একটি মেহেদি ডিজাইন অংকন

in আমার বাংলা ব্লগlast year

হ্যালো বন্ধুরা
সবাই কেমন আছেন?আশা করি ভাল আছেন।আমিও আলহামদুলিল্লাহ ভালো আছি। আজ আমি আপনাদের মাঝে নতুন একটি ব্লগ নিয়ে হাজির হয়েছি। আজ আপনাদের সাথে একটি মেহেদি ডিজাইন আর্ট শেয়ার করব। আমি মেহেদী দিতে খুবই পছন্দ করে আর মেহেদি ডিজাইন টা যদি চমৎকারভাবে হাতে ফুটিয়ে তোলা যায় তাহলে কিন্তু খুবই ভালো লাগে। আমি মাঝে মাঝে চেষ্টা করি মনের মত কিছু ডিজাইন কাগজের একে রাখতে যাতে অন্য সময় মেহেদি দিতে দেখে দেখে দিতে পারি। অনেক সময় আমরা ইউটিউব দেখেও মেহেদী হাতে দেয়ার চেষ্টা করি। তাই ভাবলাম আজ আপনাদের সাথে আমার পছন্দের একটি মেহেদি ডিজাইন শেয়ার করি। তাহলে চলুন দেখে নেয়া যাক

20230803_200633.jpg

20230803_200700.jpg

💘 প্রয়োজনীয় উপকরণ সমূহ💘

  • সাদা কাগজ
  • সাইন পেন
  • জেল পেন

20230803_195111.jpg

💘 প্রথম ধাপ💘

  • প্রথমে আমি সাইন পেন দিয়ে একটি লাভ এঁকে নিলাম

20230803_195403.jpg

20230803_195607.jpg

💘 দ্বিতীয় ধাপ💘

  • এবার লাভ এর ভেতরে সোজা দাগ টেনে ফোঁটা ফোটা দিয়ে দিলাম।

20230803_195734.jpg

💘 তৃতীয় ধাপ💘

  • এবার লাভের উপর আরেকটি ফুল একে নিলাম।

20230803_195819.jpg

20230803_195950.jpg

💘 চতুর্থ ধাপ💘

  • এবার এর উপর পেছিয়ে লতার মত আর একটি ফুল একে নিলাম।

20230803_200041.jpg

20230803_200232.jpg

💘 পঞ্চম ধাপ💘

  • এবার লাভের নিচে একটি ফুল একে নিলাম

20230803_200522.jpg

20230803_200633.jpg

💘 শেষ ধাপ💘

  • সম্পূর্ণ ডিজাইনটি করে নিচে আমার সিগনেচার দিয়ে দিলাম।

20230803_200637.jpg

20230803_200659.jpg

🌺 আশা করি আমার আজকের আর্ট টি আপনাদের ভালো লাগবে।ভুল ত্রুটি হলে ক্ষমাসুন্দর দৃষ্টিতে দেখবেন। 🌺

🌺 ধন্যবাদ সবাইকে আমার পোস্টটি দেখার জন্য ও পড়ার জন্য🌺

Sort:  
 last year 

আজকে আমাদের মাঝে খুবই সুন্দর একটি মেহেদি ডিজাইন তুলে ধরেছেন আপু। আপনার তৈরি এই মেহেদি ডিজাইনটি দেখতে আমার খুবই ভালো লাগছে।এত সুন্দর ভাবে ধাপে ধাপে মেহেদি ডিজাইনটি আমাদের মাঝে উপস্থাপন করার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ জানাচ্ছি।

 last year 

আজকে আমি আপনাদের সাথে একটি মেহেদী ডিজাইন অংকন করে শেয়ার করেছি এবং ধাপে ধাপে দেখানোর চেষ্টা করেছি যাতে খুব সহজে শিখে নেয়া যায়। ধন্যবাদ আপনার সুন্দর মন্তব্যের জন্য।

 last year 

খুবই সুন্দর চিত্র অংকন করেছেন। মেহেদী ডিজাইনের চিত্রটি দেখতে পেয়ে মুগ্ধ হয়ে গেলাম। এত সুন্দর ভাবে ধাপে ধাপে শেয়ার করার জন্য ধন্যবাদ।

 last year 

চিত্রটি অংকন করতে আমার কাছে খুবই ভালো লেগেছিল। মেহেদি ডিজাইনটি আসলেই অসাধারণ ধন্যবাদ আপনার মন্তব্যের জন্য।

 last year 

আপু আপনি খুব সুন্দর একটি মেহেদির চিত্র অংকন করলেন। আমার কাছে খুব ভালো লাগলো। আপনি ধাপগুলো খুব সুন্দর ভাবে তুলে ধরলেন।অসংখ্য ধন্যবাদ আপু সুন্দর এই মেহেদি আর্টটি শেয়ার করার জন্য।

 last year 

যেকোনো কিছুর চিত্রাংকন আমার কাছে অনেক ভালো লাগে। তাই আমি এবার একটি মেহেদির ডিজাইন অংকন করলাম। মন্তব্য দিয়ে পাশে থাকার জন্য ধন্যবাদ।

 last year 

খুব সুন্দর একটি মেহেদী ডিজাইন অংকন করেছেন। ডিজাইনটি দেখতে খুব সুন্দর লাগছে। এই ডিজাইনটি হাতে দিলে দেখতে খুব সুন্দর লাগবে। অঙ্কনের প্রতিটি ধাপ খুব সুন্দর ভাবে আমাদের মাঝে তুলে ধরেছেন। এত সুন্দর একটি ডিজাইন আমাদেরকে উপহার দেওয়ার জন্য আপনাকে ধন্যবাদ।

 last year 

আসলে মাঝে মাঝে মেহেদি দিতে ভালো লাগে। তাই আমি নতুন নতুন ডিজাইন অংকন করে রেখে দেয়ার চেষ্টা করি ।আর সেজন্যই আপনাদের সাথে আজকের মেহেদের ডিজাইনটি শেয়ার করলাম।

 last year 

আপু আপনি একটি অসাধারণ মেহেদির ডিজাইন আমাদের মাঝে শেয়ার করেছেন। নতুন নতুন মেহেদি ডিজাইন দেখতে তো আমার কাছে খুবই ভালো লাগে। তেমনি আপনার অংকন করা ডিজাইন কেউ আমার কাছে একদম নতুন। আজকের আর টি আমার কাছে খুবই ভালো লেগেছে আপু।

 last year 

আমি আমার পছন্দের একটি ডিজাইন আপনাদের সাথে শেয়ার করলাম এবং বেশ ভালো সাড়া পেলাম। কারণ নতুন নতুন ডিজাইন দিতে অনেকেই পছন্দ করবে আমি জানতাম। ধন্যবাদ আপনার মূল্যবান মতামতের জন্য।

 last year 

দারুন একটা মেহেদির ডিজাইন অংকন করে আজকে আপনি আমাদের মাঝে শেয়ার করলেন আপু। এই ধরনের মেহেদি ডিজাইন গুলো মেয়েরা খুবই বেশি পরিমাণে পছন্দ করে থাকে। এই ডিজাইনগুলো হাতে দিলে খুবই সুন্দর দেখায়।

 last year 

ভাইয়া আসলে আমি মেহেদী দিতে পছন্দ করি তো তাই আমি ভাবলাম যারা মেহেদী দিতে পছন্দ করে তাদের জন্য একটি ডিজাইন পাঠিয়ে দেই। তাইতো পছন্দের ডিজাইন টা দিয়ে দিলাম।

 last year 

আপনার করা মেহেদি ডিজাইন টি অনেক সুন্দর হয়েছে। খুবই নিখুঁতভাবে পাঁচটি ধাপের মাধ্যমে ডিজাইনটি সম্পন্ন করেছেন। খুবই সুন্দর উপস্থাপন করেছেন আপনার মেহেদি ডিজাইনটি। অনেক শুভকামনা রইলো আপনার জন্য।

 last year 

হারমকিত ডিজাইনটি আপনার কাছে খুবই ভালো লেগেছে এবং আমি কতটি ধাপ দেখিয়েছি সেটি আপনি খুব ভালোভাবে লক্ষ্য করেছেন তাই আপনাকে অনেক অনেক ধন্যবাদ।

 last year 

খুবই সুন্দর একটি মেহেদির ডিজাইন করেছেন আপনি আপু। আপনার এই ডিজাইন খুবই ভালো লেগেছে। এই ধরনের ডিজাইন সত্যি চমৎকার লাগে আমার কাছে। আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইলো আপু।

 last year 

আমার মেহেদি ডিজাইন কি আপনার ভালো লেগেছে জেনে আমার কাছেও ভালো লাগছে। তাই আমিও অনুপ্রানিত হয়েছি এবং পরবর্তীতে অংকন করার চেষ্টা করব।

 last year 

অসাধারণ একটি মেহেদীর ডিজাইন অংকন করেছেন। এটা দেখে আমি মুগ্ধ হয়ে গেছি। আমি অবশ্যই কোন একদিন এই ডিজাইন টা লাগাবো। ধন্যবাদ আপনাকে সুন্দর একটি পোস্ট শেয়ার করার জন্য। আপনার জন্য অনেক অনেক শুভেচ্ছা ও শুভকামনা রইল।

 last year 

আপু আমার কাছে মেহেদী দিতে দিতে খুবই ভালো লাগে। আমি মনে করি আপনাদের কাছেও ভালো লাগে। আর তাইতো আমার পছন্দের ডিজাইনটি কাগজে একে আপনাদের সাথে শেয়ার করলাম ধন্যবাদ আপনাকে।

Thank you, friend!
I'm @steem.history, who is steem witness.
Thank you for witnessvoting for me.
image.png
please click it!
image.png
(Go to https://steemit.com/~witnesses and type fbslo at the bottom of the page)

The weight is reduced because of the lack of Voting Power. If you vote for me as a witness, you can get my little vote.

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.14
JST 0.028
BTC 59378.58
ETH 2646.25
USDT 1.00
SBD 2.46