"আমার বাংলা ব্লগ" প্রতিযোগিতা - ১৮ ||আমার পছন্দের পারফিউম//১০% প্রিয় লাজুক খ্যাক এর জন্য

in আমার বাংলা ব্লগ2 years ago

আমি হয়ত পারবোনা আমার কথার বিন্যাসে আপনাদের হৃদয় কাঁপাতে ,হয়ত পারবো না ফুলের মত আপনাদের হৃদয়ে অমাত্রিক সমীকরণ ঘটাতে।কিন্তু আজ হয়ত পারবো কিছু মিষ্টি কথায় রহস্যের ভেদ ভেঙে আপনাদের হৃদয়ে পারফিউম এর সুবাস ছড়িয়ে দিতে

আমার বাংলা ব্লগের সকল বন্ধুরা

আসসালামুয়ালাইকুম

আমার হৃদয়ের মনিকোঠায় থেকে পারফিউম এর শুভেচ্ছা নিন।

আজ আমি এই প্রতিযোগিতায় অংশগ্রহণ করতে পেরে ভীষণ ভালো লাগছে কারন আমি একজন পারফিউম প্রেমী।

  • একবার এক সাক্ষাৎকারে সৌন্দর্যের জন্য যুগের পর যুগ বিশ্বব্যাপী যাকে আদর্শ বলা হয় সেই স্বর্ণকেশী মার্কিন অভিনেত্রী মডেল ও গায়িকা মেরিলিন মনরো কে জিজ্ঞেস করা হয়েছিল আপনি রাতে কি পরে ঘুমান? তিনি এক কথায় উত্তর দিয়েছিলেন শ্যানেল ফাইভ। বিশ্বের সবচেয়ে জনপ্রিয় পারফিউম গুলোর মধ্যে এটি একটি। তাহলে বুঝতেই পারছেন যেখানে ঘুমের জন্য পারফিউম ব্যবহার করা হয় সেখানে আমাদের নিত্য দিনের যত কাজ বা আমরা যেখানেই যাই না কেন পারফিউমের ভূমিকা কতটা অপরিসীম। তা হয়তো আপনার আমার আমাদের সকলের বুঝতে বাকি নেই।
  • আমরা সবাই কিন্তু কমবেশি কোথাও বের হতে বিশেষ করে এই গরমের দিনে পারফিউম ব্যবহার করি। নিজের ব্যক্তিত্বকে একটু ভালোভাবে ফুটিয়ে তুলতে, অন্যের মাঝে নিজেকে একটু সৌন্দর্যের চিত্তে তুলে ধরতে পারফিউম ব্যবহার করি। তবে এই পারফিউম কিন্তু আমাদের সবার একই রকম পছন্দ নয়। আমরা একেক জন একেক ধরনের পারফিউম ব্যবহার করতে অভ্যস্ত। আজ আমি আমার পছন্দের পারফিউম এবং এর অনুভূতি, কেন এই পারফিউম আমার পছন্দ সে সম্পর্কে বিস্তারিত জানাতে হাজির হয়ে গেছি। তাহলে আর দেরি নয় চলুন দেখে আসি আমার পছন্দের পারফিউম।

20220601_092342.jpg

20220601_085524.jpg

❤️ পছন্দের পারফিউম❤️

  • ছবি দেখে নিশ্চয়ই আপনার বুঝে গেছেন আমার কি পারফিউম পছন্দ। হ্যাঁ বন্ধুরা ঠিক ধরেছেন আমার পছন্দের পারফিউমের নাম এনসেনটার। একটা সময় আমি পারফিউম ব্যবহার করতে জানতাম না। আমার আব্বু পারফিউমের সো রুমে জব করতেন। সেই সুবাদে বিভিন্ন ব্র্যান্ডের, বিভিন্ন রকমের, বিভিন্ন উপাদানের, বিভিন্ন কালারের, পারফিউম দেখার সুযোগ হয়েছে। তবে তখন আব্বু দেয়া পারফিউম গুলো শুধুমাত্র সেগুলো আছে বিধায় ব্যবহার করতাম। কোনটি যে আমার পছন্দ সেই অনুযায়ী কখনো ব্যবহার করতাম না।

20220601_085604.jpg

20220601_085620.jpg

❤️ পারফিউম এর ফ্লেবার❤️

  • এখানে আপনারা দেখতে পাচ্ছেন অনেকগুলো পারফিউম এর ছবি। এসবগুলো পারফিউমই আমি ব্যবহার করি মাঝে মাঝে। তবে এতগুলো পারফিউমের মাঝখানে সেই ছোট্ট এনসেনটার পারফিউমটি আমার বেশি পছন্দ।

20220601_093047.jpg

20220601_093111.jpg

❤️ পারফিউম গিফট পাওয়া❤️

  • এই পারফিউমটি আমি গিফট পেয়েছি আমার হাজবেন্ডের কাছ থেকে। আমাদের বিয়ের খুব বেশি দেরী হয়নি। বিয়ের পরপরই প্রথম ও আমার জন্য ঢাকা থেকে আসার সময় একটি চকলেট ও এই পারফিউমটি এনে গিফট করেছে। চকলেট দেখে আমি অনেক খুশি হয়েছি তবে পারফিউমটা তখন অতটা গুরুত্ব দেয়নি। কারণ আমি জানি যে আমাদের ঘরেও অনেক পারফিউম আছে। যেগুলো আমি মাঝে মাঝে ব্যবহার করি। কিন্তু এই পারফিউমটা যখন আমি আমার গায়ে মাখলাম এর সুগন্ধ যেন চারপাশে ছড়িয়ে গেছে। আর প্রিয়জন' থেকে কিছু গিফট পাওয়ার মজাই আলাদা। আর সেটা যদি পারফিউম হয় তাহলে তো কথাই নেই।

20220601_085631.jpg

20220601_092323.jpg

❤️ পারফিউম নিয়ে উপলব্ধি❤️

  • প্রিয়জন থেকে পাওয়া পারফিউমের সুভাষ অন্য কোথাও থেকে নাকে আসলে প্রিয়জনের কথা খুব দ্রুত মনে হয়ে যায়। আর একটি মানুষকে আকর্ষণ করার অন্যতম মাধ্যম আমি মনে করি পারফিউম। সেই থেকে এই পারফিউম আমার খুব পছন্দ আর এখন আমি সব সময় এই পারফিউমটি ব্যবহার করি।

20220601_092316.jpg

❤️ পারফিউম এর উপকারিতা❤️

  • পারফিউমের কিন্তু অনেক উপকারিতাও রয়েছে। পারফিউমে রয়েছে রিলাক্সিং এবং সুগন্ধি থেরাপিউটিক এক ধরনের সুবিধা। যা আমাদের মনকে শান্ত করে প্রশান্তি দেয়। তাই নিজের মনকে প্রশান্তিতে ভরে রাখতে এবং অন্যদের মাঝে নিজেকে সেরা হিসেবে ধরে রাখতে আজই আপনি পারফিউম ব্যবহার করা শুরু করুন।

20220601_092414.jpg

পারফিউম নিয়ে আমার সুন্দর অনুভূতি গুলো আপনাদের সাথে ভাগাভাগি করে নিয়েছি। কতটুকু ভালো হয়েছে সেটা আপনাদের মন্তব্য দেখে বুঝতে পারব। ভুল ত্রুটি হলে ক্ষমাসুন্দর দৃষ্টিতে দেখবেন।

❤️ ধন্যবাদ সবাইকে আমার পোস্টটি দেখার জন্য ও পড়ার জন্য❤️

Sort:  
 2 years ago 

পারসন নিয়ে আপনার অনুভূতিটা সত্যিই চমৎকার ছিল আপনার বাবা পারফিউমের শো রুমে জব করতো শুনেও ভালো লাগলো ধন্যবাদ আপনাকে।।

 2 years ago 

আসলে আপু পারফিউম নিয়ে অনুভূতির কোনো যেন শেষ নেই। তাই আমার পছন্দের অনুভূতিগুলো আপনাদের সাথে ভাগাভাগি করে নিলাম। আশাকরি আপনাদের ভাল লেগেছে।

 2 years ago 

এবারের কনটেস্টের কারণে অনেক নামিদামি ব্র্যান্ডের কিছু পারফিউম এর নাম দেখতে পাচ্ছি। ধন্যবাদ আপনাকে যথাযথ বর্ণনার মাধ্যমে পারফিউমের অনুভূতি গুলো শেয়ার করার জন্য।

 2 years ago 

একদম ঠিক বলেছেন ভাইয়া এই প্রতিযোগিতা গুলোর মাধ্যমে আমরা বিভিন্ন কিছু একসাথে দেখতে পাই। আমিও অনেকের পোস্টের মাধ্যমে বিভিন্ন ব্র্যান্ডের পারফিউম এর নাম দেখতে পেলাম। বেশ ভালই লাগল।

 2 years ago 

অসাধারণ হয়েছে আপু। খুব চমৎকারভাবে আপনার পারফিউম নিয়ে অনুভূতি আমাদের মাঝে শেয়ার করেছেন। সত্যি আপনার পোষ্টটি পড়ে খুব ভালো লাগলো। আশা করি আপনি এই প্রতিযোগিতার প্রথম সারিতে অবস্থান করবেন। আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইল , ধন্যবাদ।

 2 years ago 

আসলে ভাইয়া অনুভূতির যেন কোন শেষ নেই। আমাদের ভেতরে যেসব অনুভূতি গুলো আছে সেগুলো প্রকাশ করার সুযোগ হয়ে থাকে এসব প্রতিযোগিতার মাধ্যমে। দোয়া করবেন ভাইয়া প্রতিযোগিদের মধ্যে যেন আমিও থাকতে পারি।

 2 years ago 

আপু আপনাকে অসংখ্য ধন্যবাদ জানাই পারফিউম প্রতিযোগিতা অংশগ্রহণ করার জন্য। আপনি পারফিউমের অনুভূতি নিয়ে খুব সুন্দর গল্প লিখেছেন। আপনার এই গল্প পড়ে আমার কাছে অনেক ভালো লেগেছে। আপনি খুব সুন্দর একটি পারফিউম ব্যবহার করেন। আপনার এই পারফিউম দেখতে অনেক সুন্দর লাগছে। মনে হচ্ছে ঘ্রাণ অনেক সুন্দর হবে। ধন্যবাদ এত সুন্দর একটি পারফিউমের গল্প আমাদের সাথে শেয়ার করার জন্য। আপনার জন্য শুভকামনা রইল।

 2 years ago 

আসলেই আপু পারফিউম নিয়ে অনুভূতির যেন কোন শেষ নেই। আপু আমি যে পারফিউম টি ব্যবহার করি সেটির ঘ্রাণ আসলে অনেক সুন্দর। এটাই আমার অনেক পছন্দের একটি পারফিউম। তাই আপনাদের সাথে শেয়ার করে নিলাম।

 2 years ago 

আমার বাবা পারফিউমের শোরুমে জব করতো তাহলে তো আপনাকে পারফিউমের কন্যাই বলা যেতে পারে। আপনি তো অনেক পারফিউম ব্যবহার করেছেন। তবে আপনার পছন্দের পারফর্মের গল্পটি শুনে ভালো লাগলো আর সেটি আপনার প্রিয় মানুষের কাছ থেকে গিফট পেয়েছিলেন এটা আসলে খুবই ভালো লাগলো। শুভকামনা আপনার জন্য

 2 years ago 

আসলেই জীবনে অনেক পারফিউম ব্যবহার করেছি। তবে এই পারফিউমটি আমার বেশি পছন্দ। তাই আমি পোস্ট করে দেখিয়েছি। এর ঘ্রাণ খুবই নির্মল ঘ্রাণ। আমার মনে হয় এটি আপনাদের সবারই পছন্দ হবে। তাই আপনাদের সাথে শেয়ার করে নিলাম আশা করি ভালো লাগবে।

 2 years ago 

আপনার বাবা পারফিউমের দোকান থেকে তো তাহলে সুন্দর সুন্দর পারফিউম এনে দিয়েছে। আপনার গল্পটি পড়ে ভাল লাগল। অনেক ধন্যবাদ আপনাকে আমাদের সাথে শেয়ার করার জন্য। ভাল থাকবেন।

 2 years ago 

জি ভাইয়া আমার বাবা পারফিউমের দোকান থেকে অনেক সুন্দর সুন্দর পারফিউম পাঠিয়েছে। আর আমার গল্পটি তাই আপনাদের সাথে ভাগাভাগি করে নিলাম। আশাকরি আপনাদের সবার কাছে ভালো লাগবে মূল্যায়িত হবে।

 2 years ago 

আসলে বিভিন্ন ধরণের ব্রান্ডের পারফিউম দেখতে পাচ্ছি এই প্রতিযোগিতা। আপনি ও এই প্রতিযোগিতা অংশগ্রহণ করেছেন এবং আপনার পারফিউম নিয়ে অনুভূতি ও শেয়ার করেছেন ধন্যবাদ আপনাকে।

 2 years ago 

ঠিক বলেছেন ভাইয়া এই প্রতিযোগিতায় অংশ করে সবাই আমরা বিভিন্ন ধরনের বিভিন্ন ব্র্যান্ডের বিভিন্ন উপাদানের পারফিউম দেখতে পাচ্ছি। যা সম্পর্কে পূর্বে আমাদের এত বেশি ধারণা ছিল না। ধন্যবাদ আপনার মতামতের জন্য।

সত্যিই আপু আপনার হাসবেন্ড এর দেওয়া পারফিউম আপনার কাছে বেশ ভালো লেগেছে কিন্তু প্রথমে তেমন গুরুত্ব দেন না তবে ভাইয়া দেখে বুঝে আপনার পছন্দ হবে আর সত্যি আপু আপনার পছন্দ হয়েছে। ধন্যবাদ আপু আপনার পারফিউম নিয়ে ঘটনা শেয়ার করার জন্য।

 2 years ago 

আসলেই প্রথমে আমি এই পারফিউমটা বেশি গুরুত্ব দেয়নি। পরে এর ঘ্রাণ এবং ফ্লেভার যখন আমার ভালো লেগেছে তখনই এটিই আমার পছন্দের তালিকায় চলে এসেছে। আপনাকে অনেক ধন্যবাদ এত সুন্দর মতামত দিয়ে আমাকে উৎসাহিত করার জন্য।

Coin Marketplace

STEEM 0.16
TRX 0.15
JST 0.029
BTC 55255.10
ETH 2314.82
USDT 1.00
SBD 2.33