চাপ ঘর রেস্টুরেন্টে অতিবাহিত সময়//১০% প্রিয় লাজুক খ্যাককে

in আমার বাংলা ব্লগ2 years ago (edited)

আমার বাংলা ব্লগের সকল বন্ধুরা🤗🤗

আসসালামুআলাইকুম 🖐️🖐️

প্রীতি ও শুভেচ্ছা🌺🌺

আশাকরি সবাই ভাল আছেন ।আমিও আলহামদুলিল্লাহ ভালো আছি। আজ আমি আপনাদের মাঝে নতুন একটি ব্লগ নিয়ে হাজির হয়েছি। ঘুরেফারা, হাসি, আনন্দ ,আড্ডা মানুষের জীবনে এক অবিচ্ছেদ্য অংশ।

  • মানুষের সকল ব্যস্ততার পর যখন হঠাৎ করে কোথাও ঘুরাফেরা করতে যায় তখন যেন ক্লান্তি এবং গ্লানি দূর হয়। তাইতো আমি আমার পরিবার নিয়ে মাঝে মাঝে কোথাও বেড়াতে যাই কখনো রেস্টুরেন্টে খাওয়া দাওয়া করতে যাই। কিছুদিন আগে আমার হাজব্যান্ড সহ ঢাকায় একটি রেস্টুরেন্টে গিয়েছিলাম। আজ সেই সম্পর্কে আপনাদের সাথে শেয়ার করতে এসেছি। হঠাৎ করেই সন্ধ্যাবেলায় সে আমাকে বলে চলো আজ আমরা রেস্টুরেন্টে খাওয়া দাওয়া করে আসি। সেদিন শুক্রবার ছিল তাই রেস্টুরেন্টে ভিড় ছিল অনেক। আমরা সন্ধ্যা সাতটার দিকে গিয়ে সেখানে সিরিয়ালে বসি প্রায় সাড়ে আটটার দিকে ভেতরে প্রবেশ করার সুযোগ পাই। তাহলে চলুন সম্পূর্ণ পোস্টটি দেখে নেয়া যাক।

IMG_20220826_205947.jpg

20220826_193323.jpg

20220826_193519.jpg

  • রেস্টুরেন্টটির নাম হচ্ছে চাপ ঘর। সন্ধ্যাবেলায় যাওয়ার কারণে পরিবেশটা ছিল অন্যরকম সুন্দর। চারপাশে গাছপালাগুলোতে লাইটিং করা ছিল। বাইরে বিভিন্ন ধরনের মানুষ অপেক্ষা করছে ভেতরে ঢোকার জন্য। বাইরে ও খাবার সার্ভ করা হয় কিন্তু ভেতরে খাওয়ার মজাটাই অন্যরকম সুন্দর তাই সবাই চায় ভেতরে খাবার দাবার খেতে। বাইরের পরিবেশ টি আমার কাছে খুবই সুন্দর লাগছিল তাই আমার ছবি তুলে নিলাম।

IMG_20220826_195256.jpg

IMG_20220826_195644.jpg

20220826_195114.jpg

  • বাইরে অনেক সুন্দর বসার ব্যবস্থা ছিল। আমরা বসে অপেক্ষা করছিলাম । এরমধ্যে সে আমার দুটি ছবি তুলে ফেলেছিল। অপেক্ষা করতে করতে বোরিং লাগছিল বাইরে চারপাশটা কিছুক্ষণ ঘুরে দেখছিলাম এবং পরে বসে মোবাইলে ফেসবুকিং করছিলাম। আমার পায়ের কাছে একটি কিউট বিড়াল ছাড়া বসেছিল আমি তার ছবি তুলতেও ভুলিনি।

IMG_20220826_203507.jpg

IMG_20220826_203448.jpg

  • তাই এক ঘন্টার উপরে অপেক্ষা করার পর আমাদের কাঙ্ক্ষিত সময়ে এসেছিল আমরা ভেতরে প্রবেশ করার পরে আমাদের খাবার সার্ভ করা হয়েছে। আমরা বাইরে থাকার সময় আবার অর্ডার করে ফেলেছিলাম ।এর ভেতরে ঢোকার পর আর দেরি হয়নি। আমরা অর্ডার করেছি লুচি, চিকেন চাপ,স্পেশাল বিফ সেখ, এবং লেবু পানি।

IMG_20220826_204732.jpg

IMG_20220826_204752.jpg

20220826_203611.jpg

  • যদি স্টুডেন্ট টির নাম হচ্ছে চাপ ঘর কিন্তু এখানে বেশি বিখ্যাত হচ্ছে লেবু পানি টা। এই লেবু পানি গুলো আসলেই দারুন ছিল। আমি যখন খেয়েছিলাম একেবারে তৃষ্ণা মিটে গেল যেন সম্পূর্ণ তৃপ্তি পেয়ে গেছি এই লেবু পানিতে। উপরে পুদিনাপাতা এবং বরফ দিয়ে পরিবেশন করা হয়েছিল। সবগুলো খাবার ছিল খুবই মানসম্মত।

20220826_205343.jpg

20220826_205506.jpg

  • রেস্টুরেন্টের সবচেয়ে বেশি ভালো লেগেছে পরিবেশ এবং সাজানো গোছানো ছিল একেবারে গ্রামীণ ঐতিহ্যগুলো দিয়ে বাইরে ছিল বাঁশ গাছ ভেতরে বাশের ছাউনি। খাবার খেতে খেতে ভিতরের পরিবেশের দুটি ফটোগ্রাফি করে ফেলেছি আমি। খাওয়া শেষে আমরা বিল পেমেন্ট করলাম। আমাদের বিল এসেছিল ৫৬০ টাকা। এভাবেই আমরা আমাদের রেস্টুরেন্টের সময় কাটিয়েছিলাম।

স্থানঃOmar Shahjahan Tower (Ground Floor), Azampur Kachabazar Uttara, Dhaka-1230, Dhaka, Dhaka Division, Bangladesh, Dhaka, Bangladesh, 1230

🌺 আশা করি আমার আজকের পোস্ট টি আপনাদের ভালো লাগবে।ভুল ত্রুটি হলে ক্ষমাসুন্দর দৃষ্টিতে দেখবেন। 🌺

🌺 ধন্যবাদ সবাইকে আমার পোস্টটি দেখার জন্য ও পড়ার জন্য🌺

Sort:  
 2 years ago 

চাপ ঘরে আপনি একটা সুন্দর সময় অতিবাহিত করেছেন।আসলে আপু মাঝে মাঝে এভাবে বাইরে গেল ভালোই লাগে।আপনার চাপ ঘরের বাইরে বাঁশ গাছ ও ভেতরে বাশের ছাউনি দারুণ। চাপ ঘর বেশি লেবু পানির জন্য বিখ্যাত হওয়ায় মনে হচ্ছে যদি একটু লেবু পানি খেতে পারতাম তাহলে দারুণ হতো।প্রায় এক ঘন্টার ওপরে অপেক্ষার পর যখন ভিতরে গিয়ে মজার লুচি, চিকেন চাপ,স্পেশাল বিফ সেখ, এবং লেবু পানি খেলেন তখন অনেক মজা তাই না আপু।আপনার জন্য শুভকামনা রইল।

 2 years ago 

সত্যিই আপু অনেক চমৎকার সময় কাটিয়েছি সেখানে।চাপ ঘরের পরিবেশ টি ছিল অসম্ভব সুন্দর। আর ওখানকার লেবু পানি আসলেই দারুণ। একবার খেলে বারবার খেতে ইচ্ছে করবে।স্পেশাল বিফ শেখ বেশি মজা লেগেছে আমার কাছে।ধন্যবাদ আপু আপনার সুন্দর মতামতের জন্য।

 2 years ago 

আপু রেস্টুরেন্টের খাবার গুলো দেখে আমার কিন্তু খুব খেতে ইচ্ছে করছে। ঠিক বলেছেন লেবু পানি গুলো দেখতেও কিন্তু খুব আকর্ষণীয় লাগছে। বরফ দিয়ে খুব সুন্দর ডেকোরেশন করেছে। তাছাড়া লুচি এবং চিকেন চাপ বেশী লোভনীয় লাগছে। বাশের ছাউনি দাওয়াতে রেস্টুরেন্টের ভিতরের লুক বেশ সুন্দর দেখাচ্ছে।

 2 years ago 

আসলে স্টুডেন্টদের এই ধরনের খাবার গুলো দেখলে সবারই খেতে ইচ্ছে করে। আর ওখানকার লেবু পানি গুলো আসলেই অনেক মজার ছিল বরফ দেওয়ার কারণে ঠান্ডা লেবু পানি খুবই ভালো লেগেছিল। বিশেষ করে তাদের পরিবেশটাই আমার কাছে বেশি ভালো লেগেছে।

 2 years ago 

বাহ,দারুণ ডেকোরেশন দেখলাম তো!বাশ দিয়ে অনেকসুন্দর ডেকোরেশন করা হয়েছে।
খারাগুলোও মনে হয় দারুণ ছিল।ভাইয়া এবং আপনি মিলে খুব সুন্দর সময় অতিবাহিত করেছেন।এমন সময়গুলো প্রতিনিয়ত আসুক আপনাদের জীবনে। শুভ কামনা জানাই❤️‍🩹

 2 years ago 

আসলেই ডেকোরেশন টাই বেশি ভালো ছিল। চারপাশের পরিবেশ ছিল মনমুগ্ধকর। খাবারগুলো ও ছিল সুস্বাদ। আমার কাছে এমনিতেই রেস্টুরেন্টের খাবার সব সময়ই ভালো লাগে। আপনার মূল্যবান মতামতের জন্য আপনাকে অনেক ধন্যবাদ।

 2 years ago 

হাসবেন্ডকে নিয়ে সুন্দর একটি রেস্টুরেন্টে সময় পার করেছেন। সাথে চাপ ঘর রেস্টুরেন্টের চমৎকার চমৎকার ফটোগ্রাফি করেছেন। প্রত্যেকটা রেস্টুরেন্টের এই একটা আলাদা ঐতিহ্য থাকে। আমার মনে হয় তেমনি এই রেস্টুরেন্টের লেবু পানি একটা ঐতিহ্য। আর এই আকর্ষণ কেই ঘিরে এখানে লোকজন আসে। আপনাদের স্বামী স্ত্রীর জন্য শুভকামনা রইল।

 2 years ago 

প্রথমেই আপনার চমৎকার মন্তব্য দিয়ে আমাকে উৎসাহিত করার জন্য আপনাকে অসংখ্য অসংখ্য মোবারকবাদ। আসলেই প্রতিটি রেস্টুরেন্ট কোন না কোন খাবারের কারণে বিখ্যাত হয়ে থাকে। আর এই রেস্টুরেন্টের প্রধান আকর্ষণই হচ্ছে লেবু পানি। আপনিও চাইলেই এই রেস্টুরেন্টে গিয়ে খাবার খেয়ে আসতে পারেন।

 2 years ago 

প্রথমেই বলতে হয় আপু চাপ ঘর রেস্টুরেন্ট টা অনেক সুন্দর লাগছে ,বাশের কম্বিনেশনে কি অসম্ভব সুন্দর একটা জায়গা । তার মধ্যে যদি চার দেয়ালের মাঝে বসে কিহু মুহুর্ত উপভোগ করা যায় তাহলে মন আরও ভাল হয়ে যায় , আর আপনাকে এই বাশের ৪ দেয়ালে দেখতে খুবই সুন্দর লাগছে , সর্বাপরি রেসিপির কথা নাহ বললেই নয় , কি অসাধারন লাগছে দেখতে , ধন্যবাদ আপু আপনাকে আমাদের মাঝে সুন্দরতম এই মুহুর্ত গুলো শেয়ার করার জন্য

 2 years ago 

আসলেই ভাইয়া চাপ রেস্টুরেন্টটা কিন্তু অসাধারণ। মানুষের ভিড় দেখেই বুঝতে পেরেছি এই রেস্টুরেন্ট কতটা জনপ্রিয়। বাঁশের দেয়াল গাছের মধ্যে লাইটিং সব মিলিয়ে পরিবেশটি ছিল অসাধারণ। আমার কাছে খুবই ভালো লেগেছিল সময়টি অতিবাহিত করতে পেরে।

 2 years ago 

রেস্টুরেন্টে অনেক ভিড় ছিল তা বোঝা যাচ্ছে কারণ আপনাদের অনেকক্ষণ অপেক্ষা করতে হয়েছিল। যাইহোক রেস্টুরেন্টের মধ্যে গ্রামীণ পরিবেশের ছাপ রেখেছিল। যাই হোক আপু খাবার গুলো লোভ নিয়েছিল সাথে লেবুর পানি দেখে করে যে ঠান্ডা হয়ে গেল 😂 ।

 2 years ago 

আসলেই আপু ঠিক করেছেন বিশেষ করে ওই দিন শুক্রবার ছিল তাই ভিড়টা একটু বেশিই ছিল। কেননা শহরের ব্যস্ত মানুষরা শুক্রবারেই আনন্দে সময় কাটায়। আর ওখানকার ঐতিহ্যবাহী খাবার লেবু পানিটা সবারই প্রিয় দেখেই বুঝতে পেরেছি। অবশ্য আমার কাছে অনেক ভালো লেগেছিল।

 2 years ago 

চাপ ঘর রেস্টুরেন্টে আপনার কাটানো অতিবাহিত সময়টুকু পড়ে অনেক ভালো লাগলো। অনেক সুন্দর সময় কাটানোর পাশাপাশি ফটোগ্রাফি গুলো অনেক সুন্দর ভাবে আমাদের সাথে শেয়ার করেছেন।
আপনার জন্য শুভকামনা রইল

 2 years ago 

আসলে ভাইয়া চাপ ঘর রেস্টুরেন্টে আমার বেশ ভালো সময় কেটেছিল আর তা আপনাদের সাথে শেয়ার করতে পেরে অনেক ভালো লাগছে। আপনাকে অনেক ধন্যবাদ সুন্দর মতামত দিয়ে পাশে থাকার জন্য।

 2 years ago 

তবে আপু রেস্টুরেন্টের নামটি কিন্তু আমার কাছে খুবই ইন্টারেস্টিং মনে হয়েছে। গ্লাসে লেবু পানিটা দেখতেও অনেক সুন্দর লাগছে। তবে রেস্টুরেন্টটি বেশ ভালই পরিপাটি মনে হচ্ছে।চাপ ঘর রেস্টুরেন্টে অতিবাহিত করা মুহূর্তটুকু আমাদের সাথে অতি চমৎকারভাবে শেয়ার করার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ।

 2 years ago 

আসলে ই রেস্টুরেন্টের নাম আমার অনেক পছন্দ হয়েছে। সেই সাথে ওখানকার খাবার দাবার গুলো ছিল অনেক চমৎকার। এমন একটি রেস্টুরেন্টে সময় কাটাতে পেরে আমার অনেক ভালো লেগেছিল।

 2 years ago (edited)

আপু বাংলাদেশ বলে কথা,সাতটায় গেছেন সিরিয়ালে থেকে আটটায় ভিতরে প্রবেশ করার সুযোগ পেয়েছেন। রেস্টুরেন্টের পরিবেশ দেখে তো ভালই লাগলো। নামটাও অনেক সু্ন্দর চাপ ঘর। ধন্যবাদ আপু।

 2 years ago 

আসলে ভাইয়া সেদিন ছিল শুক্রবার আর তাই সন্ধ্যা বেলায় অনেক বেশি ভিড় ছিল কারণ ছুটির দিনে মানুষ বেশি রেস্টুরেন্টে যায়। তবে অনেক প্রতীক্ষার পর যখন খাবার খেলেন তখন অনেক ভালই লাগছিল। ধন্যবাদ আপনার মতামতের জন্য।

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.14
JST 0.028
BTC 59631.75
ETH 2622.60
USDT 1.00
SBD 2.41