You are viewing a single comment's thread from:

RE: DIY - কলমির শাক ভাজির মজাদার রেসিপি || ১০% পেআউট লাজুক খ্যাঁক-কে

in আমার বাংলা ব্লগ2 years ago

ওয়াও আপু খুবই চমৎকার রেসিপি শেয়ার করেছেন সাধারণত কলমি শাক খেতে আমার অনেক ভালো লাগে। আমি আজকেও কলমি শাক রান্না করে খেয়েছি তবে ভাজি করে খেতে একটু বেশি মজা। আপনি খুব সুন্দর ভাবে পরিবেশন করেছেন উপরেই শুকনো মরিচ দিয়ে রেখেছেন দেখেই খেতে ইচ্ছা করছে। খুবই ভালো লাগলো আপনার রেসিপিটি আপু।

Sort:  
 2 years ago 

আমিও কলমি শাক রান্না অনেকবার খেয়েছেন। তবে এটা একদম সত্যি কথা বলেছেন আপু যে কলমি শাক রান্নার থেকে ভাজি খেতে সবচেয়ে বেশি মজা। আমি চেষ্টা করেছি সুন্দর উপস্থাপনার মাধ্যমে আপনাদের মাঝে শেয়ার করার। আর আমার কাছে খাবারের পরিবেশনটা অনেক ইম্পরট্যান্ট। ধন্যবাদ আপু।

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.13
JST 0.028
BTC 59928.39
ETH 2649.32
USDT 1.00
SBD 2.42