স্পেশাল মাছের ডিম ভুনা রেসিপি //১০% প্রিয় লাজুক-খ্যাক এর জন্য

in আমার বাংলা ব্লগ2 years ago

আমার বাংলা ব্লগের সকল বন্ধুরা😍😍

আসসালামু আলাইকুম 🤗🤗

প্রীতি ও শুভেচ্ছা 🤩🤩

  • আশা করি সবাই ভালো আছেন। আমি ও আলহামদুলিল্লাহ ভালো আছি। আজ আমি আপনাদের যে রেসিপি টি ভাগাভাগি করে নিতে এসেছি তা হচ্ছে স্পেশাল মাছের ডিম ভুনা রেসিপি।মাছের ডিম আমার খুবই পছন্দ। মাছের ডিম ভুনা করলে আমি ভাত বেশি খাই😆।আপনাদের ও নিশ্চয়ই মাছের ডিম ভুনা খুব পছন্দ। আমাদের পুকুর থেকে বড় দুটি মাছ উঠিয়েছে।দুটো মাছের ডিম দুই কালার।আমি সব গুলো ডিম একসাথে ভুনা করে ফেলেছি।আমি এখন আমার মাছের ডিম ভুনা রেসিপি টি শেয়ার করবো।তাহলে চলুন দেখে নেয়া যাক

20220402_220206.jpg

প্রয়োজনীয় উপকরণ সমূহ🥰🥰

  • মাছের ডিম
  • পেঁয়াজ কুচি
  • কাঁচামরিচ কুচি
  • হলুদের গুঁড়া
  • মরিচের গুঁড়ো
  • জিরা গুঁড়ো
  • লবণ
  • রসুন বাটা
  • এলাচ
  • লং
  • তেল

20220329_121557.jpg

প্রথম ধাপ🥰🥰

  • প্রথমে মাছের ডিম পরিষ্কার করে ধুয়ে লবণ মাখিয়ে নিলাম।

20220402_160250.jpg

20220402_170915.jpg

দ্বিতীয় ধাপ🥰🥰

  • তারপর সবগুলো মসলা দিয়ে তার মধ্যে পেঁয়াজ কুচি ও কাঁচা মরিচ কুচি দিয়ে হাত দিয়ে ভালো করে মাখিয়ে নিলাম।

20220402_171027.jpg

20220402_171050.jpg

20220402_171102.jpg

তৃতীয় ধাপ🥰🥰

  • তারপর একটি কড়াইয়ে পরিমাণ মত তেল দিয়ে তার মধ্যে মাখানো মাছের ডিম দিয়ে দিলাম।

20220402_171114.jpg

20220402_171157.jpg

চতুর্থ ধাপ🥰🥰

20220402_171231.jpg

20220402_171233.jpg

শেষ ধাপ🥰🥰

  • পানি শুকনো পর্যন্ত নেড়ে রান্না শেষ করলাম।

20220402_172213.jpg

  • মাছের ডিম ভুনা পরিবেশন করে ছবি তুলে নিলাম।

20220402_220206.jpg

20220402_220217.jpg

20220402_220210.jpg

আশা করি আমার আজকের রেসিপি টি আপনাদের সবার খুবই ভালো লাগবে। ভুল ত্রুটি হলে ক্ষমাসুন্দর দৃষ্টিতে দেখবেন।

ধন্যবাদ সবাইকে আমার পোস্টটি দেখার জন্য ও পড়ার জন্য🥰🥰

Sort:  

মাছের ডিম আমার স্পেশাল লোভনীয় একটি খাবার মসল মাখালেই আমার খাওয়ার ইচ্ছা করে। রান্নার অপেক্ষা সহ্য হয় না। ছবি দেখেই খাওয়ার ইচ্ছা হচ্ছে আমার।

 2 years ago 

আসলেই ঠিক বলেছেন এভাবে মসলা মাখিয়ে মাছের ডিম ভুনা করলে অনেক মজা হয়। ভেতরে সবগুলো প্রশ্ন কিভাবে ঢুকে। আপনাকে অনেক অনেক ধন্যবাদ চমৎকার মতামত দিয়ে আমাকে উৎসাহিত করার জন্য।

 2 years ago 

খুবই লোভনীয় রেসিপি উপস্থাপন করেছেন । আসলে এই ধরনের রেসিপি দেখলে খাওয়ার লোভ কন্ট্রোল করা খুবই কষ্টসাধ্য ব্যাপার হয়ে পড়ে। আপনি খুব সুন্দর করে অত্যন্ত দক্ষতার সহকারে মাছের ডিম ভুনা আমাদের মাঝে উপস্থাপন করেছেন। সত্যি দেখে খুব ভালো লাগলো। এত অসাধারণ রেসিপি পোস্ট আমাদের মাঝে শেয়ার করার জন্য আপনাকে অনেক অনেক ধন্যবাদ জানাই।

আপু আপনার আজকের মাছের ডিম ভুনা রেসিপিটি দেখতে অনেক চমৎকার হয়েছে। মনে হয় খেতে অনেক সুস্বাদু আর মজাদার হয়েছে। রেসিপির কালার বেশ দারুন। অনেক ধন্যবাদ।

 2 years ago 

আপু , আপনাদের পুকুর থেকে বড় দুটি মাছ উঠিয়েছেন আর সেই মাছ থেকে পাওয়া ডিমগুলো আপনি স্পেশাল মাছের ডিম ভুনা রেসিপি তৈরি করেছেন। যেহেতু আপনার পুকুর থেকে টাটকা মাছ তুলেছেন সেহেতু টাটকা মাছ এর টাটকা ডিম দিয়ে রেসিপি তৈরি সত্যিই খেতে অনেক অনেক মজার হবে। আর তাই সুস্বাদু ডিম ভুনা রেসিপিটি খাওয়ার লোভ ধরে গেল। স্পেশাল মাছের ডিম ভুনা রেসিপি আমাদের মাঝে শেয়ার করার জন্য অনেক অনেক ধন্যবাদ। শুভকামনা রইল আপনার জন্য।

 2 years ago 

জি ভাইয়া একদম ঠিক বলেছেন তাজা মাছের তাজা ডিম কিন্তু খেতে খুবই মজা লাগে। ফ্রিজে রেখে দেওয়া মাছ কিন্তু তেমন একটা টেস্টি হয় না। আপনি যেহেতু আমার রেসিপিটি ভালো লেগেছে তাই আপনাকে অনেক অনেক ধন্যবাদ। আশা করি সবসময় সাপোর্ট করে যাবেন।

 2 years ago 

আপনি তো ভাত বেশি খান আপু মনি আর আমি তো ভাতের ডিস্কো নিয়ে বসে পরি, কারণ মাছের ডিম আমার খুবই প্রিয় রেসিপি, আর আপনিও খুব সুন্দর করে মাছের ডিম ভুনা শেয়ার করেছেন, আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইল আপু মনি

 2 years ago 

তাই নাকি ভাইয়া আসলে ঠিক বলেছেন। যে জিনিস আমাদের একটু বেশি পছন্দ তা আমরা একটু বেশি খেতে পছন্দ করি। আর আমার খুবই পছন্দ। ধন্যবাদ মন্তব্য দিয়ে পাশে থাকার জন্য ভালো থাকবেন।

 2 years ago 

আপু মাছের ডিম ভুনা আমার কাছে খুবই ভালো লাগে। আমি মাঝে মাঝে মাছের ডিম ভুনা করি। মাছের ডিমের প্রচুর পরিমাণে পুষ্টিগুণ রয়েছে এবং এটি আমাদের শরীরের জন্য খুবই উপকারী। খুব সুন্দর করে ধাপে ধাপে আপনি লোভনীয় রেসিপিটা আমাদের মাঝে শেয়ার করেছেন। আমার তো ইচ্ছে করছে এখান থেকে নিয়ে সব খেয়ে ফেল। আপনাকে অনেক অনেক ধন্যবাদ মাছের ডিম ভুনা রেসিপি টা আমাদের মাঝে শেয়ার করার জন্য। শুভেচ্ছা রইল আপনার জন্য।

 2 years ago 

আপনার ও দেখছি মাছের ডিম খুবই পছন্দ আপু। আসলেই ঠিক বলেছেন মাছের দেহে প্রচুর পরিমাণে পুষ্টিগুণ থাকে। আর আমাদের শরীরের জন্য খুবই দরকারি। যেহেতু আপনার ভালো লেগেছে তাই আপনাকে অনেক অনেক ধন্যবাদ।

 2 years ago 

আজ সবার এত ভালো ভালো রেসিপি দেখে লোভ সামলাতে আর পারছি না। আপু মাছের ডিম ভুনা আমার অনেক পছন্দের একটি রেসিপি। মাছের ডিম ভুনা করলে আমার আর তেমন কিছু লাগে।আপনার উপস্থাপনা অনেক সুন্দর হয়েছে। আপনার জন্য শুভকামনা রইল।

 2 years ago 

আসলেই আপু আমার বাংলা ব্লগে অনেক সুন্দর সুন্দর রেসিপি দেখি আমরা প্রতিদিন। আমার খুবই ভালো লাগে। আপনাকে অনেক ধন্যবাদ আমার পোস্টটি ভালোভাবে দেখে মন্তব্য করার জন্য। ধন্যবাদ

 2 years ago 

মাছের ডিম খেতে আমি অনেক পছন্দ করি। আর যদি হয় নিজের পুকুরে চাষ করা মাছের ডিম তাহলে খেতে আরো বেশি ভালো লাগে। আপনি অনেক সুন্দর ভাবে এই মজার রেসিপি তৈরি করেছেন। মাছের ডিমের রেসিপি তৈরি করে শেয়ার করার জন্য আপনাকে ধন্যবাদ জানাচ্ছি আপু। আপনার জন্য শুভকামনা রইল।

 2 years ago 

বেশিরভাগ মানুষই মাছের ডিম খেতে পছন্দ করে। আর নিজেদের পুকুরে চাষ করা মাছ হলে তো কথাই নেই। কেননা পুকুরের মাছ একটু বেশিই মজা হয়। আমার খুবই পছন্দ আপনাকে ধন্যবাদ সুন্দর মন্তব্যের জন্য।

 2 years ago 

মাছের ডিম ভুনা আমার কাছে খুবই ভালো লাগে। বিশেষ করে গরম ভাতের সঙ্গে খাওয়ার মজাই আলাদা। আপনি খুবই সুন্দর ভাবে উপস্থাপনা করেছেন। ধন্যবাদ আপনাকে এত সুন্দর একটি পোস্ট আমাদের মাঝে শেয়ার করার জন্য।

 2 years ago 

একদম ঠিক বলেছেন ভাইয়া মাছের ডিম আসলে গরম গরম ভাতের সাথে একটু বেশি মজা লাগে। আপনি খাবারের স্বাদ ঠিকভাবে ধরতে পেরেছেন। আপনাকে অনেক ধন্যবাদ আমার পোস্টটিতে সুন্দর মন্তব্য করে পাশে থাকার জন্য।

 2 years ago 

মাছের ডিম ভুনা রেসিপি খেতে আমার ভীষণ ভালো লাগে। ডিম ভুনা খেতে সবারই খুব ভালো লাগে ‌‌। শুরু থেকে শেষ পর্যন্ত খুব সুন্দর ভাবে আপনি উপস্থাপন করেছেন। বেশ ভালো ছিল আপনার। শুভকামনা রইল আপনার জন্য।

 2 years ago 

আমারও অনেক ভালো লাগে মাছের ডিম ভুনা। মাছের ডিম ভুনার মাঝে একটু পেঁয়াজ বেশি দিলে একটু বেশি মজা লাগে। শুরু থেকে শেষ পর্যন্ত যেহেতু আমার পোস্ট টি আপনার ভালো লেগেছে তাই আপনাকে অনেক অনেক ধন্যবাদ ও অভিনন্দন।

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.15
JST 0.029
BTC 57102.05
ETH 2348.73
USDT 1.00
SBD 2.33