলাম, আপনি কি প্রথম বর্ষে ভর্তি হয়েছেন। নীল বলল, হে আমি প্রথম বর্ষে ভর্তি হয়েছি।

আমি বললাম তাহলে আপনি তো আমার ক্লাস মেট। নীল হেসে উত্তর দিল আমরা তাহলে সহপাঠী।
আমি নীলাকে জিজ্ঞাসা করলাম আপনি কোথায় থেকে এসএসসি পাশ করছেন। নীলা বলল, আমি এর আগে বগুড়াতে ছিলাম সেখানে আমার বাবা চাকরী করতেন। আমার পরিবার সেখানে ছিলো। নীল বলল আমার বাড়ী কিন্তু এখানেই। আমার পরিবারের সবাই এখন এখানেই থাকবে। শুধু আমার বাবা সেখানে থাকবেন চাকুরির জন্য। নীলা আরো বলল আমি এখানে কাউকে চিনি না। আমি বললাম সমস্যা নেই কলেজে তো অনেক মেয়ে আছে হয়তো ওদের সাথে পরিচিত হলে। আপনার বাড়ীর আশে পাশে কাউকে পেয়ে যাবেন। তখন তার সাথে কলেজে যেতে পারবেন। নীলা বললো আপনি ঠিক বলেছেন।

নীল আমাকে বললো আমরা আপনি করে বলছি কেন? আমরা তো ক্লাস মেট তুমি করে বলতে পারি। আমি বললাম ঠিক আছে। সেদিন আমি নীলা সম্পর্কে আরো অনেক কিছু জানতে পারলাম। নীলা আমাকে বলল আমাদের ক্লাস শেষ হলে আমি তোমার সাথে বাড়ীতে ফিরবো। আমি বললাম ঠিক আছে, যাওযার সময় তোমাকে নিয়ে যাবো। আমি ক্লাস শেষ করে নীলার সাথে দেখা করি। আমি নীলাকে বললাম আজ তোমার প্রথম দিন ছিল কেমন লাগলো। নীলা বললাম খুব ভালো লেগেছে সুতরাং আরো বেশি ভালো লাগছে তোমার সাথে পরিচয় হয়ে। আমি বললাম ঠিক আছে। আমারও খুব ভালো লেগেছে তোমার সাথে পরিচয় হয়ে। আমি বললাম তুমি আমার সাথে যাবে নাকি বান্ধবী পেয়েছো। নীলা বলল পেয়েছি কিন্তু মনে হয় তার সাথে আমার যাওয়া আসা হবে না। মেয়েটা কেমন যেনো আমার তাকে ভালো লাগেনি।

আমি বললাম ঠিক আছে তাহলে আমার সাথেই চলো। আমার গল্প করতে করতে হেঁটে যাচ্ছিলাম। হঠাৎ মাঝ পথে নীলার বাবার সাথে দেখা। নীলা ওর বাবার সাথে পরিচয় করিয়ে দিলো। নীলার বাবা বললেন, আমি নীলাকে এগিয়ে নিয়ে যেতে এসেছি।
আমি নীলাকে বললাম তুমি বাবার সাথে রিক্সা করে চলে যাও। নীল বলল, তুমি তো তাহলে একাই যাবে।
আমি বললাম সমস্যা নাই আমিও একটি রিক্সা নিয়ে চলে যাচ্ছি। নীলা বাবার সঙ্গে চলে গেলো। আমিও রিক্সা নিয়ে বাড়ীতে চলে আসলাম।

(চলবে)

🌹আমার পরিচয়🌹

IMG_20220511_174113.jpg

আমার নাম মোশারফ হোসেন। আমার বাড়ী থানা ইসলাম পুর জেলা জামালপুর। আমি একজন বাংলাদেশী। আমার বয়স ৩০ বছর। আমি একজন
বিবাহিত। আমার স্ত্রী একজন গৃহিণী। আমার দুটি সন্তান রয়েছে। একটি মেয়ে একটি ছেলে। আমার সুখী পরিবার। সবাই আমার জন্য দোয়া করবেন।

ধন্যবাদ

@mosarofhosen

Sort:  
 2 years ago 

বাহ ভাইয়া আপনার হঠাৎ দেখা গল্পটি পড়ে অনেক ভালো লাগলো। আপনাদের মত আমাদেরও কলেজ লাইফে অনেক ধরনের কাহিনী হয়ে থাকে ।
, আর আপনার জীবনে হয়ে থাকে সেই কাহিনীটি আপনি অনেক সুন্দর ভাবে আমাদের সাথে শেয়ার করেছেন।
আপনাকে অসংখ্য ধন্যবাদ ভাইয়া

আপনাকে অসংখ্য ধন্যবাদ ভাইয়া। আপনার কমেন্ট টি পড়ে খুব ভালো লাগলো।

 2 years ago 

প্রথম দেখাতেই ভালোলাগা। এরপর আবার বন্ধুত্ব। প্রথম পর্ব বেশ ভালো লাগল। পরের পর্বের অপেক্ষায় থাকলাম।।

আপনাকে অসংখ্য ধন্যবাদ ভাইয়া। খুব ভালো লাগলো আপনার কমেন্টটা পড়ে। আমার শুভেচ্ছা নিবেন।

Coin Marketplace

STEEM 0.20
TRX 0.14
JST 0.029
BTC 67364.55
ETH 3256.67
USDT 1.00
SBD 2.64