রং তুলি দিয়ে টি শার্ট ডিজাইন👕👕//১০% প্রিয় লাজুক খ্যাককে

in আমার বাংলা ব্লগ2 years ago (edited)

আমার বাংলা ব্লগের সকল বন্ধুরা👚👚

আসসালামু আলাইকুম 👕👕

প্রীতি ও শুভেচ্ছা 👕👚

  • আশা করি সবাই ভাল আছেন।আমিও আলহামদুলিল্লাহ ভালো আছি। আজ আমি আপনাদের মাঝে নতুন একটি ব্লগ নিয়ে হাজির হয়েছি। আজ আমি আমার ভাগ্নির একটি সাদা টি-শার্টের মধ্যে ডিজাইন নিয়ে হাজির হয়েছি। রং তুলি নিয়ে কাজ করতে আমার কাছে খুবই ভালো লাগে। তবে হয়তো এখনো খুব বেশি পারফেক্টভাবে কোন কিছু করতে পারি না তবে আস্তে আস্তে অবশ্যই দক্ষ হয়ে উঠবো।
  • আমার ছোট্ট ভাগ্নির একটি সাদা টি শার্ট দেখে আমি ভাবলাম এর মধ্যে একটি সিম্পল ডিজাইন করলে কেমন হয় ।যে এই ভাবা সেই কাজ। হাতে নিলাম রং তুলি আর সাদা টি-শার্টটি ।মনের মত করে ডিজাইন করে নিলাম। তাহলে চলুন আর কথা না বাড়িয়ে টি-শার্টটি কিভাবে ডিজাইন করেছি দেখে নেয়া যাক।

IMG-20221018-WA0012.jpg

IMG-20221018-WA0014.jpg

💘 প্রয়োজনীয় উপকরণ সমূহ💘

  • সাদা টি-শার্ট
  • রং
  • তুলি

IMG-20221018-WA0001.jpg

💘 প্রথম ধাপ💘

  • প্রথমে আমি পেন্সিল দিয়ে টি-শার্টের মাঝখানে একটি লাভ একে নিলাম।

IMG-20221018-WA0003.jpg

💘 দ্বিতীয় ধাপ💘

  • এবার লাভের মাঝখানে একটি লম্বা গোলাপ এঁকে নিলাম।

IMG-20221018-WA0005.jpg

IMG-20221018-WA0006.jpg

💘 তৃতীয় ধাপ💘

  • এবারে লাল রং দিয়ে লাভ টি রঙিন করে নিলাম।

IMG-20221018-WA0007.jpg

IMG-20221018-WA0008.jpg

💘 চতুর্থ ধাপ💘

  • এবার হলুদ রং দিয়ে গোলাপের তোড়া টি এঁকে নিলাম।

IMG-20221018-WA0009.jpg

IMG-20221018-WA0010.jpg

💘 পঞ্চম ধাপ💘

  • এবার মাঝখানে কালো রং দিয়ে আই লাভ ইউ লিখে ডিজাইন টি শেষ করলাম।

IMG-20221018-WA0011.jpg

IMG-20221018-WA0018.jpg

💘 শেষ ধাপ💘

  • এবার টি-শার্টটি আমার ভাগ্নি কে পরিয়ে ছবি তুলে নিলাম।

IMG-20221018-WA0017.jpg

IMG-20221018-WA0015.jpg

🌺 আশা করি আমার আজকের টি-শার্টে করা ডিজাইন টি আপনাদের ভালো লাগবে।ভুল ত্রুটি হলে ক্ষমাসুন্দর দৃষ্টিতে দেখবেন। 🌺

🌺 ধন্যবাদ সবাইকে আমার পোস্টটি দেখার জন্য ও পড়ার জন্য🌺

Sort:  

Congratulations, your post has been upvoted by @dsc-r2cornell, which is the curating account for @R2cornell's Discord Community.

Manually curated by @jasonmunapasee

r2cornell_curation_banner.png

 2 years ago 

অসাধারণ বানিয়েছেন। এইভাবে অল্প ছোঁয়াতেই যেকোনো জিনিসকে নতুনভাবে রাঙ্গিয়ে দেওয়া যায়।

 2 years ago 

আসলে রঙের ব্যবহার ঠিকভাবে জানলে অল্প ছোঁয়াতেই যে কোন জিনিস নতুন ভাবে রাঙিয়ে দেয়া যায়। আহার শিশুদের জন্য নতুন কিছু তো অন্যরকম অনুভূতি।

 2 years ago 

আপু আপনি আপনার ভাগ্নির টি-শার্টে রং তুলির আঁচড়ে বেশ চমৎকার ডিজাইন করেছেন। আপনার ভাগ্নি ও মনে হচ্ছে টি শার্ট টি পেয়ে ভীষণ খুশি হয়েছে ।আপনার আর্ট টি সত্যিই বেশ ভালো হয়েছে ।ধাপগুলো বেশ সুন্দর করে দেখিয়েছেন ।ধন্যবাদ আপনাকে।

 2 years ago 

রং তুলির কাজই হচ্ছে রাঙিয়ে দেয়া আর আমরা তো শুধুমাত্র ব্যবহার করি। তাইতো আমার ভাগ্নির টি-শার্টে এই রঙের ছড়াছড়ি। আসলেই আপু আমার ভাগ্নি ভীষণ খুশি হয়েছে এই টি-শার্টটি পড়ে ওর হাসি মাখা মুখ দেখেই বুঝতে পেরেছি।

 2 years ago (edited)

আপু শুরুতেই বলি, আপনি যথেষ্ট পারফেক্টলি কাজ করেন। নিজের ওপর কনফিডেন্স রাখেন। জামার উপর এই ধরনের আর্ট গুলো খুব মিষ্টি লাগে আমার। অনেক গুছিয়ে এবং সুন্দর করে আপনি আর্ট করেছেন। ভালো লাগছে দেখে। আর আপনার ভাগ্নির গায়ে দারুন মানিয়েছে জামা টা 👌,, আরো এমন সুন্দর সুন্দর কাজ নিয়ে আমাদের মাঝে হাজির হবেন এমনটাই আশা করি।

 2 years ago 

ভাইয়া আপনার এই উৎসাহ মূলক কথাটি আমার হৃদয়ের গেঁথে গেছে। আসলেই কনফিডেন্সলি কোন কাজ করলে সেটা ভালো হতেই হবে। তাই আমি চেষ্টা করি মাঝে মাঝে নতুন কিছু তৈরি করার। এজন্য আমার ভাগ্নির টি-শার্টে এই ডিজাইনটি করেছি। আসলেই আমার ভাগ্নি যখন এই জামাটি পড়েছে খুবই সুন্দর মানিয়েছে।

 2 years ago 

মাশাল্লাহ ছোট্ট মামনিটাকে আপনার ডিজাইন করার টি-শার্টে কিন্তু বেশ কিউট লাগছে দেখতে। আইডিয়াটা অনেক দুর্দান্ত ছিল। ভালোই তো সাদা টি-শার্ট এরকম মনের মত করে ডিজাইন করে পেইন্টিং করে নিলে দেখতেও অনেক সুন্দর দেখায়। অসংখ্য ধন্যবাদ এত চমৎকার একটি ডিজাইন টি-শার্টের মধ্যে অঙ্কন করে আমাদের মাঝে শেয়ার করার জন্য।

 2 years ago 

আসলেই ভাইয়া মামনি কে এই ডিজাইন করার টি-শার্টটি পড়ানোর কারণে ভালই লাগছে সে কিন্তু খুবই খুশি হয়ে গেছে। টি-শার্টের মধ্যেই ডিজাইন করা বা পেইন্টিং করা আমি এই প্রথম করলাম। তাই হয়তো খুব পারফেক্ট হয়নি কিন্তু চেষ্টা করেছি।

 2 years ago 

রং তুলি দিয়ে টি-শার্ট ডিজাইন করাটা খুব সুন্দর হয়েছে। আপনি খুব নিখুঁতভাবে ডিজাইনটি করেছেন। আপনার দক্ষতা দেখে মুগ্ধ হয়ে গেলাম। টি-শার্টটি ছোট্ট ভাগ্নিকে অনেক মানিয়েছে। সে ও খুব খুশি,সবকিছু মিলিয়ে দেখতে খুব সুন্দর লাগছে। অনেক ধন্যবাদ আপনাকে এতো সুন্দর প্রতিভা আমাদের সাথে শেয়ার করার জন্য।

 2 years ago 

রং তুলে দিয়ে টি-শার্টের ডিজাইন করাটা আমার কাছে অনেক ভালো লাগে কিন্তু কখনো করে দেখিনি, এই প্রথম করলাম। তাই আমার নিজের কাছে অনেক তৃপ্তি লেগেছে আর আমার ভাগ্নি ও টি শার্টটি পড়ে খুবই খুশি।

 2 years ago 

কাজের মানুষ বসে থাকতে পারে না। আর কোন কাজ জানা থাকলে সেটা প্রয়োগ না করলে ভালও লাগে না। আপনার ছোট্ট ভাগ্নির সাদা টি শার্টটি দেখেই আপনার মধ্যে একটি সিম্পল ডিজাইনের আইডিয়া চলে আসালো। ডিজাইনটি এত সু্ন্দর হয়েছে যে দেখে বুঝাইয় যায় না যে সে ডিজাইনটি হাতে করা হয়েছে। ধন্যবাদ আপু।

 2 years ago 

আসলে ঠিক বলেছেন কাজ করতে করতে এখন আর অবসর থাকতে ভালো লাগে না তাই কিছু না কিছু কাজ খুঁজে বের করে ফেলি। তাইতো আমার ভাগ্নির সাদা টি-শার্টটি দেখেই এই সিম্পল ডিজাইন টিম আইডিয়া মাথায় আসলো। আমার কাজটি আপনি মনোযোগ সহকারে দেখে মন্তব্য করার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ।

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.15
JST 0.029
BTC 60836.32
ETH 2449.94
USDT 1.00
SBD 2.65