অ্যাক্রলিক পেইন্টিং গোধূলি আভায় প্রকৃতির রূপ//১০% প্রিয় লাজুক খ্যাককে

in আমার বাংলা ব্লগ2 years ago

আমার বাংলা ব্লগের সকল বন্ধুরা

আসসালামুআলাইকুম

প্রীতি ও শুভেচ্ছা

  • আশা করি সবাই ভাল আছেন ।আমিও আলহামদুলিল্লাহ ভালো আছি ।আজ আমি আপনাদের মাঝে একটি পেইন্টিং নিয়ে হাজির হয়েছি। আমার পেইন্টিং কি হচ্ছে অ্যাক্রলিক পেইন্টিং। আজ আমি যে পেইন্টিংটি করেছি এটি হচ্ছে গোধূলি আভায় প্রকৃতির রূপ। আমি সব সময় মোম রং দিয়ে বিভিন্ন দৃশ্য এঁকে আপনাদের মাঝে শেয়ার করি। এই প্রথম আমি আপনাদের মাঝে অ্যাক্রলিক পেইন্টিং নিয়ে উপস্থিত হয়েছি। যেহেতু আমি এই প্রথম এমন চিত্রাংকন করেছি তাহলে ভুল ত্রুটি হতেই পারে আর আপনারা ক্ষমাসুন্দর দৃষ্টিতে দেখবেন। তাহলে চলুন মূল চিত্রাংকন দেখে নেয়া যাক

20220922_201445.jpg

💘 প্রয়োজনীয় উপকরণ সমূহ💘

  • অ্যাক্রলিক্রক রং
  • সাদা কাগজ
  • রং তুলি
  • কটনবাড

20220922_201814.jpg

💘 প্রথম ধাপ💘

  • প্রথমে আমি গোলাপি রং নিয়ে তুলিতে লাগিয়ে সাদা কাগজের এক কোণে গোল করে রং লাগিয়ে নিলাম।

20220922_194552.jpg

20220922_194823.jpg

💘 দ্বিতীয় ধাপ💘

  • তারপরে কিভাবে লাল এবং কমলা রং দিয়ে সম্পূর্ণ কাগজটি রাঙিয়ে নিলাম।

20220922_195119.jpg

20220922_195725.jpg

💘 তৃতীয় ধাপ💘

  • এবার কালো রং নিয়ে ডালপালা সহ একটি গাছ অংকন করে নিলাম।

20220922_200353.jpg

20220922_200603.jpg

20220922_200753.jpg

💘 চতুর্থ ধাপ💘

  • এবার কটনবার নিয়ে সাদা রং লাগিয়ে সম্পূর্ণ গাছে গোল গোল ফুলের মত একে নিলাম।

20220922_200851.jpg

20220922_201304.jpg

20220922_201309.jpg

💘 পঞ্চম ধাপ💘

  • এবার চাদটির চারপাশে সাদা রঙের ছিটকা দিয়ে দিলাম।

20220922_201441.jpg

💘 শেষ ধাপ💘

  • এবার আমি চিত্রটির নিচে আমার সিগনেচার দিয়ে শেষ করলাম।

20220922_201552.jpg

🌺 আশা করি আমার আজকের আর্ট টি আপনাদের ভালো লাগবে।ভুল ত্রুটি হলে ক্ষমাসুন্দর দৃষ্টিতে দেখবেন। 🌺

🌺 ধন্যবাদ সবাইকে আমার পোস্টটি দেখার জন্য ও পড়ার জন্য🌺

Sort:  
Loading...

Hello friend!
I'm @steem.history, who is steem witness.
Thank you for witnessvoting for me.
image.png
please click it!
image.png
(Go to https://steemit.com/~witnesses and type fbslo at the bottom of the page)

 2 years ago 

অ্যাক্রলিক রং দিয়ে খুব চমৎকার প্রাকৃতিক পেইন্টিং করেছে আপনি। দেখে সত্যি খুব ভালো লাগলো। আসলে রং দিয়ে পেইন্টিং করতে আমার খুব ভালো লাগে। প্রাকৃতিক পেইন্টিং অসাধারণ হয়েছে আমাদের মাঝে শেয়ার করার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ জানাই।

 2 years ago 

ভাইয়া আমি অ্যাক্রলিক রং দিয়ে এর আগে কখনো কোন চিত্রাঙ্কন করিনি। তাই এর সম্পর্কে এখনো কোনো ভালো ধারণা হয়নি। যতটুকু সম্ভব চেষ্টা করেছি। ধন্যবাদ আপনার মতামতের জন্য ‌‌।

 2 years ago 

আপু আপনি গোধূলি সন্ধ্যার সুন্দর একটি পেন্টিং করেছেন। খুব সুন্দর হয়েছে। কালার কম্বিনেশন আমার কাছে বেশ ভালো লেগেছে। কালো গাছের উপরে সাদা রঙয়ের ফুল দেওয়াতে বেশি সুন্দর লাগছে।

 2 years ago 

আপু যেকোনো ধরনের চিত্রাংকন করতে আমার কাছে অনেক ভালো লাগে। তবে এক্রোলিক রং দিয়ে এই প্রথম করেছি। কালার কম্বিনেশন আপনার পছন্দ হয়েছে জেনে আমার অনেক ভালো লাগছে ধন্যবাদ আপু।

 2 years ago 

দারুন আপনার অংকন শিল্প। আসলে আর্ট শিল্পটা আমার খুবই ভালো লাগে। যদি এভাবে কোন কিছু নিজের হাতে অঙ্কন করা যায় তাহলে তো কথাই নেই। নিজেও আর্ট করতে যেমন ভালো লাগে, অন্যকেও শেখাতে ভালো লাগে।

 2 years ago 

ভাইয়া যেকোনো ধরনের আর্ট করা আমারও অনেক পছন্দের। তাইতো মাঝে মাঝে আমার পছন্দের চিত্রগুলো আপনাদের মাঝে মেলে ধরি। বাহ আপনি নিজে আর্ট করতে পছন্দ করেন এবং অন্যকেও শেখাতে পছন্দ করেন এটা খুবই ভালো।

এটাকে যে অ্যাক্রলিক পেইন্টিং বলে এটাই তো এতকাল জানতাম না। আপনার হাতের কাজ খুব ভালো। গোধূলি আভায় প্রকৃতির রূপ বেশ সুন্দর করে ফুটিয়ে তুলতে পেরেছেন আপনার হাতের সুন্দর কাজের মাধ্যমে।

 2 years ago 

আসলে ভাইয়া বিভিন্ন ধরনের পেইন্টিং আছে একেক জন একেকটা করে কেউ জল রং দিয়ে করে কেউ অ্যাক্রলিক রং দিয়ে করে। আজ আমি আপনাদের মাঝে এক্রলিক রং দিয়ে পেইন্টিং করে শেয়ার করেছি। আপনাকে অনেক ধন্যবাদ আপনার মূল্যবান মতামতের জন্য।

 2 years ago 

গোধূলি আভার খুবই চমৎকার একটা চিত্র অঙ্কন করে আজকে আপনি আমাদের মাঝে শেয়ার করলেন আপু। আপনার অংকন করা এই গাছটি এবং যাদের চিত্রটি আমার কাছে খুবই ভালো লেগেছে।

 2 years ago 

ভাইয়া যেকোন ধরনের কাছে অনেক ভালো লাগে। তাই আজ এক্রলিক রং দিয়ে গোধূলি আভার একটি চিত্রাংকন করেছি। আমার অঙ্কিত গাছটি আপনার পছন্দ হয়েছে জেনে অনেক ভালো লাগলো।

 2 years ago 

আপু আপনার আ্যক্রলিক রং এর সাথে প্রথম পরিচয়।আপনার গোধূলি ক্ষণের প্রকৃতির যে চিত্র অংকন করেছেন তা আমার খুব ভাল লাগছে।এই ধরণের পেইন্টিং গুলো অংকন করতে যেমন কষ্ট দেখতে ও তেমন সুন্দর হয়। আপনার ধাপ গুলো ও বেশ চমৎকার ছিল আপু।ধন্যবাদ আপনাকে শেয়ারর করার জন্য।

 2 years ago 

আসলেই এই রঙের সাথে আমার প্রথম পরিচয়। যতটুকু সম্ভব ভালোভাবে আকার চেষ্টা করেছি কতটুকু ভালো হয়েছে জানিনা। তবে আপনার মন্তব্য আমার অনেক ভালো লেগেছে ধন্যবাদ।

 2 years ago 

আপনার চিত্রের মাধ্যমে গোধূলি লগ্নের রূপ খুব সুন্দরভাবে ফুটিয়ে তুলেছেন আমার কাছে খুবই খুবই ভালো লেগেছে।। যদিও এমন সুন্দর চিত্র আঁকাতে পারিনা তবুও দেখতে পেরে খুবই ভালো লাগলো।। তবে বাড়ি গেলে আমি গোধূলির বিকেলটা সব সময় পদ্মা নদীর পাড়ে বসে কাটানোর চেষ্টা করি।।

 2 years ago 

আসলে ভাইয়া আমিও এই ধরনের চিত্র এর আগে কখনো আকিনি মোম রং দিয়েই বেশিরভাগ আঁকা হতো। তবে এক্রলিক রং দিয়ে আঁকতে অনেক ভালো লেগেছে। আপনিও চেষ্টা করে দেখতে পারেন আশা করি পারবেন।

 2 years ago 

অ্যাক্রলিক পেইন্টিং গোধূলি আভায় প্রকৃতির রূপ খুবই সুন্দর হয়েছে। আপনি খুবই সুন্দর একটি পেইন্টিং করে আমাদের সাথে শেয়ার করেছেন। খুবই সুন্দর ভাবে ফুটে উঠেছে আপনার এই পেইন্টিং। আপনি খুবই সুন্দরভাবে সাজিয়ে গুছিয়ে আমাদের মাঝে উপস্থাপনা করেছেন এবং শেয়ার করেছেন। কালার কম্বিনেশন টা বেশি দারুন ছিল।

 2 years ago 

ভাইয়া আমি অনেকদিন থেকেই ভাবছি অ্যাক্রলিক পেন্টিং করব। তাই হঠাৎ করেই এই চিত্রটি অঙ্কন করলাম। যদিও আমি ভালো আঁকতে পারি না তবুও চেষ্টা করি। আপনাকে অনেক ধন্যবাদ আপনার মূল্যবান মতামত দেয়ার জন্য।

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.14
JST 0.028
BTC 59264.94
ETH 2604.33
USDT 1.00
SBD 2.38