সুইচ বোর্ড ওয়াল পেইন্টিং \\১০%লাজুক খ্যাককে

in আমার বাংলা ব্লগ2 years ago

আমার বাংলা ব্লগের সকল বন্ধুরা

আসসালামুআলাইকুম

প্রীতি ও শুভেচ্ছা

  • আশা করি সবাই ভাল আছেন ।আমিও আলহামদুলিল্লাহ ভালো আছি। আজ আমি আপনাদের সাথে ভিন্ন ধরনের একটি ব্লগ শেয়ার করে নেব। আমার আজকের ব্লগটি হচ্ছে সুইচ বোর্ড ওয়াল পেইন্টিং নিয়ে।রং দিয়ে পেইন্টিং করতে আমার কাছে খুবই ভালো লাগে। আমি প্রায় সময় আপনাদের সাথে বিভিন্ন ধরনের পেইন্টিং শেয়ার করি।
  • সব সময় তো কাগজে পেইন্টিং করি তাই আজ ভাবলাম একটু ভিন্ন ভাবে পেইন্টিং করি। সুইচবোর্ড ওয়াল অনেকেই দেখি বিভিন্ন ধরনের রং দিয়ে সাজায়। আমি আমার রুমে ভাবলাম সুইচ বোর্ড এর পাশে একটি ভালোবাসার গাছ অঙ্কন করি।ঐ গাছে থাকবে অফুরন্ত ভালোবাসা। আর নিজের রুমে সব কিছু সজ্জিত থাকলে খুবই ভালো লাগে। সুইচ বা দেয়ালের সৌন্দর্য আরো কিছুটা বাড়িয়ে তোলার জন্য আমার এই আয়োজন।যাইহোক আর কথা না বাড়াই চলুন আমার আজকের সুইচ বোর্ড ওয়াল পেইন্টিং দেখে নেয়া যাক

20221104_123619.jpg

💘 প্রয়োজনীয় উপকরণ সমূহ💘

  • রং
  • তুলি

20221104_115901.jpg

💘 প্রথম ধাপ💘

  • তুমি আমি আমার রুমের সুইচ বোর্ডের একপাশের পেন্সিল দিয়ে একটি গাছ এঁকে নিলাম।

20221104_115954.jpg

20221104_120229.jpg

💘 দ্বিতীয় ধাপ💘

  • এবার কালো রং নিয়ে তুলি দিয়ে একটি গাছের নিচের অংশ অঙ্কন করে নিলাম।

20221104_120524.jpg

20221104_120657.jpg

💘 তৃতীয় ধাপ💘

  • তারপর কালো রং দিয়ে গাছের ডাল পালা এঁকে নিলাম।

20221104_121248.jpg

💘 চতুর্থ ধাপ💘

  • তারপর গাছের এক পাশের ডালে একটি দোলনা এঁকে নিলাম।

20221104_121300.jpg

💘 পঞ্চম ধাপ💘

  • লাল রঙ নিয়ে গাছের ডালপালার মধ্যে লাভ এঁকে নিলাম।

20221104_122549.jpg

20221104_122605.jpg

💘 ষষ্ঠ ধাপ💘

  • এবার দোলনার মধ্যে ছোট্ট একটি লাভ এঁকে নিলাম।

20221104_122940.jpg

20221104_123327.jpg

💘 শেষ ধাপ💘

  • এবার ভালোবাসার গাছের নিচে ছোট্ট করে আমার নাম লিখে দিলাম।

20221104_123332.jpg

20221104_123628.jpg

20221104_123617.jpg

🌺 আশা করি আমার আজকের সুইচ বোর্ড পেইন্টিং টি আপনাদের ভালো লাগবে।ভুল ত্রুটি হলে ক্ষমাসুন্দর দৃষ্টিতে দেখবেন। 🌺

🌺 ধন্যবাদ সবাইকে আমার পোস্টটি দেখার জন্য ও পড়ার জন্য🌺

Sort:  
 2 years ago 

আসলে আমরা যখন নিজের মতো করে নিজের ঘরের সৌন্দর্য বৃদ্ধি করতে চাই তখন কতই না আইডিয়া মাথায় আসে। সুইচ বোর্ডের পাশের অংশ বেশিরভাগ সময় খালি থাকে। সেই জায়গাতে যদি সুন্দর পেইন্টিং করা হয় তাহলে সত্যি অনেক ভালো লাগে দেখতে। আর আপনার পেইন্টিং সত্যি বলতে অসাধারণ হয়েছে আপু। অনেক অনেক শুভকামনা রইল আপনার জন্য।

 2 years ago 

এটা একদম ঠিক বলেছেন আপু বিশেষ করে মেয়েদের ক্ষেত্রে ,নিজের ঘর সাজানোর জন্য তারা কত রকম আইডিয়া বের করে ফেলে। আর আমি আমার রুমকে একটু সৌন্দর্য বাড়ানোর জন্য সুইচ বোর্ডের পাশে এই খালি জায়গার মাঝে সুন্দর একটি গাছের পেইন্টিং করেছি। আশা করি আপনার পছন্দ হয়েছে।

Thank you, friend!
I'm @steem.history, who is steem witness.
Thank you for witnessvoting for me.
image.png
please click it!
image.png
(Go to https://steemit.com/~witnesses and type fbslo at the bottom of the page)

The weight is reduced because of the lack of Voting Power. If you vote for me as a witness, you can get my little vote.

 2 years ago 

হ্যাঁ আপনি ঠিকই বলেছেন সবাই সবার ঘর কে সুন্দর করে সাজাতে মরিয়া হয়ে ওঠে। আপনিও সে দিক থেকে পিছিয়ে নয়। নিজের মত করে ভালবাসার গাছ পেন্টিং করে ফেললেন সুইচবোর্ডের পাশে। দেখতে বেশ দারুন লাগছে। আমাদের মাঝে শেয়ার করার জন্য শুভেচ্ছা রইল।

 2 years ago 

একদম ঠিক বলেছেন আপনি সবাই সবার ঘরকে সুন্দর করে সাজাতে মরিয়া হয়ে ওঠে ।আর আমিও আমার ঘরকে সুন্দর করে সাজানোর জন্য সুইচবোর্ডটি রং করে ফেললাম ।আশা করি আপনাদের পছন্দ হবে।

 2 years ago 

খুব ভালো একটি কাজ করেছেন ভালোবাসার গাছ সাজিয়ে ভালোবাসা সজ্জিত করে রাখছেন।।😀😀।।এভাবে দেওয়ালের মধ্যে অথবা সুইচ বোর্ডের পাশে ওয়ালমেট তৈরি করলে ভালো লাগে দেখতে।খুব সুন্দর ভাবে সহজ পদ্ধতিতে আপনি ওয়ালমেট তৈরি করেছেন দেখে ভালো লাগলো।ধন্যবাদ আপনাকে।

 2 years ago 

জ্বী আপু আমি দেয়ালের মধ্যে একটি ভালোবাসার গাছ রোপন করেছি। আপনারা চাইলে গাছের নিচে পড়া ভালোবাসা গুলো কুড়িয়ে নিতে পারেন। ঘরের সৌন্দর্য বৃদ্ধি করতে আমি এই সুইচ বোর্ডটি রং করলাম।

 2 years ago 

ভালোবাসার গাছ অঙ্কন করেছেন আর সেই গাছে অনেকগুলো ভালোবাসার লাভ ধরেছে হি হি হি। তবে আপনি যে নিখুঁত আর্ট করতে পারেন এতে কোন সন্দেহ নেই। এই আর্ট করার সৌন্দর্যে যে কাউকে মুগ্ধ করবে। আমার কাছে অনেক ভালো লেগেছে আপু আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইল।

 2 years ago 

আসলে ভাইয়া আমি একটি ভালোবাসার গাছ অঙ্কন করেছি। আর এখানে অগণিত ও ভালোবাসা ঝুলে আছে আপনিও চাইলে কুড়িয়ে নিতে পারেন। আমার চিত্রটি আপনাকে মুগ্ধ করেছে জেনে অনেক ভালো লাগলো।

 2 years ago 

খুবই চমৎকার একটি সুইচ বোর্ডের পাশে অঙ্কন পেইন্টিং করে আমাদের মাঝে শেয়ার করেছেন দেখে খুবই ভালো লাগলো। যদিও সচরাচর এ ধরনের অংকন তেমন একটা দেখা যায় না তবে আপনার অংকন আমার কাছে অনেক বেশি ইউনিক লেগেছে। প্রতিনিয়ত এরকম সুন্দর অংকন আপনার থেকে আশা করব।

 2 years ago 

আসলে ভাইয়া নিজের ঘরকে একটু সুন্দর ভাবে সাজানোর জন্য আমার এই ছোট্ট উপহার ।বেশি আকর্ষণীয় করার জন্য আমি এর পাশে একটি সুন্দর গাছ অঙ্কন করেছি। আশা করি আপনার পছন্দ হয়েছে।

 2 years ago 

বাহ্ এই আইডিয়া টা বেশ ভালো তো! সুইচবোর্ডের পাশে এমন করে ছবি আঁকা। আমি তো রিস্ক পাই না যে যদি বাজে হয় দেখতে!আপনার আইডিয়া কে সাধুবাদ জানাই। আর ছবিটাও বেশ কিউট হয়েছে। আমিও যদি কখনও আঁকি পেন্সিল দিয়ে আগে স্কেচ করে নেব।

 2 years ago 

আসলেই আপু আমি নতুন নতুন পোস্ট করতে বেশি পছন্দ করি। আর সুইচ বোর্ডের পাশে এমন একটি সুন্দর গাছ থাকলে দেখতে অনেক সুন্দর লাগবে। এই কথা চিন্তা করেই আমি একটা রিস্ক নিয়ে নিলাম।

 2 years ago 

আমিও দেখেছি সুইস বোর্ডের ওয়াল অনেকে অনেক সুন্দর সুন্দর করে সাজায়।মাঝে মাঝে আমারও ইচ্ছে করে সাজাতে।তারপর চিন্তা করি যদি ভালো না হয়,তাই সাহস করতে পারিনা।আপনি খুব সুন্দর করে ফেব্রিক্স এর রং দিয়ে দেয়াল পেইন্টিং করছেন।কালো আর লালের কম্বিনেশন টা বেশ ভালো হয়েছে। প্রতিটি ধাপ খুব সুন্দর করে দেখিয়েছেন। ধন্যবাদ আপনাকে

 2 years ago 

আমিও অনেক জায়গায় দেখেছি সুইচ বোর্ড রং করতে কিন্তু কখনো সাহস করিনি। এবার ভাবলাম সাহস করে করে ফেলি ভালো লাগলে তো লাগবেই নইলে শেয়ার করব না ।কিন্তু করার পর ভালো লাগলো তাই শেয়ার করলাম।

 2 years ago 

ওয়াও অসাধারণ আইডিয়া আপু ৷ আপনি রুমের মধ্যে সুইচ বোর্ডের পাশে অনেক সুন্দর একটি গাছের আর্ট করেছেন ৷ আর এভাবে ঘরের মধ্যে সাজালে মন্দ নয় ৷ দেখে ভালো লাগলো আপু ৷
ধধন্যবাদ আপু ৷

 2 years ago 

আমার আইডিয়া আপনার পছন্দ হয়েছে জেনে অনেক ভালো লাগলো। আসলেই নতুন নতুন আইডিয়ার মাধ্যমে নতুন কিছু পোস্ট করতে আমি বেশি পছন্দ করি। তাইতো চিন্তাধারার সাথে মিল রেখেই এমন একটি চিত্র অংকন করলাম।

 2 years ago 

নিজের ঘরে সৌন্দর্য বৃদ্ধির লক্ষ্যে সুইচ বোর্ডের পাশে খুব সুন্দর একটি লাভ গাছ এর চিত্র প্রস্তুত করেছেন দেখতে খুবই সুন্দর দেখাচ্ছে আমার কাছে খুবই ভালো লেগেছে।
বিশেষ করে কালার কম্বিনেশন এবং উপস্থাপনাটা অসাধারণ ছিল। শুভেচ্ছা রইল আপনার জন্য

 2 years ago 

আমার কাছে মনে হয় কালো এবং লাল দুটো কালার যে কোন কিছু অঙ্কনের ক্ষেত্রে বেশি মিলে যায়। আর নিজের ঘরের সৌন্দর্য বৃদ্ধি করার ক্ষেত্রে তো একটু আকর্ষণীয় ভাবে করাই দরকার। আর তাই আমি একটি লাভ গাছ অঙ্কন করেছি।

Coin Marketplace

STEEM 0.19
TRX 0.16
JST 0.033
BTC 63968.11
ETH 2756.38
USDT 1.00
SBD 2.66