পাওয়ার আপ প্রতিযোগিতা-২৯, টার্গেট ডিসেম্বর সিজন-২-পাওয়ার আপ ৫০ স্টিম।

in আমার বাংলা ব্লগ2 years ago (edited)

৩১ জুলাই ২০২২, রবি বার

আসসালামু অলাইকু/নমস্কার

আসসালামু আলাইকুম লেখার শুরুতে আমার বাংলা ব্লগের প্রতিটি সদস্যদের সুস্বাস্থ্য কামনা করে শুরু করছি আজকে আমার পোস্ট। প্রচন্ড গরমে খুব খারাপ অবস্থা ঘনঘন লোডশেডিংয়ে খুব বিরক্ত হয়ে পড়েছি। তাই আজকে আমাদের উপজেলা মার্কেটে চারজার ফ্যান কিনতে যাই। প্রথমে আমার পরিচিত কয়েকটি দোকানে যোগাযোগ করি তারা আমাকে জানায় এখন মার্কেটে সাপ্লাই খুব কম তাই আসার সাথে সাথে বিক্রি হয়ে যায়। আমি বেশ কয়েকটি দোকানে খোঁজ করি ভাল মানের চার্জার ফ্যান আছে কিনা। দোকানে ভালো মানের বড় চার্জার ফ্যান নেই ছোট ছোট চার্জার ফ্যান। তাই মনটা একেবারে খারাপ হয়ে যায়। অনেক ঘোরাফেরা করে একটি দোকানে গেলাম সেখানে দেখলাম চারটি বড় চার্জার ফ্যান ‌। আমি ফ্যানগুলো ভালোভাবে যাচাই করছিলাম এবং দাম কিছু কমানো যায় কিনা চেষ্টা করছিলাম। ইতিমধ্যে দুজন কাস্টমার এসে যায় এর মধ্যে একজন পুরুষ একজন মহিলা। আমি দেখলাম মহিলা আমি যে ফ্যান পছন্দ করেছিলাম সেই ফ্যানটির উপর তার নজর পড়েছে এবং সেও তা কিনতে যায়। আমি একটু হতভম্ব হয়ে যাই। এরই মধ্যে সে আরেকটি ফ্যান দেখতে গেলে আমি দ্রুত এই ফ্যানের টাকা দোকানদারকে দিয়ে দিই যাতে যেন ফ্যান কেনা থেকে বঞ্চিত না হই। তাহলে বুঝতেই পারছেন দেশের অবস্থা। এবার চাঙ্গা ব্যবসা করছে ফ্যান ব্যবসায়ীরা। এবার আসি আমার মূল আলোচনায়। প্রতি সপ্তাহে কিছু-না-কিছু স্টিম পাওয়ার বৃদ্ধি করতে চাই। আজকে ৫০ স্টিম পাওয়ার আপ করেছি, সেই পোস্ট এখানে শেয়ার করছি।


1.png

তাই আমি ৫০ স্টিম পাওয়ার আপ করার মাধ্যমে এই প্রতিযোগিতা পাওয়ার আপ প্রতিযোগিতা-২৯ টার্গেট ডিসেম্বর সিজন-২ তে অংশগ্রহণ করিলাম।


↓পাওয়ার আপ করার আগের স্কিনশট↓

২.JPG



এখানে দেখা যাচ্ছে আমার স্টিম আছে ১১৭ এখান থেকে আমি ৫০ স্টিম পাওয়ার আপ করবো। পাওয়ার করার আগে আমার ২৬৬ স্টিম পাওয়ার ছিল।



পুরো প্রকিয়াটি নীচে দেখানো হলো

প্রথমে লগইন করে আমার ওয়ালেটে প্রবেশ করলাম।
স্টিম অপশনে গিয়ে পাওয়ার আপ লেখাটি সিলেক্ট করে ক্লিক করিলাম।


৩.JPG



পাওয়ার আপ অপশনে যাওয়ার পর অ্যামাউন্ট এর জায়গায় ৫০ লিখে দিলাম। তারপর নীচে লেখা পাওয়ার আপ বাটন ক্লিক করি।


৪.JPG



কনফার্ম ট্রান্সফার টু ভেস্টিং অপশন আসলে ওকে বাটন ক্লিক করে পাওয়ার আপ প্রসেস সম্পন্ন করিলাম।

৫.JPG



পাওয়ার আপ সম্পন্ন হওয়ার পর আমার ওয়ালেট-


পূর্বের এসপিপাওয়ার আপবর্তমান এসপি
২৬৬ এসপি৫০ স্টিম৩১৬ এসপি


৬.JPG

আমি কোন সুনির্দিষ্ট পরিকল্পনা নিয়ে পাওয়ার আপ করছি না তবে চেষ্টা করছি যত বেশি সম্ভব পাওয়ার আপ করা যায় ততই আমার জন্য ভালো । আমি প্রতি সপ্তাহে কিছু না কিছু স্টিম পাওয়ার আপ করতে চাই। তারই ধারাবাহিকতায় এবার পঞ্চাশ স্টিম পাওয়ার আপ করে নিজের কাজটি অব্যাহত রাখলাম। মাঝেমধ্যে অনেক ব্যস্ততায় পড়ে কাজ করার আগ্রহ হারিয়ে ফেলি। কিন্তু পুনরায় যখন দেখি অন্যরা খুব মনোযোগ দিয়ে কাজ করছে তখন আবার নতুন করে কাজ করার জন্য অনুপ্রাণিত হই।


এভাবে আমার পাওয়ার আপ প্রক্রিয়া অব্যাহত থাকবে ইনশাহাল্লাহ।




ব্যানার.PNG

আমি মোঃ সাইদুর রহমান সরকার পেশায় একজন ব্যাংকার। হাই স্কুল জীবনে ছড়া, ছোট গল্প ও কবিতা লেখার হাতেখড়ি ছিল। বিশ্ববিদ্যালয়ে সাংবাদিকতা বিষয়ে পড়াশোনা করেছি, তাই লেখালেখির কাজটি অবহ্যাত রাখতে পেরেছিলাম। বই পড়া এবং বই সংগ্রহ করতে আমার ভালো লাগে । আমি জীবনে একজন ভালো মনের মানুষ এবং ভালো মানের একজন লেখক হতে চাই । আমি প্রতিদিন ভুল থেকে শিক্ষা নিতে চাই। প্রতিদিন একটু একটু করে আমার কাঙ্ক্ষিত স্বপ্নের পানে এগিয়ে যেতে চাই। আমার সমস্ত কর্ম তৎপরতা আমার স্বপ্নকে ঘিরে। এটা আমার আজন্ম সাধনা। আমার জন্য দোয়া করবেন।

Sort:  
 2 years ago 

পাওয়ার বৃদ্ধি করা মনেই নিজের একাউন্টের সক্ষমতা বৃদ্ধি করা। আপনি একটি বড় এমাউন্ট স্টিম পাওয়ার বৃদ্ধি করেছেন। আপনার পাওয়ার বৃদ্ধি কে সাদুবাদ জানাই।আপনার পাওয়ার বৃদ্ধি করা দেখে আমিও উৎসাহ পাই। আশা করছি আপনি খুব শিঘ্যরই আপনার লক্ষে যেতে পারবেন।
শুভকামনা রইল।

 2 years ago 

ধন্যবাদ ভাই গঠনমূলক মন্তব্য করার জন্য আপনাকেও সাধুবাদ।

 2 years ago 

একাউন্টঃ @mosaidur
পাওয়ার বৃদ্ধিঃ = 18.797%

 2 years ago 

পাওয়ার আপ আমাদের জন্য অনেক গুরুত্বপূর্ণ। আমরা যে যত বেশি পাওয়ার আপ করব আমাদের শক্তি ততো বেশি বৃদ্ধি পাবে। আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইলো ভাইয়া।

 2 years ago 

আপনার জন্য ভাই অনেক শুভকামনা রইল।

 2 years ago 

অনেক বড় একটা এমাউন্ট পাওয়ার আপ করেছেন আপনি। এভাবে পাওয়ার আপ করে সামনের দিকে ধীরে ধীরে এগিয়ে যান। আশা করছি অতিদ্রুত আপনি আপনার লক্ষ্যে পৌঁছে যাবেন। শুভকামনা রইল ভাই আপনার অদূর ভবিষ্যতের জন্য।

 2 years ago 

হ্যাঁ এবার বড় একটা এমাউন্ট পাওয়ার আপ করলাম।

 2 years ago 

ফ্যানের ব্যবসা শুরু করে ফেলতে হবে দেখছি ভাইয়া ।বিদ্যুতের এই অবস্থার কারণে ফ্যানের দাম বেড়ে গেছে বিশেষ করে ইলেকট্রনিক যত ডিভাইস আছে সবগুলোর দাম বেড়েছে । যাইহোক আপনার পাওয়ার আপ পোস্ট দেখে ভালো লাগলো পাওয়ার আপের মাধ্যমেই সক্ষমতা বৃদ্ধি পায়। আপনার জন্য শুভকামনা রইল

 2 years ago 

হ্যাঁ ভাই ইলেকট্রিক সব মালামালের দাম বেড়ে গেছে পাল্লা দিয়ে

 2 years ago 

বড় এমাউন্ট পাওয়ার বৃদ্ধি করেছেন যার মাধ্যমে আপনার শক্তি অতি দ্রুত বৃদ্ধি পাবে আর এই ধারাবাহিকতা বজায় রেখে এগিয়ে যান এই কামনাই করি।

 2 years ago 

দোয়া করবেন ভাই ইনশাআল্লাহ চেষ্টা করব। ‌

 2 years ago 

যত বেশি পাওয়ার আপ তত বেশি ক্ষমতা অর্জন।পাওয়ার আপ এর মাধ্যমে আপনার ক্ষমতাকে আরো শক্তিশালী করলেন। এভাবে আপনি আপনার লক্ষ্যে পৌঁছে যাচ্ছেন, শুভকামনা রইল আপনার জন্য।

 2 years ago 

হ্যাঁ ইনশাল্লাহ চেষ্টা করছি প্রতিনিয়ত কিছু না কিছু স্টিম পাওয়ার আপ করার জন্য।

 2 years ago 

আপনি ৫০ স্টিম পাওয়ার আপ করেছেন। আমি মনে করি ৫০ স্টিম পাওয়ার আপের জন্য ভালো একটা এমাউন্ট। আপনি এভাবেই পাওয়ার বৃদ্ধি করতে থাকুন সফলতা আসবেই। ধন্যবাদ আপনাকে।

 2 years ago 

ইনশাল্লাহ ভাই চেষ্টা করব মাঝে মাঝে বড় এমাউন্ট পাওয়ার আপ করার জন্য।

 2 years ago 

প্রচণ্ড গরমে লোডশেডিং বেশিই হয় তাহলে আসলে বিরক্ত লাগে এটাই স্বাভাবিক। আপনি আজকে পাওয়ার আপ করেছেন দেখে ভালো লাগছে। আর পাওয়ার আপের পরিমাণটাও বেশি ছিল। এভাবেই এগিয়ে দোয়া রইল।

 2 years ago 

দোয়া করবেন ভাই ইনশাআল্লাহ আপনার জন্য অনেক শুভকামনা রইল।

Coin Marketplace

STEEM 0.19
TRX 0.15
JST 0.029
BTC 63592.23
ETH 2551.58
USDT 1.00
SBD 2.75