You are viewing a single comment's thread from:

RE: আলু-পটল দিয়ে দেশি মুরগির ডিমের সুস্বাদু রেসিপি

in আমার বাংলা ব্লগ2 years ago

দেশি মুরগির ডিমে প্রচুর পরিমাণে ভিটামিন রয়েছে। যদিও এখন এই ধরনের দেশি মুরগির ডিম গুলো পাওয়া খুবই দুর্লভ ব্যাপার। কিন্তু আমি গ্রামে থাকার সুবাদে কিছুদিন পরপরই দেশি মুরগির ডিম খাওয়া হয়। নিজেদের পালিত মুরগি এবং কিনা মুরগির ডিম। তবে আমার আসলে মাথায় ধরে না যে ডিম দিয়ে কিভাবে সবজি রান্না করা যায়। মাছ ছাড়া আমি কখনো সবজি রান্নার কথা কল্পনাও করিনি। নতুন কোন রেসিপির নাম শুনলে আমার কাছে বেশি ইন্টারেস্টিং লাগে। আজকে আপনার রেসিপিটি আমার কাছে খুবই অদ্ভুত লাগছে। আমি আর দেরি করবো না দু-একদিনের মধ্যেই দেশী মুরগির ডিম দিয়ে আপনার মতো করে সবজি রান্না করব।আপনি যেহেতু বলছেন টেস্ট হয়েছে তাহলে নিশ্চয়ই আমি পস্তাবো না। এত গুলো লঙ্কা দিয়ে নিশ্চয়ই খানিকটা ঝাল করে ফেলেছেন সবজি।🤗🤗

Coin Marketplace

STEEM 0.19
TRX 0.16
JST 0.030
BTC 68559.31
ETH 2695.07
USDT 1.00
SBD 2.73