সাইন পেন দিয়ে একটি ফুল আঁকা

in আমার বাংলা ব্লগlast year

আমার বাংলা ব্লগের সকল বন্ধুরা

আসসালামুয়ালাইকুম

প্রীতি ও শুভেচ্ছা

  • আশা করি সবাই ভাল আছেন। আমি ও আলহামদুলিল্লাহ ভালো আছি।আজ আমি আপনাদের মাঝে নতুন একটি ব্লগ নিয়ে হাজির হয়েছি। আমার আজকের ব্লগটি হচ্ছে সাইন পেন দিয়ে একটি ফুল আঁকা।
  • আমি মাঝে মাঝে সাইন পেন দিয়ে বিভিন্ন কিছু আঁকার চেষ্টা করি। ফুল এমনিতেই আমার কাছে অনেক ভালো লাগে। তাইতো রঙিন সাইন পেন নিয়ে বসে গেলাম মনের মত করে একটি ফুল অংকন করতে। তাহলে চলুন আমার অঙ্কিত ফুলটি দেখে নেয়া যাক।

GridArt_20230224_194521326.jpg

💘 প্রয়োজনীয় উপকরণ সমূহ💘

  • সাইন পেন
  • সাদা কাগজ

20230223_162351.jpg

💘 প্রথম ধাপ💘

  • প্রথমে আমি কালো সাইন পেন দিয়ে বাঁকা লম্বা দাগ টেনে তার পাশে ছোট ছোট পাতা একে নিলাম।।

20230223_163610.jpg

20230223_163816.jpg

💘 দ্বিতীয় ধাপ💘

  • তারপর পাতাগুলো সবুজ রং করে নিলাম।

20230223_164100.jpg

20230223_164723.jpg

💘 তৃতীয় ধাপ💘

  • এবার দুই পাশের ডালে দুটি ফুল এঁকে নিলাম।

20230223_164933.jpg

20230223_165453.jpg

💘 চতুর্থ ধাপ💘

  • একই রকম আরো কয়েকটি ফুল এঁকে নিলাম।

20230223_170118.jpg

GridArt_20230224_194521326.jpg

💘 পঞ্চম ধাপ💘

  • তারপর ভোরে বাঁকা বাঁকা কয়েকটি লতা একে নিলাম।

GridArt_20230224_195157818.jpg

💘 শেষ ধাপ💘

  • এবার ফুলের নিচে আমি আমার সিগনেচার দিয়ে দিলাম।

GridArt_20230224_195229617.jpg

🌺 আশা করি আমার আজকের পোস্ট টি আপনাদের ভালো লাগবে।ভুল ত্রুটি হলে ক্ষমাসুন্দর দৃষ্টিতে দেখবেন। 🌺

🌺 ধন্যবাদ সবাইকে আমার পোস্টটি দেখার জন্য ও পড়ার জন্য🌺

Sort:  

Thank you, friend!
I'm @steem.history, who is steem witness.
Thank you for witnessvoting for me.
image.png
please click it!
image.png
(Go to https://steemit.com/~witnesses and type fbslo at the bottom of the page)

The weight is reduced because of the lack of Voting Power. If you vote for me as a witness, you can get my little vote.

 last year 

সাইন পেন দিয়ে যে কোন কিছু আর্ট করলে দেখতে অনেক ভালো লাগে। আর আপনি এত সুন্দর ভাবে লতা পাতা এবং ফুল এঁকেছেন দেখে অনেক ভালো লাগলো। এই কাজ গুলো করতে আসলে ভীষণ ভালো লাগে। মাঝে মাঝে নতুন কিছু করতে ভালো লাগে। অনেক অনেক শুভকামনা রইল আপু।

 last year 

সাইন পেন দিয়ে যেকোনো কিছু আর্ট করতে আমার অনেক ভালো লাগে। এতে খুব বেশি সময় লাগে না অনেক সহজেই আঁকা সম্ভব হয়। আমি মাঝে মাঝে এভাবে অংকন করে শেয়ার করি।

 last year 

সাইন পেন দিয়ে আপনি চমৎকার একটি ফুল আর্ট করেছেন। আমার কাছে ফুল গুলো দেখতে অনেক ভালো লাগলো। আমিও ধীরে ধীরে চেষ্টা করি ছোটখাটো ম্যান্ডেলা আর্ট গুলো করার জন্য। কিন্তু আপনার ফুলের আর্ট একটু অন্যরকমই লাগলো। অনেক সুন্দর ভাবে আমাদের মাঝে উপস্থাপনা করলেন।

 last year (edited)

সাইন পেন দিয়ে আমি সুন্দর একটি ফুল এঁকেছি আর সেটি আপনাদের মাঝে শেয়ার করার চেষ্টা করি। আর আপনাদের মন্তব্যই আমার এগিয়ে যাওয়ার প্রচেষ্টা।

 last year 

অসাধারণ হয়েছে ফুলটি দেখতে সাইন পেন দিয়ে এত সুন্দর করে ফুল তৈরি করা যায় যা আপনার পোস্টের মাধ্যমে দেখতে পেরেছি। অনেক সুন্দর করে প্রতিটি ধাপ আপনি দেখিয়েছেন কিভাবে ফুলটি তৈরি করেছেন অসাধারণ ছিল। একসাথে গাছ এবং সেই সাথে ফুল তৈরি করেছেন চমৎকার আপু।

 last year 

সাইন ফাইল দিয়ে আপনি চাইলে যেকোনো ধরনের ফুল তৈরি করতে পারেন। দিয়ে তৈরি করা ফুলগুলো দেখতেও সুন্দর লাগে। মাঝে মাঝে এভাবে অংকন করার চেষ্টা করি।

 last year 

আপনার ফুলের চিত্র অংকন বেশ দুর্দান্ত হয়েছে। দেখে একেবারে মুগ্ধ হয়ে গেলাম দেখতে খুবই সুন্দর লাগছে। আমাদের মাঝে খুব চমৎকার ভাবে উপস্থাপন করেছেন। আর্ট করার প্রতিটি পর্যায় সুন্দরভাবে উপস্থাপন করার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ জানাই।

 last year 

সাইন পেন দিয়ে যে কোন ফুল অংকন করতে অনেক ভালো লাগে। দিয়ে আমি মাঝে মাঝে অনেক কিছু অঙ্কন করে আপনাদের সাথে শেয়ার করি। আমার অঙ্কিতা ফুলটি দেখে আপনি মুগ্ধ হয়েছেন জেনে খুবই ভালো লাগছে ধন্যবাদ।

 last year 

সাইন পেন দিয়ে একটি ফুল অংকন খুবি সুন্দর হয়েছে। সত্যি অসাধারণ দক্ষতা আপনার ধাপে ধাপে উপস্থাপন ছিল অসাধারণ। আমার খুবই ভালো লেগেছে।

 last year 

সাইন পেন দিয়ে অঙ্কিতা ফুলটি সুন্দর হয়েছে জেনে অনেক ভালো লাগছে। কতটুকু দক্ষতা আছে আমি জানিনা তবে চেষ্টা করেছি। আপনাকে অনেক ধন্যবাদ মন্তব্য দিয়ে পাশে থাকার জন্য।

 last year 

আমরা ছোটবেলায় এই পেন গুলো বেশি ব্যবহার করতাম কারণ তুলির মধ্যে দিয়ে রং বের হয়ে আসে দেখতে বেশ ভালো লাগতো এবং একটি বক্সে বারো কলম থাকে। আমার খুবই ভালো লাগলো এত সুন্দর ফুল আঁকতে দেখি। এ ফুল আঁকার মধ্য দিয়ে আপনার দারুন একটি প্রতিভার বিকাশ ঘটেছে। এত সুন্দর একটি দক্ষতা সম্পন্ন পোস্ট আমাদের মাঝে শেয়ার করার জন্য অসংখ্য ধন্যবাদ আপু।

 last year 

আমি ও সাইন পেন দিয়ে বিভিন্ন ফুল অঙ্কন করতাম। ঠিক বলেছেন এগুলো এক প্যাকেটে বারোটি কলম থাকে। আর এই কলমের কালি খুবই গাঢ় রঙের হয়। তাইতো এই কলম দিয়ে ফুলে বেশি ভালো লাগে।

Coin Marketplace

STEEM 0.27
TRX 0.11
JST 0.030
BTC 70559.45
ETH 3816.07
USDT 1.00
SBD 3.45