পরিবার নিয়ে ঘুরতে যাওয়া এবং সময় কাটানোর কিছু মুহূর্ত||@shy-fox 10% beneficiary @abb-school 5%

আসসালামআলাইকুম ও নমস্কার,

আমার বাংলা ব্লগের কমিউনিটি সকল ভাই ও বোনেরা। কেমন আছেন সবাই। আশা করছি সৃষ্টিকর্তা রহমতে সবাই ভাল আছেন। আমিও আপনাদের দোয়ায় আল্লাহর রহমতে ভালো আছি।


IMG-20220722-WA0000.jpg

স্থান: নীলা মার্কেট লেকপার ছবি তোলার হয়েছে।



আজ আমি আপনাদের মাঝে আমার পরিবারকে নিয়ে ঘুরতে যাওয়া মুহূর্ত মুহূর্ত গুলো শেয়ার করতে যাচ্ছি। আশা করি আপনাদের ভালো লাগবে।



বিকালে প্রচণ্ড গরমে কোনো কিছুই লাগছে। দুপুরের খাবার খেয়ে একটু বিশ্রাম নিচ্ছিলাম। কখন যে ঘুমিয়ে পড়েছি বুঝতে পারিনি। ছেলে মেয়ে চিক্কারে ঘুম ভেঙ্গে যায়। কোথাও ঘরতে যাওয়ার জন্য মেয়েটা কান্না করছে।

ঘুরতে যাওয়ার কোন প্রোগ্রাম ছিলো না। হঠাৎ মেয়ে ওর আম্মুকে বলল বাবাকে বলো আমার নীলা মার্কেট যাবো। আমি ঘুমিয়ে ছিলাম হঠাৎ মেয়ে কানে কানে এসে বলল বাবা চল আমার একটু ঘুরতে যাই। আমি মেয়েকে বললাম কোথায় যাবে। মেয়ে বলল বাবা নীলা মার্কেট যাবো। আমি বললাম ঠিক আছে যাবো।

এই মার্কেট সম্পর্কে একটু বলে নিই। একটি গ্রামীণ এ হাটের নাম হচ্ছে, নীলা মার্কেট বা নীলা বাজার পূর্বাচল। ঢাকা-রূপগঞ্জ সড়কের ৩০০ ফিট এলাকায় পাশেই অবস্থিত। জায়গাটা বেশ সুন্দর আমরা অনেক বার গিয়েছি। সেখানে অনেক কিছুই রয়েছে। এই মার্কেটটি আমার বাসা থেকে দূরে নয়।

IMG_20220723_171019.jpg

IMG20220722180345.jpg

IMG_20220723_171053.jpg

বাহিরে প্রচণ্ড রোদ্র তাপ থাকায় আমরা বিকাল পাঁচটা সময় বাসা থেকে বেরিয়ে পড়ি। আমার ভাই বোনদেরকে সাথে নিই। তার পর আমার একটি অটোিকশায় উঠে নীলা মার্কেট দিকে রওনা হই।

IMG_20220722_200622.jpg

তারপর অটো রিকশা থেকে নেমে আমার আমাদের সেই গন্তব্য স্থলে কিছু ক্ষন অবস্থান করি। সেখান থেকে আমরা নদীর ঘাটের দিকে এগিয়ে যায়। নদীর দৃশ্য উপভোগ করার জন্য।

IMG_20220723_171149.jpg

স্থান: ইছাপুরা ঘাট নীলা মার্কেট।

IMG_20220723_171132.jpg

স্থান: ইছাপুরা ঘাট নীলা মার্কেট।


আমরা নদীর পাড়ে কিছু সৌন্দর্যের উপভোগ করি। সেখানে অনেক গুলি ট্রলার রয়েছে। সেই ট্রলার গুলিতে অনেক মানুষেরা গান বাজিয়ে আনন্দ করছে। আমরা সেখানে কিছুক্ষন আনন্দ ভোগ করি। বিশেষ করে আমার নৌকা, নদী খুব ভালো লাগে

IMG20220722183623.jpg

এর পর আমরা কিছু ক্ষন ঘুরাঘুরি করি। আমার ছেলে খেলনা কিনার জন্য দোকানে যায় তারপর কিছু খেলনা কিনে দেই।

আরো কিছুক্ষন ঘুরাঘুরি পর সন্ধ্যা নেমে আসে। তার পর আমরা বাসার দিকে রওনা হলাম। আমরা সেই জায়গা গুলিতে সৌন্দর্যের উপভোগ করি। আমরা অনেক জায়গায় বেড়াতে পারনি সময়ের স্বল্পতার কারণে। আমার পরিবারকে নিয়ে ঘুরতে যাওয়া মুহূর্ত গুলো শেয়ার করতে পেরে খুব ভালো লাগছে। আশা করি আপনাদের ভালো লেগেছে।

আমার পরিচয়

আমার নাম মোশারফ হোসেন। আমার বাড়ী থানা ইসলাম পুর জেলা জামালপুর। আমি একজন বাংলাদেশী। আমার বয়স ৩০ বছর। আমি একজন বিবাহিত। আমার স্ত্রী একজন গৃহিণী। আমার দুটি সন্তান রয়েছে। একটি মেয়ে একটি ছেলে।
আমার সুখী পরিবার। সবাই আমার জন্য দোয়া করবেন।

সবাইকে ধন্যবাদ,

@mosarofhosen

Sort:  
 2 years ago 

পরিবারের সবার সাথে ঘুরতে যেতে সত্যি অনেক ভালো লাগে ভাইয়া। আপনার বাইরে যাওয়ার মুহূর্তে ফটোগ্রাফি দেখে আমারও ইচ্ছে করছে বাইরে ঘুরতে যাওয়া। তবে ব্যস্ততার কারণে কোন কিছুই সম্ভব হচ্ছে না। আপনি আপনার পরিবারের সদস্যের সাথে এরকম ভাবে আনন্দে থাকুন। এই কামনাই করি

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.13
JST 0.027
BTC 60497.39
ETH 2637.52
USDT 1.00
SBD 2.56