আমার বাংলা ব্লগ কমিউনিটি তে কাজ করার আমার অনুভূতি//১০% লাজুক খ্যাক এর জন্য

in আমার বাংলা ব্লগ2 years ago

আবার বাংলা ব্লগের সকল বন্ধুরা

আসসালামুয়ালাইকুম

প্রীতি ও শুভেচ্ছা

অনেক পরিশ্রমের ফলাফল আজকের এই দিনে এভাবে এগিয়ে যাব মোরা অদূর ভবিষ্যতের দিকে।। বহু কাঙ্খিত পরিশ্রমের ফলাফল আজকের এই দিন এভাবে এগিয়ে যাব জীবন করবো রঙিন।।

Screenshot_20220609-210320_Facebook.jpg

  • আশা করি সবাই ভাল আছেন। আমিও আলহামদুলিল্লাহ ভালো আছি। অভিনন্দন @rme দাদা আপনার কঠোর পরিশ্রম এবং অধ্যাবসায় সার্থক হয়েছে। আপনার জন্য তাই আমরা সকলে গর্বিত। আশা করব এই ভাবেই সব বাধা পার হয়ে সফলতার মূল চূড়ায় পৌঁছে যাবো আমরা। আপনার পাশে থাকব। আপনার এই পথচলা আমাদের জন্য অনুপ্রেরণাদায়ক।সাফল্য শক্তি বুদ্ধিমত্তা এবং সংকল্পের সাথে অনুসরণ করা ভালো পরিশ্রমের ফল। আশ্চর্যের কিছু নেই যে আপনি সাফল্যের পথে হাঁটার জন্য কঠোর পরিশ্রম করছেন।অভিনন্দন শব্দটি আপনাকে বললেও কম হবে কারণ আপনি এর চেয়েও বেশি কিছু প্রাপ্য। এমন উল্লেখযোগ্য মাইলফলকের জন্য অভিনন্দন আবারো আপনাকে।

আমার বাংলা ব্লগ কমিউনিটিতে কাজ করার অনুভূতি

Screenshot_20220608-212636_Facebook.jpg

কাটবে আধার ফুটবে আলো
বন্ধু ধরো হাত
আমরা আনি ফুল সুরভী
আগামীর সওগাত

  • আসলে এই কমিউনিটি বলতে গেলে আমাদের আরেকটি পরিবার।পরিবারে যেমন সকল সদস্য একসাথে থাকলে পরিপূর্ণ মনে হয় এখানেও তাই।কেউ না থাকলে শূন্য মনে হয়। পরিবারে যেমন বাবা মা ভাই বোন সবাই মিলে মিশে থাকে।বিপদে আপদে সুখে দুঃখে। ঠিক এই কমিউনিটিতে ও আমি এমনটাই দেখছি।প্রত্যেকটা ভাইয়া আপু খুব সহযোগী। পরিবারের ভালো খারাপ যেমন বাবা মা দেখে, ঠিক এই কমিউনিটি তে ও ভালো খারাপ দাদা এবং সকল এডমিন মডারেটররা দেখে।যা আমাদের কাজের আগ্রহ শতগুণ বাড়িয়ে তোলে।কারণ মানুষ এমন এক প্রাণী, সহযোগিতা এবং অনুপ্রেরণা না পেলে তারা কাজে আগায় না। আর সহযোগী মূলক এই কমিউনিটিতে কাজ করতে পেরে আমি অনেক খুশি।🤗🤗

ব্যক্তিগত মতামত

Screenshot_20220608-212053_Facebook.jpg

  • ব্যক্তিগত ভাবে আমি অনলাইনের কোন কাজ বিশ্বাস করতাম না।কিন্তু এখানে কাজ করে আমার ভুল ভেঙে গেছে।শুরু থেকে কাজ করে এই পর্যন্ত আমি এখান থেকে অনেক কিছু শিখেছি।এই কমিউনিটি আমাকে দিয়েছে, ভালোবাসা, আর্থিক সফলতা,আনন্দ, নতুন কিছু শেখার আগ্রহ, সময়ের সাথে তাল মিলিয়ে চলা,সহযোগিতার মনোভাব,ভুল সংশোধন করা,এমন কি শুদ্ধ বাংলা ভাষা চর্চা ইত্যাদি।তাই ব্যক্তিগত ভাবে এই কমিউনিটি, এই কমিউনিটির স্থপতি দাদা,সকল এডমিন মডারেটর, সকল সহযোগী ভাই ও বোনেরা সবাইকে আন্তরিক কৃতজ্ঞতা।

যার মাধ্যমে এই কমিউনিটিতে আসা

Screenshot_20220608-212217_Facebook.jpg

  • আমি এই কমিউনিটি তে আসি আমার কাজিন @naimuu এর মাধ্যমে। পড়াশোনা চলাকালীন অনেকে দেখতাম বা অনেকের কাছে শুনতাম অনলাইনে বিভিন্ন কাজ করে আর্থিক ভাবে লাভবান হওয়া যায়।কিন্তু আমি কেয়ার করতাম না।ভাবতাম ইউটিউবে অনেকে ব্লগিং করে হয়ত পারে বাট আমাকে দিয়ে ওসব হবে না।বাট আমার কাজিন যখন আমাকে এই কমিউনিটিতে কাজ করতে বলল আমি প্রথমে সাড়া দেই নি। পরে একদিন হ্যাংআউট চলাকালীন আমি ওদের বাসায় ছিলাম।হ্যাং আউট দেখে তো আমি অবাক।যেখানে বড় আপুরা ভাইয়ারা এত চমৎকার আয়োজন করে যাচ্ছে দাদার মাধ্যমে, সেখানে তো অনায়াসে কাজ করা যায়।তখনই আমি এই কমিউনিটি তে কাজ করার ইচ্ছে পোষণ করি।

যতদিন ধরে কাজ করছি

Screenshot_20220608-212318_Facebook.jpg

  • আমি এই কমিউনিটি তে যোগ দেই ২৫/১২/২০২১ ইং।প্রায় ৬ মাস কাজ চলছে আমার।এই ৬ মাসে এই কমিউনিটি আমাকে অনেক কিছু দিয়েছে। প্রতিটি লেভেল আমি পরীক্ষার মাধ্যমে পাশ করে ভেরিফাই মেম্বার হয়েছি।তিন সপ্তাহ থেকে আমি সুপার একটিভ লিস্টে আসতে পেরেছি।কিভাবে সুপার একটিভ লিস্টে আসবো তার পরামর্শ মডারেটররা আমাকে দিয়েছে। সর্বপরি হাতে কলমে শেখা যাকে বলে।তাছাড়া প্রতি সপ্তাহে জমকালো আয়োজনের মাধ্যমে হ্যাংআউট থেকে মজা পাচ্ছি। প্রতিনিয়ত বিভিন্ন প্রতিযোগিতায় অংশ গ্রহণ করছি। এর মাধ্যমে নিজের দক্ষতা সম্পর্কে নিজে উপলব্ধি করতে পারছি।

সব মিলিয়ে দারুণ এই আমার বাংলা ব্লগে কাজ করে আমি আনন্দিত।

আশা করি আমার আজকের অনুভূতির পোস্ট টি আপনাদের ভালো লাগবে।ভুল ত্রুটি হলে ক্ষমাসুন্দর দৃষ্টিতে দেখবেন।

ধন্যবাদ সবাইকে আমার পোস্টটি দেখার জন্য ও পড়ার জন্য

Sort:  

This post was upvoted by @hustleaccepted
Use our tag #hustleaccepted and mention us at @hustleaccepted to get an instant upvote.
Also, you can post at our small community and we'll support you at Hustle Accepted

hustle accepted.png
Visit our website at Hustle Accepted

 2 years ago 

আপু খুবই ভালো লাগলো আপনার আজকের পোস্টটি। সতিই আপু এখানে কাজ করতে পারে আমরা গর্ভিত।খুবই ভালো লাগে এখানে কাজ করতে সবার সাথে মিলেমিশে হাসি আড্ডায় সময় কাটাতে।আপনাকে অনেক অনেক ধন্যবাদ আপু আপনার এত্ত সুন্দর মতামত এবং অনুভূতি আমাদের মাঝে তুলে ধরার জন্য।আপনার জন্য শুভেচ্ছা ও ভালোবাসা রইল।

 2 years ago 

আমার বাংলা ব্লগ একটি পরিবার কথাটা একেবারে সঠিক বলেছেন ভাই। আর এই পরিবারের সবাই একসঙ্গে সব উৎসব উৎযাপন করে। আপনার অর্ধবছর হয়ে গেছে আমার বাংলা ব্লগে। আপনার অনূভুতি গুলো হৃদয় ছুয়ে যাওয়ার মতো। ভালো লিখেছেন। ধন্যবাদ আপনাকে।।

 2 years ago 

আপনার অনুভূতিগুলো অসাধারণ ছিল এবং আপনি গুছিয়ে খুব সুন্দর করে লিখেছেন। তবে একজন মহান ব্যক্তির প্রশংসা করা যায়। কিন্তু সে প্রশংসা কৃতিত্ব দেওয়া যায়না। দাদা আমাদের জন্য অক্লান্ত পরিশ্রম এবং অনেক কিছুই ত্যাগ করেছেন হয়তো আমরা অনেক কিছুই জানিনা। আমার বাংলা ব্লগ এর প্রত্যেকটা মডারেটরগণ খুবই আন্তরিক তাদের প্রশংসা করে শেষ করা যাবে না। আপনি এবিবি স্কুলে পরীক্ষা দিয়ে উত্তীর্ণ হয়ে পর্যন্ত এসেছে বর্তমানে একজন সুপার একটিভ মেম্বার জেনে খুবই ভালো লাগছে। আর আপনার অনুভূতি গুলো এত সুন্দর করে শেয়ার করার জন্য, আপনার প্রতি রইল আন্তরিক অভিনন্দন।

 2 years ago 

খুবই চমৎকার একটি অনুভূতির গল্প আমরা জানতে পারলাম যে অনুভূতির গল্প আমার কাছে অনেক বেশি ভালো লাগলো। কিছু কিছু অনুভূতি আছে যেগুলো বলে বোঝানো সম্ভব নয়। আমার বাংলা ব্লগ কমিউনিটি ঠিক তেমন।

 2 years ago 

আসলেই ঠিক বলেছেন পরিবারে যেরকম মা-বাবা-ভাই-বোন সকলকে নিয়ে একটা সুন্দর পরিবার। তেমনি কমিউনিটি টা আমাদের জন্য একটা সুন্দর পরিবার হিসেবে গড়ে উঠেছে। আর এই পরিবারের কাজ করতেও ভীষণ ভালো লাগে। এমনকি এখানে কাজ করতে পেরে নিজেকে খুবই ধন্য মনে হয়। আপনি অনেক সুন্দর ভাবে আপনার অনুভূতি প্রকাশ করেছেন।

 2 years ago 

আসলেই আপু একদমই ঠিক বলেছেন এই কমিউনিটির আমরা সবাই মিলে একটা পরিবার। এখানে আমরা সবাই সবার সহোযোগি। আপনার কাজ করার অনুভুতি খুবই সুন্দর লিখেছেন উপস্থাপন করেছেন। অনেক দোয়া ও শুভকামনা রইল

 2 years ago 

আপনার কাজ করার অনুভূতি পড়ে সার্থক হলাম। আপনাকে ভালো কোন একটি কমিউনিটির সন্ধ্যান দিতে পেয়েছি ও আপনি তা সুন্দর ভাবে জয় করতে পেছেন। ভাবতেই ভালো লাগছে। আগামী দিনের পথ চলা সুন্দর ও সুখময় হোক এই কামনা করি।

শুভকামনা জানাই

 2 years ago 

পরিবারের একজন সদস্য অনুপস্থিত থাকলে যেমন ফাকা ফাকা মনে হয়। ঠিক তেমনি আমার বাংলা ব্লগের কোন সদস্য অনুপস্থিত থাকলে নিজেদের মধ্যে ফাঁকা ফাঁকা একটা ভাব অনুভব করি ।যেমনটি আপনি করে থাকে। অসাধারণ হয়েছে আপনার অনুভূতি। ধন্যবাদ।

Coin Marketplace

STEEM 0.19
TRX 0.15
JST 0.029
BTC 63964.02
ETH 2592.87
USDT 1.00
SBD 2.75