ফুল রাখার টপের ডিজাইনের একটি ম্যান্ডেলা চিত্র অঙ্কন|| @shy-fox 10% beneficiary @abb-school 5%

আসসাামুআলাইকুম ও নমষ্কার,

আমার প্রিয় ভাই ও বোনেরা কেমন আছেন সবাই। আশা করছি সৃষ্টিকর্তা অসীম রহমতে ভালো আছেন। আমিও আপনাদের দোয়ায় আল্লাহর রহমতে ভালো আছি।

IMG_20220711_135436.jpg

আজকে সাধারণ ডিজাইনের একটি ম্যান্ডেলা চিত্র অঙ্কন করতে যাচ্ছি। আমার ঈদের দিন থেকে মনটা তেমন ভালো নেই। কারন এবার ঈদ একটা কারণ বসত ঢাকায় ঈদ করতে হলো। গ্রামের বাড়িতে বাবা মার সাথে ঈদ করতে পারলাম না। ভালো করে আর্ট করতে পারিনি মনটা কেমন জানি উদাস লাগছে। বিশেষ করে গরমের কারণে আরো সমস্যা হচ্ছে। আমি চেষ্টা করেছি ভালো ম্যান্ডেলা ডিজাইন করার জন্য। যদি ভুল হয়ে থাকে আপনারা ক্ষমার দৃষ্টিতে দেখবেন।

আসুন সহজেই এঁকে নেই একটি ম্যান্ডেলা চিত্র অঙ্কন।

🌷১ম ধাপ:👇🌷



আমরা কিছু প্রয়োজনীয় উপকরণ নিয়ে নেই।

১. পেন্সিল
২. রাবার
৩. সাদা কাগজ।

🌷২য় ধাপ:👇🌷

প্রথমে একটি ফুল রাখার টপের মত এঁকে নিতে হবে।

IMG20220711131520.jpg

🌷৩য় ধাপ:🌷

তারপর কিছু ফুলের ডিজাইন করে এঁকে নিন।

IMG20220711131838.jpg

🌷৪র্থ ধাপ:🌷

ডিজাইন সুন্দর করার জন্য কিছু ঘর এঁকে নিতে হবে।

IMG_20220711_135507.jpg

🌷৫ম ধাপ:👇🌷

তারপর আমরা সুন্দর করে সাজিয়ে ডিজাইন করে নিবেন। আপনাদের ইচ্ছা মত।

IMG_20220711_134941.jpg

🌷৬ষ্ঠ ধাপ:👇🌷

এরপর প্রতিটি স্টেপ ডিজাইন করে নিন।

IMG_20220711_135532.jpg

🌷চূড়ান্ত ধাপ:👇🌷

একটি ফুল রাখার টপের ম্যান্ডেলা অঙ্কন হয়ে গেল।

IMG_20220711_13 ww5436.jpg

আর্ট: @Mosarofhosen
ক্যামেরা: মোবাইল
মডেল: oppoA1ক
লোকেশন: ঢাকা খিলক্ষেত

আমি চেষ্টা করেছি ভালো ভাবে ম্যান্ডেলা চিত্র অঙ্কন করার জন্য। ভুল হলে অবশ্যই আপনার ক্ষমার দৃষ্টিতে দেখবেন।

আমার পরিচয়

আমার নাম মোশারফ হোসেন। আমার বাড়ী থানা ইসলাম পুর জেলা জামালপুর। আমি একজন বাংলাদেশী। আমার বয়স ৩০ বছর। আমি একজন বিবাহিত। আমার স্ত্রী একজন গৃহিণী। আমার দুটি সন্তান রয়েছে। একটি মেয়ে একটি ছেলে।
আমার সুখী পরিবার। সবাই আমার জন্য দোয়া করবেন।

Sort:  
 2 years ago 

ফুল রাখার টপের ডিজাইনের একটি ম্যান্ডেলা চিত্র অঙ্কন খুবই সুন্দর হয়েছে। আমার অনেক পছন্দ আমি নিজেও মাঝে মাঝে করি। আপনি অনেক সুন্দর ভাবে প্রতিটি ধাপ বর্ণনা করেছেন ধন্যবাদ শেয়ার করার জন্য।

আপনাকে অসংখ্য ধন্যবাদ আপু। আমাকে উৎসাহ দেয়ার জন্য।

 2 years ago 

ভাইয়া আপনার আজকের এই টপ এর আর্টটি আমার কাছে ভীষণই ভালো লেগেছে। খুবই সুন্দর ভাবে টপটি অংকন করেছেন, এবং ধাপে ধাপে খুবই সুন্দর ভাবে উপস্থাপনা করেছেন। আপনার উপস্থাপনাটি ছিল খুবই চমৎকার। শেয়ার করার জন্য অসংখ্য ধন্যবাদ। শুভকামনা রইল আপনার জন্য।

 2 years ago 

ফুল রাখার টপের ডিজাইনের একটি ম্যান্ডেলা চিত্র অঙ্কনটি বেশ চমৎকার হয়েছে। খুব সুন্দরভাবে ৭ টি ধাপের মাধ্যমে অংকনটি আমাদের মাঝে তুলে ধরেছেন।

সুন্দর একটি কমেন্ট করার জন্য আপনাকে অনেক ধন্যবাদ আপু।

 2 years ago 

অনেক সময় দিয়ে এবং ধৈর্য ধরে খুব সুন্দর একটি ফুলদানির মেন্ডেলা অঙ্কন করেছেন এবং সেটি আমাদের সাথে যথাযথ বর্ণনার মাধ্যমে তুলে ধরেছেন ধন্যবাদ আপনাকে।

ধন্যবাদ ভাইয়া আপনাকে। সুন্দর একটি কমেন্ট করার জন্য।

 2 years ago 

খুব সুন্দর একটি ফুলের টপ অঙ্কন করেছেন ভাইয়া। ভিতরের ডিজাইনগুলো খুব নিখুঁতভাবে করেছেন। যার কারণে খুবই আকর্ষণীয় লাগছে দেখতে। প্রতিটি ধাপ চমৎকার ভাবে উপস্থাপন করেছেন আমাদের সাথে। সুন্দর একটি আর্ট আমাদের মাঝে শেয়ার করার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ।

আপনাকে অসংখ্য ধন্যবাদ আপু সুন্দর একটি কমেন্ট করার জন্য। আপনার কমেন্টটা পড়ে খুব উৎসাহ পেলাম।

 2 years ago 

ফুল রাখার টপের ডিজাইনের একটি ম্যান্ডেলার চিত্র অংকন দেখে আমার কাছে জাস্ট অসাধারণ লেগেছে। আপনি খুব সুন্দর ভাবে এই ম্যান্ডেলা আর্ট আমাদের সাথে শেয়ার করেছেন। শেয়ার করার জন্য ধন্যবাদ আপনাকে। এভাবে এগিয়ে যান। আপনার জন্য শুভকামনা রইল।

 2 years ago 

ফুল রাখার টপের ডিজাইনের একটি ম্যান্ডেলা চিত্র অঙ্কন করেছেন দেখে অনেক ভালো লাগলো। অনেক সুন্দর করে সাজিয়ে উপস্থাপনা করেছেন। এভাবেই এগিয়ে যান আপনার জন্য শুভ কামনা রইলো।

আপনাকে অসংখ্য ধন্যবাদ ভাইয়া আমাকে উৎসাহ দেয়ার জন্য।

 2 years ago 

ফুল রাখার টপের অনেক সুন্দর একটা ডিজাইনের প্রস্তুত করেছেন আপনি। আমার কাছে খুবই ভালো লেগেছে। সুন্দর উপস্থাপন করেছেন শুভকামনা রইল

ধন্যবাদ ভাইয়া আপনাকে সুন্দর একটি কমেন্ট করার জন্য। আমি খুব উৎসাহ পেলাম।

 2 years ago 

আপনি ফুল রাখার টপের ডিজাইনের একটি ম্যান্ডেলা চিত্র অঙ্কন করেছেন। দেখতে অসম্ভব ভালো লাগলো আমার কাছে ম্যান্ডেলা টি। আপনি অনেক সুন্দর করে আমাদের মাঝে শেয়ার করেছেন ।এজন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ এবং শুভকামনা রইলো।

আপনাকে অসংখ্য ধন্যবাদ আপু। সুন্দর একটি কমেন্ট করার জন্য।

 2 years ago 

ফুল রাখা টবের অনেক চমৎকার একটি ডিজাইন অঙ্কন করে আপনি আমাদের মাঝে শেয়ার করেছেন এভাবেই চেষ্টা করতে থাকুন সুন্দর সুন্দর ডিজাইন অংকন শেয়ার করার জন্য।

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.13
JST 0.027
BTC 61159.70
ETH 2631.81
USDT 1.00
SBD 2.63