টার্গেট ডিসেম্বর সিজন-২||৫০ স্টিম পাওয়ার আপ//১০% প্রিয় লাজুক খ্যাক কে

in আমার বাংলা ব্লগ2 years ago

আমার বাংলা ব্লগের সকল বন্ধুরা🧕🧕

আসসালামু আলাইকুম 🙋‍♀️🙋‍♀️

প্রীতি ও শুভেচ্ছা 💘💘

  • আশা করি সবাই ভাল আছেন। আমিও আলহামদুলিল্লাহ ভালো আছি।আজ আমি আপনাদের মাঝে কোন রেসিপি বা ডাই পোস্ট নিয়ে হাজির হই নি। বরং আজ আমি আপনাদের মাঝে হাজির হয়েছি পাওয়ার আপ পোস্ট নিয়ে। আমি আজ টার্গেট ডিসেম্বর সিজন-২ তে অংশগ্রহণ করছি।

  • এখানে অংশগ্রহণ করতে পেরে আমি খুবই আনন্দ অনুভব করছি। কেননা পাওয়ার আপ নিজেদের শক্তি বৃদ্ধি করে। তাই আমি চেষ্টা করবো সময়মতো পাওয়ার আপ করতে। এতে করে আমার অবস্থান আরও শক্তিশালী ও দৃঢ় হবে।প্রতিনিয়ত আমরা অল্প অল্প করে পাওয়ার আপ করলে আমাদের অবস্থান ধীরে ধীরে বিশাল আকার ধারণ করবে। তাই আমি মনে করি সবারই পাওয়ার আপ করা দরকার।
    আজ আমি ৫০ স্টিম পাওয়ার আপ করছি। বন্ধুরা তাহলে চলুন আমার পাওয়ার আপ পোষ্ট কি দেখে নেয়া যাক।

নিচে তা স্ক্রিনশট এর মাধ্যমে আপনাদের দেখানো হলো🥰

আমি পাওয়ার আপ করেছি ৫০ স্টিম। পাওয়ার আপ করার আগে ছিল ৬৩৯.৩৬০ স্টিম। পাওয়ার আপ করার পর হল ৬৮৯.৩৬০ স্টিম।

Screenshot_20220817-104126_Facebook.jpg

প্রথম ধাপ🥰

  • পাওয়ার আপ করার আগে আমার একাউন্টে এসপি ছিল ৬৩৯.৩৬০ এসপি ।

Screenshot_20220817-102330_Chrome.jpg

দ্বিতীয় ধাপ🥰

  • আমি এখন ৫০ স্টিম পাওয়ার আপ করেছি।

Screenshot_20220817-102350_Chrome.jpg

শেষ ধাপ🥰

  • ৫০ স্টিম পাওয়ার আপ করার পর আমার বর্তমান এসপি হলো ৬৮৯.৩৬০ এসপি।

Screenshot_20220817-102412_Chrome.jpg

আসলেই পাওয়ার আপ আমাদের সবার জন্য খুবই গুরুত্বপূর্ণ একটি বিষয়। আমাদের সবারই পাওয়ার আপ করে নিজের অবস্থানকে শক্তিশালী করে তোলার দরকার।

আশা করি আমার আজকের পাওয়ার আপ পোস্টটি আপনাদের সবার ভালো লেগেছে। সবাই ভাল থাকবেন ধন্যবাদ।

🌺 ধন্যবাদ সবাইকে আমার পোস্টটি দেখার জন্য ও পড়ার জন্য🌺

Sort:  
 2 years ago 

সত্যি আজ আমার মনটা অনেক ভালো কারণ আজ আমি অনেক পাওয়ার আপ পোস্ট দেখতে পেলাম। যেমনটি আপনি করেছেন ৫০ স্টিম পাওয়ার আপ এবং পাওয়ার আপ পোস্ট দেখলে আমার খুব ভালো লাগে। ধন্যবাদ এভাবে এগিয়ে যান নিজ গতিতে নিজ সক্ষমতা বৃদ্ধি করার জন্য।

 2 years ago 

আসলে ভাইয়া পাওয়ার বৃদ্ধি করলে নিজের কাছেও খুবই ভালো লাগে ছেলেরা পাওয়ার বৃদ্ধির মাধ্যমে আমরা আমাদের লক্ষ্যে পৌঁছে যেতে পারবো। প্রতিনিয়ত এভাবে পাওয়ার বৃদ্ধি যেন নিয়ম অনুযায়ী করতে পারি সেই জন্য পাশে থাকবেন।

 2 years ago 

পাওয়ার আপ করা আমাদের নিজেদের সক্ষমতা বৃদ্ধির জন্য খুবই গুরুত্বপূর্ণ বিষয়।আপনাকে পাওয়ার আপ করতে দেখে ভালো লাগলো আপু,আশা করি সময়ের আগেই আপনি টার্গেট পূরণ করতে পারবেন।শুভকামনা রইলো আপু।

 2 years ago 

পাওয়ার অফ কুদুর আমার একার জন্য নয়, প্রত্যেকের জন্যই খুবই গুরুত্বপূর্ণ। আর আমাদের কমিউনিটিতে সবাই প্রতিনিয়ত পাওয়ার বৃদ্ধি করে যা দেখে আমি অনুপ্রাণিত হয়েছি।

 2 years ago 

যত বেশি পাওয়ার তত বেশি সক্ষমতা। পাওয়ার আপের গুরুত্ব অপরিসীম। এভাবেই এগিয়ে যান আপনার জন্য শুভ কামনা রইলো ভালো থাকুন।

 2 years ago 

আপনি একদম ঠিক বলেছেন ভাইয়া যত বেশি পাওয়ার বৃদ্ধি তত বেশি সক্ষমতা বৃদ্ধির আমাদের সবার কাছেই পাওয়ারপের গুরুত্ব অপরিসীম। এভাবেই যেন এগিয়ে যেতে পারি সেই দোয়া করবেন।

 2 years ago 

আপনার পাওয়ার আপ পোস্ট দেখে আমার কাছে ভীষণ ভালো লেগেছে। আপনি অনেক বড় একটি এমাউন্টের পাওয়ার আপ করেছেন যা দেখে আমার কাছে আরো বেশি ভালো লেগেছে। এভাবেই এগিয়ে যান। শুভকামনা রইল আপনার জন্য।

 2 years ago 

আমার পাওয়ার আপ পোস্ট দেখে আপনার ভীষণ ভালো লেগেছে এটা শুনে আমার খুবই ভালো লাগছে। আসলে আমাদের প্রত্যেকেরই উচিত প্রতি সপ্তাহে পাওয়ার বৃদ্ধি করে নিজেদের স্থানকে মজবুত করে নেওয়া।

 2 years ago 

নিজের অবস্থান শক্ত করার জন্য আপনি পাওয়ার বৃদ্ধি করেছেন দেখে খুবই ভালো লাগলো এরকম ভাবে যদি প্রতিনিয়ত পাওয়ার বৃদ্ধি করতে থাকেন তাহলে খুব দ্রুত লক্ষ্যে পৌঁছে যাবেন। শুভকামনা রইল আপনার জন্য।

 2 years ago 

নিজের অবস্থান শক্ত করার জন্য আমি পাওয়ার বৃদ্ধি করেছি আমি মনে করি আমাদের সবার জন্যই হওয়ার বৃদ্ধি করা খুবই জরুরী। একটি বিষয় কেননা এটি আমাদের লক্ষ্য স্থির করতে সহায়তা করবে।

 2 years ago 

আপনি ৫০ সিস্টেম পাওয়ার আপ করেছেন আর নিজের শক্তি অর্জনের দিকে এগিয়ে যাচ্ছেন খুবই ভালো লাগছে। আসলে পাওয়ার আপ আমাদের জন্য খুবই গুরুত্বপূর্ণ দোয়া রইল আপনার জন্য খুব তাড়াতাড়ি জন্য আপনি আপনার কাঙ্খিত লক্ষ্যে পৌঁছাতে পারেন।

 2 years ago 

আপনাদের অনুপ্রেরণের কারণেই আমি নিজের অবস্থানকে আরো বেশি এগিয়ে নিয়ে যেতে পারছি এভাবে যেন প্রতিনিয়ত আমি আমার কাংখিত লক্ষ্যে পৌঁছানোর জন্য পাওয়ার বৃদ্ধি করে যেতে পারি সেই দোয়া করবেন আর আমার পাশে থাকবেন।

 2 years ago 

আমার কাছে পাওয়ার আপ পোস্ট ভীষণ ভালো লাগে। আপনি অনেক বড় একটি এমাউন্টের পাওয়ার অফ পোস্ট করেছেন যা দেখে আমার কাছে অসম্ভব ভালো লেগেছে। এভাবেই এগিয়ে যান। আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইল।

 2 years ago 

আপু আমার কাছেও পাওয়ার অফ পোস্ট খুবই ভালো লাগে। পাওয়ার বৃদ্ধি করে আমাদের জন্য খুবই গুরুত্বপূর্ণ একটি বিষয়। তাই আমি প্রতিনিয়ত লক্ষ মজবুত করার জন্য এবং একাউন্টকে দৃঢ়
করার জন্য অর বৃদ্ধি করে যাচ্ছি।

 2 years ago 

আপু আপনাকে অনেক অনেক অভিনন্দন পাওয়ার আপ করার জন্য। আপনি পঞ্চাশ স্টিম পাওয়ার আপ করেছেন দেখে খুবই ভালো লাগলো। আমিও চেষ্টা করি কিছু না কিছু স্টিম পাওয়ার আপ করার জন্য।কারণ পাওয়ার আপ আমাদের সকলের জন্য গুরুত্তপূর্ণ।

 2 years ago 

আপু আপনাকে অনেক ধন্যবাদ আমাকে অভিনন্দন জানানোর জন্য আসলে আমি প্রায় সময় চেষ্টা করি পাওয়ার বৃদ্ধি করে। আমার লক্ষ্য অর্জন করতে আমি যেন প্রতিনিয়ত পাওয়ার বৃদ্ধি করে একাউন্টের সক্ষমতা বৃদ্ধি করতে পারে সেই দোয়া করবেন।

আপনারা যখন পাওয়ার আপ করেন দেখে অনেক ভালো লাগে। কামনা করি আপনারা যেন আরো পাওয়ার আপ করে আপনাদের নির্দিষ্ট লক্ষ্যে পৌঁছাতে পারেন। আপনার জন্য শুভকামনা রইল।

 2 years ago 

পাওয়ার বৃদ্ধি করা আমাদের প্রত্যেকেরই জন্য খুবই গুরুত্বপূর্ণ পাওয়ার বৃদ্ধির লক্ষ্যে কাজ করে যাওয়া আমাদের দায়িত্ব। আপনার এই মতামত দিয়ে আমার পাশে থাকার জন্য আপনাকে অনেক অনেক ধন্যবাদ।

 2 years ago 

ওয়াও আপু আজকে আপনি অনেকগুলো স্টিম পাওয়ার বৃদ্ধি করলেন। এই ধারাবাহিকতা বজায় রাখুন। এক সময় অনেক বড় একটি অ্যামাউন্ট এর মালিক হয়ে যাবেন। আমিও চেষ্টা করি পাওয়ার বৃদ্ধি করার ধন্যবাদ।

 2 years ago 

আপনি একদম ঠিক বলেছেন ধারাবাহিকতা বজায় রেখে আমি যদি পাওয়ার বৃদ্ধি করে থাকি তাহলে আমি একসময় অনেক বড় একটি অ্যামাউন্ট এর মালিক হয়ে যাব। আর আমি যেন এভাবে ধারাবাহিকতা বজায় রাখতে পারি সেই দোয়া করবেন।

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.13
JST 0.028
BTC 59575.00
ETH 2607.14
USDT 1.00
SBD 2.43