রং তুলি দিয়ে টি শার্ট ডিজাইন👕👕//১০% প্রিয় লাজুক খ্যাককে

in আমার বাংলা ব্লগ2 years ago

আমার বাংলা ব্লগের সকল বন্ধুরা👚👚

আসসালামু আলাইকুম 👕👕

প্রীতি ও শুভেচ্ছা 👕👚

  • আশা করি সবাই ভাল আছেন।আমিও আলহামদুলিল্লাহ ভালো আছি। আজ আমি আপনাদের মাঝে নতুন একটি ব্লগ নিয়ে হাজির হয়েছি। আজ আমি আমার ভাগিনার একটি টি-শার্টের মধ্যে ডিজাইন নিয়ে হাজির হয়েছি। রং তুলি নিয়ে কাজ করতে আমার কাছে খুবই ভালো লাগে। তবে হয়তো এখনো খুব বেশি পারফেক্টভাবে কোন কিছু করতে পারি না তবে আস্তে আস্তে অবশ্যই দক্ষ হয়ে উঠবো।
  • আমি একটি টি শার্ট নিয়ে ভাবলাম এর মধ্যে একটি সিম্পল ডিজাইন করলে কেমন হয় ।যে এই ভাবা সেই কাজ। হাতে নিলাম রং তুলি আর সাদা টি-শার্টটি ।মনের মত করে ডিজাইন করে নিলাম। তাহলে চলুন আর কথা না বাড়িয়ে টি-শার্টটি কিভাবে ডিজাইন করেছি দেখে নেয়া যাক।

IMG-20221024-WA0036.jpg

💘 প্রয়োজনীয় উপকরণ সমূহ💘

  • টি-শার্ট
  • রং
  • তুলি

IMG-20221024-WA0022.jpg

20221104_131944.jpg

💘 প্রথম ধাপ💘

  • প্রথমে আমি পেন্সিল দিয়ে টি-শার্টের মাঝখানে একটি ডিজাইন একে নিলাম।

IMG-20221024-WA0023.jpg

IMG-20221024-WA0029.jpg

💘 দ্বিতীয় ধাপ💘

  • এবার নিচে আমার ভাগিনার নাম ফাতিন লিখে এঁকে নিলাম।

IMG-20221024-WA0027.jpg

IMG-20221024-WA0024.jpg

💘 তৃতীয় ধাপ💘

  • এবার আমি রং তুলি দিয়ে ডিজাইন টি কালো রং করে নিলাম।

IMG-20221024-WA0026.jpg

IMG-20221024-WA0033.jpg

💘 চতুর্থ ধাপ💘

  • এবার ডিজাইনটির নিচে ইংরেজিতে ফাতিন নাম লিখে কালো রং করে নিলাম।

IMG-20221024-WA0034.jpg

💘 পঞ্চম ধাপ💘

  • এবার নিচে লাল রং দিয়ে চারটি সোজা দাগ একে সম্পন্ন টি-শার্টের ডিজাইন শেষ করলাম ।

IMG-20221024-WA0035.jpg

💘 শেষ ধাপ💘

  • অংকন শেষ হয়ে গেলে টি-শার্টের ছবি তুলে নিলাম।

IMG-20221024-WA0036.jpg

🌺 আশা করি আমার আজকের টি-শার্টে করা ডিজাইন টি আপনাদের ভালো লাগবে।ভুল ত্রুটি হলে ক্ষমাসুন্দর দৃষ্টিতে দেখবেন। 🌺

🌺 ধন্যবাদ সবাইকে আমার পোস্টটি দেখার জন্য ও পড়ার জন্য🌺

Sort:  
 2 years ago 

বাহ আপু আপনার চিন্তাভাবনা তো বেশ ভালো। যেমন ভাবনা তেমন কাজ আপনি টি-শার্ট এ খুব সুন্দর একটি ডিজাইন করেছেন। খুবই সুন্দর হয়েছে ডিজাইনটি ।আপনাকে ধন্যবাদ চমৎকার এই টি শার্ট এর পেইন্টিং এর জন্য ।

 2 years ago 

আসলে আপু আমি যেটা চিন্তা করি সেটাই করে ফেলার চেষ্টা করি। তাই যেমন চিন্তা তেমন কাজ করে ফেলেছি। আর টি-শার্টের মাঝে ডিজাইন করতে আমার কাছে খুবই ভালো লাগে। আপনাকে অনেক ধন্যবাদ আপু মন্তব্য দিয়ে পাশে থাকার জন্য।

Thank you, friend!
I'm @steem.history, who is steem witness.
Thank you for witnessvoting for me.
image.png
please click it!
image.png
(Go to https://steemit.com/~witnesses and type fbslo at the bottom of the page)

The weight is reduced because of the lack of Voting Power. If you vote for me as a witness, you can get my little vote.

 2 years ago 

সত্যি বলতে এটি একটি ইউনিক ও দারুন আইডিয়া। খুব চমৎকার ভাবে রং তুলি দিয়ে টি-শার্টের মধ্যে ডিজাইন করে ফেলেছেন। আসলে সাদাসিধা একটা শার্টকে ডিজাইন করে অনেক দারুন করে ফেলেছেন। ধন্যবাদ আপনাকে ইউনিক একটি কাজ শেয়ার করার জন্য।

 2 years ago 

ভাই আমি সব সময় চেষ্টা করি ইউনিক সব পোস্ট করে আপনাদের মাঝে শেয়ার করার জন্য। আর তাই আমি সাদাসিধা একটি শার্ট কে ডিজাইন করে ধারণ করে ফেরার চেষ্টা করেছি। আর এই ধরনের কাজগুলো আমার মনকে পুলকিত করে।

 2 years ago 

আপু আসলেই অনেক ইউনিক একটি আইডিয়া ছিল।বিশেষ করে আমিও অনেক সময় জামার মধ্যে এই রকম রং তুলি দিয়ে পেইন্ট করেছিলাম। তবে টি-শার্টে কখনো করা হয়নি। আপনার পেইন্টিংটি ভালো ছিল ধন্যবাদ।

 2 years ago 

এখনকার সময়ে বেশিরভাগ মানুষ পেইন্ট করা জামা গুলো পরতে বেশি পছন্দ করে। তাই আমার ভাগিনা বলল খালামণি আমাকে এমন একটি টি শার্ট তৈরি করে দাও এবং নিচে আমার নাম লিখে দাও। আর তাই ভাগ্নেকে খুশি করার জন্য আমার এই ক্ষুদ্র প্রয়াস।

Congratulations, your post has been upvoted by @dsc-r2cornell, which is the curating account for @R2cornell's Discord Community.

Manually curated by @jasonmunapasee

r2cornell_curation_banner.png

 2 years ago 

আপু আপনার ডিজাইন টা দারুন ছিল। সব মিলিয়ে আমার কাছে খুব ভালো লাগছে। ধন্যবাদ আপু আপনাকে আমাদের মাঝে এত সুন্দর একটি টি-শার্টের ডিজাইন শেয়ার করার জন্য।

 2 years ago 

আমার তৈরি করা ডিজাইন টি আপনার পছন্দ হয়েছে জেনে আমার কাছে অনেক ভালো লেগেছে। আসলে আমি মাঝে মাঝে এই বিভিন্ন ধরনের পেইন্ট করার চেষ্টা করি। তাই একটি টি শার্টের মাঝে এই সিম্পল ডিজাইনটি করলাম।

 2 years ago 

আপু রং তুলি দিয়ে আপনার ভাগ্নের টি-শার্টটিকে খুবই আকর্ষণীয় করে তুলেছেন। অসাসাধন লাগছে দেখতে। আপনি পুরোপুরি দক্ষ না হলেও অনেক দক্ষতার সাথেই কাজটি করেছেন। জি অবশ্যই ট্রাই করলে সামনে আরও ভালো পারবেন। ধন্যবাদ আপু সুন্দর ব্লগটি শেয়ার করার জন্য।

 2 years ago 

আপু রং তুলি দিয়ে আমি আমার ভাগ্নির টি শার্টটিকে আকর্ষণীয় করে তোলার চেষ্টা করেছি। আমি একটু মনোযোগ সহকারে কাজ করার চেষ্টা করি আশা করি দক্ষ হয়ে উঠবো। আমি চেষ্টা করব আরো ভালো ভালো কাজ আপনাদেরকে উপহার দেয়ার।

 2 years ago 

আপনার ভাগিনার জন্য টি-শার্ট ডিজাইন করেছেন বেশ চমৎকার হয়েছে। আমি প্রথমে টি-শার্ট দেখে ভাবছিলাম যে এত সুন্দর নাম ফাতিন। পরে বুঝলাম এটি আপনার ভাগিনার নাম। বেশ চমৎকার ডিজাইন করেছেন টি-শার্টের উপর। সত্যিই এক কালারের এমন টি-শার্ট কিনে এর উপর বিভিন্ন ডিজাইন করে পরার মজাই আলাদা। অনেক ভালো লেগেছে আপনার পোস্টটি আমার কাছে।

 2 years ago 

আসলে আপু আমি যখন আমার ভাগ্নির টি-শার্টটি ডিজাইন করছিলাম তখন ও বলল খালামণি তুমি এর নিচে আমার নামটি লিখে দাও। তাই আমি আর দেরি না করে আমার ভাগ্নির নামটি লিখে দিলাম। ধন্যবাদ আপু মন্তব্য দিয়ে পাশে থাকার জন্য।

 2 years ago 

সত্যিই আপু রং তুলি দিয়ে টি-শার্ট ডিজাইনটি খুব সুন্দর হয়েছে। প্রফেশনাল ডিজাইনার দের মত হয়েছে অনেকটা। আপনার ভাগিনা নিশ্চয়ই খুব খুশি হয়েছে টি-শার্ট এর ডিজাইন এবং তার নাম দেখে। অনেক ভালো লাগলো আপনার পোস্টটি দেখে। ধন্যবাদ আপনাকে প্রতিটি ধাপে ধাপে সুন্দর করে উপস্থাপন করার জন্য।

 2 years ago 

আসলে রং তুলি দিয়ে মনের মাধুর্য মিশিয়ে যে কোন ডিজাইন করতে আমার কাছে অনেক ভালো লাগে। আসলে আমার ভাগিনা অনেক খুশি হয়েছিল যখন টি-শার্টের নিচে তার নামটি লিখে দিয়েছিলাম। ও যেহেতু ছোট তাই ভাবলাম নামটা লিখে ফেলি লিখার পর খুব বেশি খারাপ লাগেনি।

 2 years ago 

সবকিছু মিলিয়ে সবদিক দিয়েই খুব ভালো হয়েছে। আপনার ডিজাইন এবং পোস্টও হয়ে গেলো ভাগিনাও খুশি হয়ে গেল। ভালো থাকবেন আপু।

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.15
JST 0.029
BTC 61098.42
ETH 2470.86
USDT 1.00
SBD 2.64