টার্গেট ডিসেম্বর সিজন-৩||১০ স্টিম পাওয়ার আপ|| ১০% লাজুক-খ্যাক

in আমার বাংলা ব্লগ2 years ago (edited)

আমার বাংলা ব্লগের সকল বন্ধুরা🧕🧕

আসসালামু আলাইকুম 🙋‍♀️🙋‍♀️

প্রীতি ও শুভেচ্ছা 💘💘

  • আশা করি সবাই ভাল আছেন। আমিও আলহামদুলিল্লাহ ভালো আছি।আজ আমি আপনাদের মাঝে কোন রেসিপি বা ডাই পোস্ট নিয়ে হাজির হই নি। বরং আজ আমি আপনাদের মাঝে হাজির হয়েছি পাওয়ার আপ পোস্ট নিয়ে। আমি আজ টার্গেট ডিসেম্বর সিজন-৩ তে অংশগ্রহণ করছি।

  • এখানে অংশগ্রহণ করতে পেরে আমি খুবই আনন্দ অনুভব করছি। কেননা পাওয়ার আপ নিজেদের শক্তি বৃদ্ধি করে। তাই আমি চেষ্টা করবো সময়মতো পাওয়ার আপ করতে। এতে করে আমার অবস্থান আরও শক্তিশালী ও দৃঢ় হবে।প্রতিনিয়ত আমরা অল্প অল্প করে পাওয়ার আপ করলে আমাদের অবস্থান ধীরে ধীরে বিশাল আকার ধারণ করবে। তাই আমি মনে করি সবারই পাওয়ার আপ করা দরকার।
    আজ আমি ১০ স্টিম পাওয়ার আপ করছি। বন্ধুরা তাহলে চলুন আমার পাওয়ার আপ পোষ্ট কি দেখে নেয়া যাক।

নিচে তা স্ক্রিনশট এর মাধ্যমে আপনাদের দেখানো হলো🥰

Screenshot_20230118-160927_Facebook.jpg

আমি পাওয়ার আপ করেছি ১০ স্টিম। পাওয়ার আপ করার আগে ছিল ১২৬৩.২৮০ স্টিম। পাওয়ার আপ করার পর হল ১২৭৩.২৮০ স্টিম।

প্রথম ধাপ🥰

  • পাওয়ার আপ করার আগে আমার একাউন্টে এসপি ছিল ১২৬৩.২৮০ এসপি ।

Screenshot_20230118-155607_Chrome.jpg

দ্বিতীয় ধাপ🥰

  • আমি এখন ১০ স্টিম পাওয়ার আপ করেছি।

Screenshot_20230118-160204_Chrome.jpg

শেষ ধাপ🥰

  • ১০ স্টিম পাওয়ার আপ করার পর আমার বর্তমান এসপি হলো ১২৭৩.২৮০ এসপি।

Screenshot_20230118-160231_Chrome.jpg

আসলেই পাওয়ার আপ আমাদের সবার জন্য খুবই গুরুত্বপূর্ণ একটি বিষয়। আমাদের সবারই পাওয়ার আপ করে নিজের অবস্থানকে শক্তিশালী করে তোলার দরকার।

আশা করি আমার আজকের পাওয়ার আপ পোস্টটি আপনাদের সবার ভালো লেগেছে। সবাই ভাল থাকবেন ধন্যবাদ।

🌺 ধন্যবাদ সবাইকে আমার পোস্টটি দেখার জন্য ও পড়ার জন্য🌺

Sort:  
 2 years ago 

আপু আপনি টার্গেট ডিসেম্বর সিজন-৩ এ অংশগ্রহণ করেছেন দেখে খুব ভালো লেগেছে। আপনি আজ ১০স্টিম পাওয়ার আপ করেছেন দেখে আরও ভালো লাগলো। পাওয়ার আপ করা আমাদের সবার উচিত। ধন্যবাদ

 2 years ago 

আমি মনে করি পাওয়ার বৃদ্ধি করলে নিজের একাউন্টের সক্ষমতা বৃদ্ধি পায়। তাই আমি টার্গেট ডিসেম্বর সিজন ৩ এ অংশগ্রহণ করে ১০ স্টিম পাওয়ার আপ করেছি।

 2 years ago 

ঠিক বলেছেন আপু প্রতিনিয়ত আমরা অল্প অল্প করে পাওয়ার আপ করলেও আমাদের অবস্থান ধীরে ধীরে বিশাল আকার ধারণ করবে। এই প্লাটফর্মে দীর্ঘদিন ধরে কাজ করতে চাইলে পাওয়ার আপ করা খুবই জরুরি।আর পাওয়ার আপ এর পোস্ট গুলো দেখলে বেশ ভালো লাগে। আপনার জন্য শুভকামনা রইলো।

 2 years ago 

আপনি একদম ঠিক বলেছেন প্রতিনিয়ত আমরা অল্প অল্প করে পাওয়ার আপ করলে ধীরে ধীরে তা বিশাল আকার ধারণ করবে। কেননা একটি প্লাটফর্মে দীর্ঘদিন কাজ করতে হলে পাওয়ার পরে অনেক বেশি জরুরী।

 2 years ago 

প্রতিনিয়ত পাওয়ার বৃদ্ধি করে সামনের দিকে এগিয়ে যাওয়া খুব প্রয়োজন। পাওয়ার বৃদ্ধি করা পোস্ট দেখে আমার ভীষণ ভালো লেগেছে। ১২৬৩ স্টিম হয়েছে দেখে ভীষণ ভালো লাগলো। আমি আশা করি আপনি একটি লক্ষ্য নির্ধারণ করবেন। লক্ষণ নির্ধারণ করে পাওয়ার বৃদ্ধি করলে তাহলে আপনি খুব তাড়াতাড়ি পাওয়ার বৃদ্ধি করে লক্ষ্যে পৌঁছাতে পারবেন।

 2 years ago 

ভাইয়া আপনার মত আমার ও কারো পাওয়ার বৃদ্ধি করা দেখলে খুবই ভালো লাগে। তাই আমি আমার লক্ষ্য নির্ধারণ করার চেষ্টায় পাওয়ার বৃদ্ধি করলাম ধন্যবাদ।

 2 years ago (edited)

আপু আপনি টার্গেট ডিসেম্বর সিজন 3 তে অংশগ্রহণ করেছেন জেনে ভালো লাগলো। এভাবে প্রতিনিয়ত পাওয়ার আপ করার ধারাবাহিকতা বজায় রাখবেন। ধন্যবাদ আপনাকে আপনার জন্য শুভেচ্ছা রইল আমার পক্ষ থেকে।

 2 years ago 

আপু টার্গেট ডিসেম্বর সিজন ৩ এই অংশগ্রহণ করে আমার কাছে অনেক ভালো লাগছে। আমি চেষ্টা করব এভাবেই প্রতিনিয়ত পাওয়ার আপ করার ধারাবাহিকতা বজায় রাখতে। আপনাক অনেক ধন্যবাদ সুন্দর মতামতের জন্য।

 2 years ago 

আপনি ঠিকই বলেছেন অল্প অল্প করে পাওয়ার আপ করলেও এক সময় শেষ পর্যন্ত দেখা যায় অনেকগুলো পাওয়ার আপ হয়ে গেছে। স্টিমের স্বল্প পরিসরে টিকে থাকার জন্য পাওয়ার গুরুত্ব অনেক।আপনি দশ স্টিম পাওয়ার আপ করেছেন দেখে অনেক ভালো লাগলো। পাওয়ার আপ করার জন্য অনেক ধন্যবাদ আপু।

 2 years ago 

একদম ঠিক বলেছেন অল্প অল্প করে পাওয়ার আপ করলে একসময় তা অনেক বেশি বৃদ্ধি পায়। স্টিমের স্বল্প পরিসরে টিকে থাকার জন্য পাওয়ারের গুরুত্ব অপরিসীম। ধন্যবাদ আপনাকে সুন্দর মতামতের জন্য।

 2 years ago 

একাউন্টঃ @morioum
পাওয়ার বৃদ্ধিঃ = 0.791766%

Coin Marketplace

STEEM 0.16
TRX 0.16
JST 0.030
BTC 58067.54
ETH 2469.39
USDT 1.00
SBD 2.40