টার্গেট ডিসেম্বর সিজন-২ || পাওয়ার আপ প্রতিযোগিতা-২৬ || আমার অংশগ্রহণ ২০ স্টিম || @mosaidur

in আমার বাংলা ব্লগ2 years ago

১২ জুলাই ২০২২, মঙ্গলবার

আসসালামু অলাইকু/নমস্কার

লেখার শুরুতে আমার বাংলা ব্লগ প্রিয় বন্ধুদের প্রতি রইল সালাম ও শুভেচ্ছা ও আশীর্বাদ। চারদিকে রোদ্রের প্রচন্ড তাপদাহ। তারই মধ্যে কেটে গেল পবিত্র ঈদুল আযহার আনন্দ। ঈদুল আযহা মানে শুধু পশু কুরবানী নয় নিজের সমস্ত আত্মম্ভরিতা হিংসা ক্রোধ কাম রিপু এগুলোকে কুরবানী দেওয়া হচ্ছে সত্যিকারের ঈদুল আযহার শিক্ষা। তাই আর কথা না বাড়িয়ে আমার মন আলোচনার দিকে ধাবিত হলাম।

Capture.JPG

একথা আমাদের সকলের জানা পাওয়ার আপ করা মানে নিজেকে শক্তিশালী করা। আমি এর আগে বেশ কয়েকবার পাওয়ার আপ করেছি কিন্তু এ নিয়ে কোন পোস্ট লেখা হয়নি । তাই আজ প্রথমবার পার আপ করা নিয়ে পোস্ট লিখতে বসলাম। নিজের সক্ষমতা কেনা বৃদ্ধি করতে চান ।প্রতিযোগিতাপূর্ণ এই ব্লগে টিকে থাকতে হলে প্রতিনিয়ত পাওয়ার আপ করে যেতে হবে। নিজের স্বার্থেই পাওয়ার আপ করা প্রয়োজন।

তাই আমি ২০ স্টিম পাওয়ার আপ করার মাধ্যমে এই প্রতিযোগিতা পাওয়ার আপ প্রতিযোগিতা-২৬ টার্গেট ডিসেম্বর সিজন-২ তে অংশগ্রহণ করিলাম। তাই প্রথমে ওয়ালেটে লগ ইন করিলাম।

২.JPG

↓পাওয়ার আপ করার আগের স্কিনশট↓

এখানে দেখা যাচ্ছে আমার স্টিম আছে ৪১ এখান থেকে আমি ২০ স্টিম পাওয়ার আপ করবো। পাওয়ার করার আগে আমার ১৪৮ স্টিম পাওয়ার ছিল।

2.jpg

3 Capture.JPG

পুরো প্রকিয়াটি নীচে দেখানো হলো

প্রথমে লগইন করে আমার ওয়ালেটে প্রবেশ করলাম।
স্টিম অপশনে গিয়ে পাওয়ার আপ লেখাটি সিলেক্ট করে ক্লিক করিলাম।

00Capture.JPG

পাওয়ার আপ অপশনে যাওয়ার পর অ্যামাউন্ট এর জায়গায় 20 লিখে দিলাম। তারপর নীচে লেখা পাওয়ার আপ বাটন ক্লিক করি।

5 Capture.JPG

কনফার্ম ট্রান্সফার টু ভেস্টিং অপশন আসলে ওকে বাটন ক্লিক করে পাওয়ার আপ প্রসেস সম্পন্ন করিলাম।

6 Capture.JPG

পাওয়ার আপ সম্পন্ন হওয়ার পর আমার ওয়ালেট-

Screenshot_2022-07-12-22-30-49-01.jpg

পূর্বের এসপিপাওয়ার আপবর্তমান এসপি
১৪৮.৯৬ এসপি২০ স্টিম১৬৮.৯৬ এসপি

এভাবে আমার পাওয়ার আপ প্রক্রিয়া অব্যাহত থাকবে ইনশাহাল্লাহ।

ব্যানার.PNG

আমি মোঃ সাইদুর রহমান সরকার পেশায় একজন ব্যাংকার। হাই স্কুল জীবনে ছড়া, ছোট গল্প ও কবিতা লেখার হাতেখড়ি ছিল। বিশ্ববিদ্যালয়ে সাংবাদিকতা বিষয়ে পড়াশোনা করেছি, তাই লেখালেখির কাজটি অবহ্যাত রাখতে পেরেছিলাম। বই পড়া এবং বই সংগ্রহ করতে আমার ভালো লাগে । আমি জীবনে একজন ভালো মনের মানুষ এবং ভালো মানের একজন লেখক হতে চাই । আমি প্রতিদিন ভুল থেকে শিক্ষা নিতে চাই। প্রতিদিন একটু একটু করে আমার কাঙ্ক্ষিত স্বপ্নের পানে এগিয়ে যেতে চাই। আমার সমস্ত কর্ম তৎপরতা আমার স্বপ্নকে ঘিরে। এটা আমার আজন্ম সাধনা। আমার জন্য দোয়া করবেন।

Sort:  
 2 years ago 

আপনার পাওয়ার আপ পোস্ট দেখে অনেক ভালো লাগলো। পাওয়ার আপ করতে ভালোবাসি। এভাবেই পাওয়ার আপ করার মাধ্যমে আপনি আপনার নিজের সক্ষমতা বৃদ্ধি করুন। আপনার জন্য শুভ কামনা রইলো।

 2 years ago 

ভাই আপনার জন্য ও অনেক শুভকামনা রইল।

 2 years ago 

অভিনন্দন ভাই আপনাকে পাওয়ার বৃদ্ধির এই প্রতিযোগিতায়
। ধীরে ধীরে এভাবেই এগিয়ে যেতে থাকুন অবশ্যই সফলতা নিশ্চিত আপনার হাতে ধরা দিবে। অনেক অনেক দোয়া এবং শুভকামনা রইল আপনার জন্য।

 2 years ago 

জি ভাই চেষ্টা করছি দোয়া করবেন

 2 years ago 

ভাই, যদিও বা আপনি পাওয়ার আপ করেছেন কিন্তু আজই আপনার প্রথম পাওয়ার আপের পোস্ট করেছেন। তাই আপনাকে অনেক অনেক অভিনন্দন জানাচ্ছি। পাওয়ার আপের ধারাবাহিকতা বজায় রেখে সামনে এগিয়ে চললেই তবেই সফলতা আসবে। আর আপনি যেন আপনার সফলতা অর্জন করতে পারেন এই কামনা করছি। ধন্যবাদ

 2 years ago 

দোয়া করবেন যেন পাওয়ার আপ প্রক্রিয়া অব্যাহত রাখতে পারি।

 2 years ago 

নতুন হিসেবে অনেক বড় একটা স্টিম পাওয়ার আপ করেছেন আপনি। যা দেখে ভালো লাগলো। এভাবে ধীরে ধীরে সামনের দিকে এগিয়ে যান। আশা করছি অতিদ্রুত আপনি আপনার লক্ষ্যে পৌঁছে যাবেন। শুভকামনা রইল আপনার জন্য।

 2 years ago 

জি ভাই দোয়া করবেন যেন প্রতিনিয়ত নিজের সক্ষমতা বৃদ্ধি করতে পারি।

 2 years ago 

আপনার পাওয়ার আপ পোস্ট দেখে ভীষণ ভালো লাগলো। পাওয়ার আপ এর মাধ্যমে আপনি খুব তাড়াতাড়ি আপনার কাঙ্ক্ষিত লক্ষ্যে পৌঁছাতে পারবেন। যে যত বেশি পাওয়ার আপ করবে সে তত তাড়াতাড়ি সক্ষমতা অর্জন করবে। আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইল।

 2 years ago 

জী ভাই চেষ্টা করছি নিজের সক্ষমতা বৃদ্ধি করার জন্য। থাকার জন্য ধন্যবাদ

 2 years ago 

পাওয়ার বৃদ্ধি করে আপনি খুব ভালো কাজ করেছেন । আমি নিজেও প্রতি সপ্তায় পাওয়ার বৃদ্ধি করার চেষ্টা করে থাকি। আপনি এভাবে পাওয়ার বৃদ্ধি করলে অনেক দূর এগিয়ে যেতে পারবেন। শুভকামনা রইল আপনার জন্য।

 2 years ago 

দোয়া করবেন জ্বি আপু দোয়া করবেন।

 2 years ago 

কমিউনিটিতে পাওয়ার বৃদ্ধি করা মানে নিজের অবস্থা শক্ত করা আপনি নিজের অবস্থান শক্ত করার জন্য পাওয়ার বৃদ্ধি করেছেন দেখে খুবই ভালো লাগলো। শুভকামনা রইল আপনার জন্য।

 2 years ago 

ধন্যবাদ ভাই এত সুন্দর করে গঠনমূলক মন্তব্য করার জন্য।

 2 years ago 

যতবারই পাওয়ার আপ পোস্ট দেখে ততবারই খুব ভালো লাগে। পাওয়ার আপ পোস্টগুলো দেখলে খুবই ভালো লাগে, ভাইয়া আপনাকে অসংখ্য ধন্যবাদ আপনার পাওয়ার আপ পোষ্টের মাধ্যমে আমাদেরকে পাওয়ার আপ করার উৎসাহ দেওয়ার জন্য।

 2 years ago 

ধন্যবাদ আপু আমিও অন্যদের থেকে উৎসাহিত হয়ে পাওয়া আপ করেছি।

 2 years ago 

ভালো একটা স্টিম পাওয়ার আপ দিয়েছেন। সত্যি বলতে এরকম পাওয়ার আপ পোস্ট দেখলে আমরা অনেক বেশি কনফিডেন্স পাই। এভাবে একটু একটু করে আপনার লক্ষ্যে এগিয়ে যান দোয়া রইলো। আপনার জন্য শুভকামনা রইল।

 2 years ago 

এত সুন্দর করে গঠনমূলক মন্তব্য করার জন্য ধন্যবাদ আপু।

 2 years ago 

একাউন্টঃ @mosaidur
পাওয়ার বৃদ্ধিঃ = 13.5135%

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.16
JST 0.030
BTC 68244.61
ETH 2640.30
USDT 1.00
SBD 2.69