টার্গেট ডিসেম্বর সিজন-২৭ || পাওয়ার আপ প্রতিযোগিতা-২ || আমার অংশগ্রহণ ১০ স্টিম || @mosaidur

in আমার বাংলা ব্লগ2 years ago

২০ জুলাই ২০২২, বুধ বার

আসসালামু অলাইকু/নমস্কার

লেখার শুরুতে আমার বাংলা ব্লগ প্রিয় বন্ধুদের সকালের হিমেল হাওয়ার শুভেচ্ছা । চারদিকে রোদ্রের প্রচন্ড তাপদাহে যখন জনজীবন অতিষ্ঠ হয়ে পড়ছে তখন দুপুর ও সকালের বৃষ্টিবর্ষণ মানুষের জীবনে কিছুটা সস্তি নিয়ে এসছে। । এসময় মানুষ হঠাৎ করে বেশি অসুস্থ হয়ে পড়ছে। বিশেষ করে জ্বরে আক্রান্ত হচ্ছে। তাই একটু সবাই সাবধানে থাকবেন এই কামনা করি

27Untitled.jpg

পাওয়ার আপ করার উপকারিতা আমরা সবাই জানি। পাওয়ার আপ করার মাধ্যমে আমাদের সক্ষমতা বৃদ্ধি করি। পাওয়ার আপ করাতে একসাথে তিনটি উপকার হয়। ১. পাওয়ার আপ করা ২. প্রতিযোগিতায় অংশগ্রহন করা পুরস্কার পাওয়া ৩. একটি পোস্ট রেডি করতে পারা। আজ আমি দ্বিতীয়বারের মতো পাওয়ার আপ প্রতিযোগিতায় অংশগ্রহণ করলাম। তাছাড়া পাওয়া আপ করলে নিজের ভোট ভ্যালু বৃদ্ধি পায়।

তাই আমি ১০ স্টিম পাওয়ার আপ করার মাধ্যমে এই প্রতিযোগিতা পাওয়ার আপ প্রতিযোগিতা-২৭ টার্গেট ডিসেম্বর সিজন-২ তে অংশগ্রহণ করিলাম।

↓পাওয়ার আপ করার আগের স্কিনশট↓

1.jpg

এখানে দেখা যাচ্ছে আমার স্টিম আছে ৪১ এখান থেকে আমি ১০ স্টিম পাওয়ার আপ করবো। পাওয়ার করার আগে আমার ১৯০ স্টিম পাওয়ার ছিল।

পুরো প্রকিয়াটি নীচে দেখানো হলো

প্রথমে লগইন করে আমার ওয়ালেটে প্রবেশ করলাম।
স্টিম অপশনে গিয়ে পাওয়ার আপ লেখাটি সিলেক্ট করে ক্লিক করিলাম।

2.jpg

পাওয়ার আপ অপশনে যাওয়ার পর অ্যামাউন্ট এর জায়গায় 10 লিখে দিলাম। তারপর নীচে লেখা পাওয়ার আপ বাটন ক্লিক করি।

3.jpg

কনফার্ম ট্রান্সফার টু ভেস্টিং অপশন আসলে ওকে বাটন ক্লিক করে পাওয়ার আপ প্রসেস সম্পন্ন করিলাম।
Screenshot_2022-07-20-00-31-36-73.jpg

পাওয়ার আপ সম্পন্ন হওয়ার পর আমার ওয়ালেট-

5.jpg

পূর্বের এসপিপাওয়ার আপবর্তমান এসপি
১৯০.১২ এসপি১০ স্টিম২০০.১২ এসপি

এভাবে আমার পাওয়ার আপ প্রক্রিয়া অব্যাহত থাকবে ইনশাহাল্লাহ।

ব্যানার.PNG

আমি মোঃ সাইদুর রহমান সরকার পেশায় একজন ব্যাংকার। হাই স্কুল জীবনে ছড়া, ছোট গল্প ও কবিতা লেখার হাতেখড়ি ছিল। বিশ্ববিদ্যালয়ে সাংবাদিকতা বিষয়ে পড়াশোনা করেছি, তাই লেখালেখির কাজটি অবহ্যাত রাখতে পেরেছিলাম। বই পড়া এবং বই সংগ্রহ করতে আমার ভালো লাগে । আমি জীবনে একজন ভালো মনের মানুষ এবং ভালো মানের একজন লেখক হতে চাই । আমি প্রতিদিন ভুল থেকে শিক্ষা নিতে চাই। প্রতিদিন একটু একটু করে আমার কাঙ্ক্ষিত স্বপ্নের পানে এগিয়ে যেতে চাই। আমার সমস্ত কর্ম তৎপরতা আমার স্বপ্নকে ঘিরে। এটা আমার আজন্ম সাধনা। আমার জন্য দোয়া করবেন।

Sort:  
 2 years ago 

এভাবেই প্রতিনিয়ত পাওয়ার বৃদ্ধির মাধ্যমে আপনি আপনার অবস্থান শক্ত করবেন বলে আশা রাখি শুভকামনা রইল আপনার জন্য।

 2 years ago 

চেষ্টা করছি নিয়মিত পাওয়ার অফ করার জন্য।

 2 years ago 

পাওয়ার আপ আমাদের সকলের জন্য খুবই গুরুত্বপূর্ণ। পাওয়ার আপের মাধ্যমে আমরা আমাদের ক্ষমতা বৃদ্ধি করতে পারি। তাই সকলেরই উচিত কিছু না কিছু স্টিম সবসময় পাওয়ার আপ করে যাওয়া। আপনাকে ধন্যবাদ ভাইয়া পাওয়ার আপ পোস্টটি আমাদের মাঝে শেয়ার করার জন্য।

 2 years ago 

যে সকলের উচিত কিছু পরিমাণ স্টিম পাওয়ার আপ করা

 2 years ago 

পাওয়ার আপ মানে নিজের সম্পদ গঠনে নিজের অনেক বড় একটি অবদান। ধন্যবাদ আপনাকে পাওয়ার আপের মাধ্যমে নিজেকে এগিয়ে নিয়ে যাওয়ার জন্য ভালো থাকবেন।

 2 years ago 

পাওয়ার আপ করার মাধ্যমে নিজেরই সক্ষমতা বৃদ্ধি করা হয়।

 2 years ago 

এটা সত্য কথা বলেছেন এবং ধন্যবাদ আপনাকে ফিডব্যাক দেওয়ার জন্য।

 2 years ago 

টার্গেট ডিসেম্বর সিজন টু সামনে রেখে ১০ স্টিম পাওয়ার বৃদ্ধি করলেন। যা দেখে খুবই ভালো লাগলো।। আসলে পাওয়ার আপ পোস্ট গুলো দেখলে আমার অনেক ভালো লাগে।। আপনার জন্য শুভকামনা রইল।।

 2 years ago 

ভাই আপনার জন্য অনেক শুভকামনা রইল।

 2 years ago 

পাওয়ার বৃদ্ধি করা মানে নিজের সক্ষমতা বৃদ্ধি করা আপনি ঠিক তেমন একটি কাজ করেছেন এভাবে প্রতিহত পাওয়ার বৃদ্ধি করলে নিজের লক্ষ্যে পৌঁছাতে আর বেশি সময় লাগবে না। আপনার জন্য শুভকামনা রইল।

 2 years ago 

ধন্যবাদ ভাই দোয়া করবেন।

 2 years ago 

প্রথমে আপনাকে অভিনন্দন জানাচ্ছি ভাইয়া পাওয়ার আপ প্রতিযোগিতায় অংশগ্রহণ করার জন্য। পাওয়ার আপ করা মানে নিজের সক্ষমতা বৃদ্ধি করা। আপনি এভাবে এগিয়ে যান।

 2 years ago 

আপনাকে ধন্যবাদ চমৎকার গঠনমূলক মন্তব্য করার জন্য।

 2 years ago 

পাওয়ার আপ করা মানেই আমাদের নিজেদের সক্ষমতা বৃদ্ধি করা। এটি আমাদের সবার জন্য খুব গুরুত্বপূর্ণ। আপনার পাওয়ার আপের পোস্ট দেখে ভালো লাগলো। এভাবে ধারাবাহিকতা বজায় রাখলে আশা করি খুব শীঘ্রই আপনি লক্ষ্যে পৌঁছে যাবেন। আপনার জন্য শুভকামনা রইল।

 2 years ago 

দোয়া করবেন যেন ধারাবাহিকতা বজায় রাখতে পারি।

 2 years ago 

অনেক ভাল স্টিম পাওয়ার আপ দিয়েছেন এভাবে অল্প অল্প করে আপনার মেইন লক্ষ্যে এগিয়ে যেতে পারবেন। স্টিম পাওয়ার আপ আমাদের জন্য খুবই জরুরী তাই সবসময় করা উচিত। আপনার জন্য শুভকামনা রইল।

 2 years ago 

আপনার জন্য ও অনেক শুভকামনা রইল

 2 years ago 

বেশ ভালো একটা পাওয়ার আপ করেছেন আপনি। এভাবে সামনের দিকে এগিয়ে যান। কারণ আমরা জানি যে দীর্ঘ মেয়াদী কাজের জন্য পাওয়ার আপ এর কোন বিকল্প নেই। শুভকামনা রইল আপনার জন্য।

 2 years ago 

হ্যাঁ ভাই দীর্ঘ মেয়াদে কাজ করতে চাই এজন্যই পাওয়ার আপ করা।

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.16
JST 0.030
BTC 67751.75
ETH 2620.94
USDT 1.00
SBD 2.72