তনুজা বৌদির জন্মদিন উপলক্ষে আমার লেখা কবিতা (জন্মতিথি)//১০% প্রিয় লাজুক-খ্যাক এর জন্য

in আমার বাংলা ব্লগ3 years ago

আমার বাংলা ব্লগের সকল বন্ধুরা 🌷🌷

আসসালামু আলাইকুম 🙋‍♀️🙋‍♀️

প্রীতি ও শুভেচ্ছা 🌺🌺🌺🌺🌺

  • আশা করি সবাই ভালো আছেন। আমি ও আলহামদুলিল্লাহ ভালো আছি। আজ একটা বিশেষ দিন হওয়ার কারণে আমার মনে হয় আজ সবার ই মন ভালো থাকার কথা। আর বিশেষ দিন টি কি তা বন্ধুরা আপনারা সবাই নিশ্চয়ই জানে। বলেই ফেলি,,,,,আজ আমাদের তনুজা বৌদির জন্মদিন 🎂🎂🎂

  • আর বৌদির জন্মদিনে আমার পক্ষ থেকে একটি কবিতা পোস্ট করছি উপহার হিসেবে। আশা করি আপনাদের ভালো লাগবে।বৌদির কাছে ও ভালো লাগবে আশা করি।

IMG-20220116-WA0023.jpg

আরো একটি বছর করলে তুমি পার
সুস্থ থাকো,ভালো থাকো এই কামনা বার বার।

জন্মদিনের শুভেচ্ছা।
শুভ জন্মদিন তনুজা বৌদি 🎂🎂

জন্মতিথি

মরিয়ম লোপা

আজ প্রভাতের আলোক মালা
সূর্য কিরণ করে উজালা,
দীপ্তিময় বাণী নিয়ে
শুরু হলো নতুন দিন
আজ বৌদির জন্মদিন।

দাদার সাথে মিতালি হোক আগামী তোমার
এই প্রার্থনা হৃদয়ে আমার,
সুপ্রসন্ন হোক জীবনের প্রতিটি ভোর
খুলে যাক জীবনের সাফল্যের দোর!

আজ এই শুভ দিনে
কাটবে প্রহর পাখির গানে,
অন্তরে তাই সুখের উল্লাস।
হৃদয়ে আজ বসন্ত মাখা দিন,
আজ বৌদির জন্মদিন!

জন্মদিনে কি আর দেব তোমায় উপহার
বাংলায় নাও ভালোবাসা,
হিন্দিতে নাও পেয়ার।।

আমার লেখা কবিতাটি আশা করি আপনাদের ভালো লাগবে। বৌদির জন্য শুভেচ্ছা

শুভ জন্মদিন ❤️❤️

Sort:  
 3 years ago 

আজ আমার বাংলা ব্লগের সকল সদস্যদের জন্য খুবই স্পেশাল একটি দিন। কারণ আজ আমাদের সবার প্রিয় তনুজা বৌদির জন্মদিন। বৌদিকে জন্মদিনের শুভেচ্ছা। এবং বৌদিকে নিয়ে কবিতা টা বেশ ভালো লিখেছেন আপু। একেবারে কথার সাথে ছন্দের এবং অর্থের অসাধারণ একটা মিল ছিল।

 3 years ago 

আপনাকে অনেক অনেক ধন্যবাদ আপনার সুন্দর মতামতের জন্য

 3 years ago 

খুবই অসাধারণ একটি কবিতা লিখেছেন আপনি বৌদির জন্মদিন উপলক্ষে। কবিতাটি আমার কাছে বেশ ভালো লেগেছে। আমি বেশ কয়েকবার পড়েছিলাম যতই পড়ি ততই ভালো লাগে, আশা করি আমাদের বৌদির এই কবিতাটি ভালো লাগবে। অসংখ্য ধন্যবাদ এত সুন্দর একটি কবিতা জন্মদিন উপলক্ষে উপহার দেওয়ার জন্য। আপনার মাধ্যমে আমি বৌদিকে জন্মদিনের শুভেচ্ছা জানাই। হ্যাপি বার্থডে টু তনুজা বৌদি। @tanuja

 3 years ago 

ধন্যবাদ ভাইয়া। তনুজা বৌদির জন্যই একটু চেষ্টা সাথে আপনাদের উৎসাহ। এজন্য ভালো লাগছে

 3 years ago 

➡️ প্রথমে তনুজা বৌদিকে জানাই জন্মদিনের শুভেচ্ছা আপনার মাধ্যমে বৌদির দীর্ঘ হায়াত কামনা করি। বৌদির জন্য ছোট্ট একটি কবিতা দেখতে পেরে খুবই ভালো লেগেছে। শুভকামনা রইল আপনার জন্য। অসম্ভব সুন্দর একটি পোস্ট শেয়ার করার জন্য আপনাকে অনেক ধন্যবাদ।
 3 years ago 

আপনাকে অনেক ধন্যবাদ। আপনাদের ভালো লাগলেই আমার স্বার্থকতা

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.15
JST 0.029
BTC 61869.35
ETH 2414.51
USDT 1.00
SBD 2.63