আগমন ফুডপার্ক এন্ড কমিউনিটি সেন্টারে ঘুরে ফেরা//১০% লাজুক খ্যাককে

in আমার বাংলা ব্লগ2 years ago

আমার বাংলা ব্লগের সকল বন্ধুরা😍😍

আসসালামু আলাইকুম 🙋‍♀️🙋‍♀️

প্রীতি ও শুভেচ্ছা🌼🌼

  • আশা করি সবাই ভাল আছেন। আমিও আলহামদুলিল্লাহ ভালো আছি। আজ আমি আপনাদের সাথে ভাগাভাগি করে নিতে এসেছি একটি রেস্টুরেন্টে ঘোরাফেরা নিয়ে। কোথাও ঘুরতে যেতে কার না ভালো লাগে। আমি মনে করি মাঝে মাঝে কোথাও ঘুরতে গেলে মন ভাল থাকে । আর সেটা যদি হয় পরিবারের সবার সাথে তাহলে তো আনন্দটা হয়ে যায় দ্বিগুণ।

  • তাই আমার আজকের ঘুরেফিরার জায়গা টি হচ্ছে কুমিল্লা জেলার লাকসামে। সেখানে আমার সেজো আপু থাকে।তাই আপুর বাসায় বেড়াতে গেলেই কোথাও না কোথাও ঘুরতে নিয়ে যায় । আপুর বাসা থেকে ৩০ মিনিটের পথ আগমন ফুড পার্ক এন্ড কমিউনিটি সেন্টার টি। আমি, সেজো আপু, বড় দুলাভাই, আর ভাগনেরা মিলে একসাথে ঘুরতে যাই। সবাইকে নিয়ে ঘুরতে যাওয়ার মজাই আলাদা। কিছুদিন হলো লাকসামের পাশেই জংশন জোরে আগমন ফুড পার্ক এন্ড কমিউনিটি সেন্টারটি হয় তবে ছোট বাচ্চাদের ছুটির দিনে একটু আনন্দ দেয়ার জন্য ডেসটি জায়গাটি চারপাশের মনোরম পরিবেশ খোলামেলা জায়গা মনকে প্রফুল্ল রাখি বিশেষ করে বাচ্চাদের জন্য মনকে প্রফুল্ল রাখার বিশেষ জায়গা গুলো আছে তাই আমরাও ছুটির দিনে ঘুরতে চলে গিয়েছি এই আগমন ফুড পার্ক এন্ড কমিউনিটি সেন্টারে।

তাহলে বন্ধুরা চলুন আমি আমার ঘুরাফেরার কিছু অংশ আপনাদের সাথে শেয়ার করি।

GridArt_20220821_101432024.jpg

  • প্রথমেই আমরা সবাই বিকেল বেলা রেডি হয়ে একটি অটোরিক্সার ধরে চলে আসি আগমন ফুডপার্কে। বিকেল বেলার মনোরম পরিবেশে চারদিকে নির্মল বাতাস ছিল। পরিবেশটি খুবই সুন্দর লাগছিল বিশেষ চারপাশের গাছপালাগুলো সৌন্দর্য বাড়িয়ে তুলেছে। আর আমি অটোরিকশা থেকে নেমেই আগমন ফুড পার্কের গেইটে দাঁড়িয়ে কয়েকটি ছবি তুলে নিলাম।

20220107_164258.jpg

20220107_165923.jpg

20220107_170002.jpg

  • ভেতরে প্রবেশ করতেই আমি আমার একটি সেলফি তুলে নিলাম এবং সামনে দেখছি বিশাল আকারের ঝরনা আমার ভাগ্নির একটি ছবি তুলে নিলাম।

20220107_170042.jpg

20220107_170201.jpg

  • তারপর আমার ভাগ্নি কিছুক্ষণ চারপাশে দৌড়াদৌড়ি করলেও দোলনায় দুললো এবং স্লিপারে মজা করছিল। আর আমি তা ভিডিও এবং ছবি তুলেছিলাম। একইভাবে দেখলাম অনেক বাচ্চা খুবই মজা করছে তাদের আনন্দ দেখে আমার কাছেও খুবই ভালো লাগছে।

20220107_170851.jpg

20220107_171103.jpg

  • এরপর আমি চারপাশের মনোরম পরিবেশ গুলো ক্যামেরায় ধারণ করে নিয়েছি একটু পরপরই একটি করে ঘরের মাচাল তৈরি করা ছিল এগুলোর ভেতরে বসেই বাতাস উপভোগ করার সাথে সাথেই খাবার খাওয়া হয় যা আসলেই উপভোগ্য বিষয় তাই আমি চারপাশটি ঘুরে ঘুরে দেখছিলাম এবং ছবি তুলে নিচ্ছিলাম।

20220107_171457.jpg

20220107_171633.jpg

  • চারপাশ ঘোরাফেরা প্রায় শেষ এবার খাবার খাওয়া পালা আমরা অর্ডার করলাম চিকেন চিলি, নান, চিকেন ফ্রাই, লাচ্ছি এবং কোকাকোলা। সবগুলো খাবার খুবই টেস্টি ছিল। আমরা অনেক মজা করে খেয়েছি। আমরা বারোশো টাকার খাবার খেয়েছিলাম খুবই সুন্দর সময় কাটিয়েছি সব মিলিয়ে।

20220107_175803.jpg

20220107_181202.jpg

20220107_181218.jpg

  • ঘোরাফেরা এবং খাবার দাবার খেতে খেতে আমাদের সন্ধ্যার পর হয়ে গিয়েছিল। খুবই সুন্দর একটি বিকেল কাটিয়েছি আমরা সবাই একসাথে। আনন্দ আড্ডা ঘোরাফেরা সব মিলিয়ে বেশ মজাই কেটেছে। তারপর আমরা সন্ধ্যার পর আবার একটি অটোরিকশা করে বাসার উদ্দেশ্যে রওনা হই।

20220107_183340.jpg

Location

ফটোগ্রাফারঃ@morioum

ডিভাইসঃSamsungA22

🌺 ধন্যবাদ সবাইকে আমার পোস্টটি দেখার জন্য ও পড়ার জন্য🌺

Sort:  
 2 years ago 

আগমন ফুড পার্ক এখানে খাবারের পাশাপাশি দেখছি বেশ দারুণ পরিবেশ ঘোরাফেরাও জায়গা আছে। এবং খাবার গুলো বেশ দারুণ ছিল। পরিবার নিয়ে বেশ দারুণ সময় কাটিয়েছেন আপু। ধন্যবাদ আমাদের সঙ্গে শেয়ার করে নেওয়ার জন্য।।

 2 years ago 

একদম ঠিক বলেছেন আপনি ঘোরাফেরার জায়গা থাকার কারণে একটু বেশি ভালো লাগে। চারপাশের নির্মল পরিবেশ বারবার যেতে ইচ্ছে করে। পরিবারকে সাথে নিয়ে বেশ খানিকটা সময় আনন্দে কাটিয়েছি খুবই ভালো লেগেছে।

 2 years ago 

আপনার এই আগমন ফুড পার্ক এন্ড কমিউনিটি সেন্টার খুব একটা জায়গা মনে হচ্ছে । ভীষণ সুন্দরভাবে ডেকোরেট করা দেখতে পাচ্ছি বেশ ভালো লাগলো । ভালো কিছু মুহূর্ত কাটিয়েছেন দিদি।

 2 years ago 

আগমন ফুড পার্কের কমিউনিটি সেন্টার টা আসলেই খুবই মনোমুক্ত করে। জায়গা চারপাশ খুব সুন্দরভাবে ডেকোরেট করা। তাছাড়া প্রকৃতির অপরূপ সৌন্দর্য এর মধ্যে বিদ্যমান।

 2 years ago 

খুবই ভালো একটি দিন কাটিয়েছেন আপু আপনারা। ভালো লাগলো অনেক। আসলে ফেমিলির সাথে ঘোরার মজাই আলাদা।

 2 years ago 

একদম ঠিক বলেছেন পরিবারের সবার সাথে ঘুরতে পারলে মন ফ্রেশ থাকে প্রত্যেকে আনন্দের ঘন মুহূর্ত কাটাতে পারে। আপনার মন্তব্যের জন্য ধন্যবাদ।

 2 years ago 

রেস্টুরেন্টে পরিবেশ টা আমার কাছে বেশ ভালো লেগেছে।এই ধরনের রেস্টুরেন্টে বাচ্চারা গেলে খুবই আনন্দিত হয়। অনেক মজা করে। আমার কাছেও রেস্টুরেন্টে খেতে ভিশন ভালো লাগে। আপনি যে খাবার গুলো অর্ডার করেছেন তা সবগুলো আমার কাছে ভালো লাগে খাইতে। ধন্যবাদ আপু আপনাকে সুন্দর কিছু মূহূর্ত ছবি আমাদের মাঝে শেয়ার করার জন্য। শুভ কামনা রইলো আপনার জন্য।

 2 years ago 

এটার পরিবেশটা আসলেই খুবই সুন্দর আমারও অনেক পছন্দ। এই রেস্টুরেন্টটা চারপাশের পরিবেশের কারণে বাচ্চারা একটু বেশি আনন্দিত হয় আর বিশেষ করে খাবার দাবারের মান গুলো।

 2 years ago 

পোস্ট দেখেই বোঝা যাচ্ছে ঘোরাঘুর এই মুহূর্তে অনেক চমৎকার একটি মুহূর্ত অতিবাহিত করেছেন এবং সেই সাথে কিছু মজাদার মজাদার রেসিপি খেয়েছেন যেটা দেখে জিভে জল এসে গিয়েছে। সুন্দর এই মুহূর্ত আমাদের মাঝে শেয়ার করার জন্য ধন্যবাদ।

 2 years ago 

আপনি একদম ঠিক বলেছেন ঘুরাঘুরি এই সময়টা অনেক সুন্দর ভাবে কাটিয়েছি আমরা। আনন্দঘন মুহূর্তে খুব তাড়াতাড়ি যেন চলে যায়। আর পরিবারের সবার সাথে ঝগড় ঘুরতে যাওয়ার মজাই আলাদা।

 2 years ago 

ফটোগ্রাফি গুলো দেখেই বোঝা যাচ্ছে এটি একটি মনমুগ্ধকর পরিবেশ। সাথে আপনি অসাধারণ ভাবে করেছেন আগমন ফুডপার্ক এন্ড কমিউনিটি সেন্টারে ঘুরে ফেরার ফটোগ্রাফি গুলো। চমৎকার লাগলো আপনার এই ফটোগ্রাফি গুলো। আমাদের মাঝে শেয়ার করার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ। আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইল।

 2 years ago 

বন্ধুদের থেকে পরিবার নিয়ে রেস্টুরেন্ট যেতে বেশি মজা লাগে আমার। আমি মা বাবা ভাই চার জ ন মিলে বেশ ভালো মুহূর্ত কাটাই। আপনার পরিবারের এরকম মুহূর্ত দেখে বেশ ভালো লাগলো। আর খাবার দেখে তো লোভ আরও বেড়ে গেল।

 2 years ago 

আপু আপনি একদম ঠিক বলেছেন বন্ধুদের সাথে ঘুরে ফেরার মজা একরকম আর পরিবারের সাথে ঘোরাফেরা করার মজাই আলাদা। সবাই মিলে আমরা অনেক আনন্দের সময় কাটিয়েছি খুবই ভালো লেগেছে।

Coin Marketplace

STEEM 0.19
TRX 0.16
JST 0.030
BTC 68857.19
ETH 2715.71
USDT 1.00
SBD 2.72