টার্গেট ডিসেম্বর সিজন-২||৫০ স্টিম পাওয়ার আপ|| ১০% লাজুক-খ্যাক এর জন্য

in আমার বাংলা ব্লগ2 years ago

আমার বাংলা ব্লগের সকল বন্ধুরা🧕🧕

আসসালামু আলাইকুম 🙋‍♀️🙋‍♀️

প্রীতি ও শুভেচ্ছা 💘💘

  • আশা করি সবাই ভাল আছেন। আমিও আলহামদুলিল্লাহ ভালো আছি।আজ আমি আপনাদের মাঝে কোন রেসিপি বা ডাই পোস্ট নিয়ে হাজির হই নি। বরং আজ আমি আপনাদের মাঝে হাজির হয়েছি পাওয়ার আপ পোস্ট নিয়ে। আমি আজ টার্গেট ডিসেম্বর সিজন-২ তে অংশগ্রহণ করছি।

  • এখানে অংশগ্রহণ করতে পেরে আমি খুবই আনন্দ অনুভব করছি। কেননা পাওয়ার আপ নিজেদের শক্তি বৃদ্ধি করে। তাই আমি চেষ্টা করবো সময়মতো পাওয়ার আপ করতে। এতে করে আমার অবস্থান আরও শক্তিশালী ও দৃঢ় হবে।প্রতিনিয়ত আমরা অল্প অল্প করে পাওয়ার আপ করলে আমাদের অবস্থান ধীরে ধীরে বিশাল আকার ধারণ করবে। তাই আমি মনে করি সবারই পাওয়ার আপ করা দরকার।
    আজ আমি ৫০ স্টিম পাওয়ার আপ করছি। বন্ধুরা তাহলে চলুন আমার পাওয়ার আপ পোষ্ট কি দেখে নেয়া যাক।

নিচে তা স্ক্রিনশট এর মাধ্যমে আপনাদের দেখানো হলো🥰

Screenshot_20221008-163129_Facebook.jpg

আমি পাওয়ার আপ করেছি ৫০ স্টিম। পাওয়ার আপ করার আগে ছিল ৮৮৩ স্টিম। পাওয়ার আপ করার পর হল ৯৩৩ স্টিম।

🥰প্রথম ধাপ🥰

  • পাওয়ার আপ করার আগে আমার একাউন্টে এসপি ছিল ৮৮৩ স্টিম।

Screenshot_20221008-162120_Chrome.jpg

🥰 দ্বিতীয় ধাপ🥰

  • পাওয়ার আপ করেছি ৫০ স্টিম।

Screenshot_20221008-162151_Chrome.jpg

🥰 তৃতীয় ধাপ🥰

  • ৫০ স্টিম পাওয়ার আপ করার পর আমার বর্তমান এসপি হলো ৯৩৩ স্টিম।

Screenshot_20221008-162241_Chrome.jpg

আসলেই পাওয়ার আপ আমাদের সবার জন্য খুবই গুরুত্বপূর্ণ একটি বিষয়। আমাদের সবারই পাওয়ার আপ করে নিজের অবস্থানকে শক্তিশালী করে তোলার দরকার।

আশা করি আমার আজকের পাওয়ার আপ পোস্টটি আপনাদের সবার ভালো লেগেছে। সবাই ভাল থাকবেন ধন্যবাদ।

🌺 ধন্যবাদ সবাইকে আমার পোস্টটি দেখার জন্য ও পড়ার জন্য🌺

Sort:  
 2 years ago 

পাওয়ার আপ করা মনেই নিজের একাউন্টের সক্ষমতা বৃদ্ধি করা। আপনি ৫০ স্টিম পাওয়ার করার মাধ্যমে নিজের শক্তি বৃদ্ধি করেছেন। আপনার পাওয়ার বৃদ্ধি কে সাদুবাদ জানাই। আশা করছি আপনি খুব তারাতারি আপনার লক্ষপূর্ণ করতে পারবেন।আপনার জন্য শুভকামনা রইল।

 2 years ago 

পাওয়ার আপের মানে নিজের একাউন্টের সক্ষমতা বৃদ্ধি করা এই কথাটি যেন প্রত্যেকেই বুঝতে পারে তাই আমি আমার পোষ্টের মাধ্যমে উৎসাহিত করলাম। আর আপনি আমার এই পোস্ট দেখে সাধুবাদ জানিয়েছেন ভালই লাগলো।

Hello friend!
I'm @steem.history, who is steem witness.
Thank you for witnessvoting for me.
image.png
please click it!
image.png
(Go to https://steemit.com/~witnesses and type fbslo at the bottom of the page)

 2 years ago 

এই প্ল্যাটফর্মে আমাদের টিকে থাকতে হলে পাওয়ার আপ অবশ্যই জরুরি । কারণ এটি করার মাধ্যমে আমরা আমাদের সক্ষমতা বৃদ্ধির পাশাপাশি ভবিষ্যতের জন্য কিছু আন করে রাখতে পারি। আপনার জন্য শুভকামনা রইল আপু যেন আপনি আপনার লক্ষ্যে পৌঁছাতে পারেন

 2 years ago 

এই প্লাটফর্মে আমাদের টিকে থাকতে হলে পাওয়ার আপ অবশ্যই জরুরি। আপনার এই কথাটি আমার অনেক পছন্দ হয়েছে যে পাওয়ার আপের মাধ্যমে আমরা সক্ষমতা বৃদ্ধি করে ভবিষ্যতের জন্য কিছু আর্ন করে রাখতে পারি।

 2 years ago 

বেশি এসপি বানিয়ে ভোট দিলে কিউরেশন রিওয়ার্ড বেশি পাওয়া যায় ।।আপনি অনেকগুলো স্টিম পাওয়ার বৃদ্ধি করেছেন যা দেখে খুবই ভালো লাগলো। স্টিমিট প্ল্যাটফর্মকে এগিয়ে নিয়ে যেতে হলে আমাদের সবার উচিত পাওয়ার বৃদ্ধি করা।

 2 years ago 

বেশি এসবি বানিয়ে ভোট দিলে কিউরেশন রেওয়ার্ড বেশি পাওয়া যায় এই গুরুত্বপূর্ণ তথ্যটি দেওয়ার জন্য আপনাকে ধন্যবাদ। পাওয়ার আপ করতে আমার কাছে অনেক বেশি ভালো লাগে। প্রতিনিয়ত সবার পাওয়ার আপের পোস্ট গুলো দেখে উৎসাহিত হই।

 2 years ago 

পঞ্চাশ স্টিম পাওয়ার বৃদ্ধির মাধ্যমে আপনি আরো এক ধাপ সামনের দিকে এগিয়ে গেলেন অনেক বড় একটি ব্যাপার।।

খুবই ভালো লাগলো আপনার বড় একটি অ্যামাউন্ট পাওয়ার বৃদ্ধি দেখে শুভ হোক আপনার আগামীর পথচলা শুভ হোক আপনার পাওয়ার বৃদ্ধি।।।

 2 years ago 

আমি জানি পাওয়ার আপ এর মাধ্যমে ধীরে ধীরে সামনের দিকে এগিয়ে যাওয়া যায়। আর সেই কথাটি বিবেচনা রেখেই আমি পাওয়ার আপ পোস্ট টি করলাম। আমার পথচলা যেন শুভ হয় তাই আপনি শুভকামনা জানিয়েছেন ধন্যবাদ।

 2 years ago 

টানা তিনটি পাওয়ার আপ পোস্ট দেখলাম আপু। আসলে এভাবে পাওয়ার আপ পোস্ট গুলো দেখে বেশ ভালো লাগছে। বোঝা যাচ্ছে পাওয়ার আপের প্রতি সকলের আগ্রহ বেড়েছে। এটি আসলেই ভালো একটি দিক। অনেক অনেক শুভকামনা রইলো আপু।

 2 years ago 

আসলে আপু আমার মনে হয় সবাই কমবেশি পাওয়ার আপের গুরুত্ব বুঝে তাই আপনি টানা তিনটি পাওয়ার আপের পোস্ট দেখেছেন। একদম ঠিক কথা বলেছেন পাওয়ার আপের প্রতি সকলের আগ্রহ দিন দিন বাড়ছে। আসলে এটি সবার ভালো একটি দিক।

 2 years ago 

পাওয়ার আপ মানেই শক্তি বৃদ্ধি। আপু ৫০ স্টিম পাওয়ার আপ করেছেন।মোটামুটি ভালোই একটা এমাউন্টও এর পাওয়ার আপ করেছেন।আপনার জন্য শুভ কামনা রইলো। ধন্যবাদ

 2 years ago 

আপনি এটি একদম ঠিক কথা বলেছেন পাওয়ার আপ মানেই শক্তি বৃদ্ধি। তাই আজ আমি পঞ্চাশ স্টিম পাওয়ার আপ করে দেখিয়েছি। আসলেই আপু মোটামুটি ভালই একটা এমাউন্টের পাওয়ার আপ করলাম।

 2 years ago 

টার্গেট ডিসেম্বরকে কেন্দ্র করে আমি নিয়মিত পাওয়ার আপ করে যাচ্ছেন। আজকে আপনার ৫০ স্টিম পাওয়ার আপ দেখতে পেয়ে ভালো লাগছে, শুভকামনা রইল।

 2 years ago 

টার্গেট ডিসেম্বর কে কেন্দ্র করে আমি প্রতিনিয়ত পাওয়ার অফ করার চেষ্টা করছি। তাই আমি আমার সক্ষমতা বৃদ্ধির লক্ষ্যে আজ পঞ্চাশ স্টিম পাওয়ার আপ করেছি। আমি মনে করি প্রত্যেকেরই পাওয়ার আপ পোস্ট করা দরকার।

 2 years ago 

আপু আজ আপনি খুবই গুরুত্বপূর্ণ একটি পোস্ট করেছেন। পাওয়ার আপের গুরুত্ব কতটা বেশি তা আপনি আপনার পোষ্টের মাধ্যমে বোঝানোর চেষ্টা করেছেন। আপনি তো দেখছি অনেক বড় এমাউন্টের পাওয়ার আপ করেছেন। এভাবে আপনি পাওয়ার বৃদ্ধি করে আপনার লক্ষ্যে পৌঁছে যায় এই কামনা করি।

 2 years ago 

আসলেই আপু পাওয়ার আপ খুবই গুরুত্বপূর্ণ একটি পোস্ট। আমি মনে করি প্রত্যেকেরই এর প্রতি গুরুত্ব দেয়া উচিত। জি আপু আমি পঞ্চাশ স্টিমের পাওয়ার আপ করেছি। পাশে থাকার জন্য ধন্যবাদ।

 2 years ago 

বাহহ ৫০ স্টিম পাওয়ার বাড়িয়ে আপনি নিজের ক্ষমতা আরো বারিয়েছেন অনেক ভালো উদ্যোগ এটা এই পাওয়ার আপ অব্যাহত রাখুন সেই কামনা করি।ধন্যবাদ।

 2 years ago 

জি ভাইয়া আমি পঞ্চাশ স্টিম পাওয়ার বাড়িয়ে নিজের ক্ষমতা আরো বাড়িয়েছি। আমি মনে করি সবারই মাঝে মাঝে পাওয়ার বৃদ্ধি করা উচিত। কারণ পাওয়ার বৃদ্ধির মাধ্যমে নিজের একাউন্টের সক্ষমতা বৃদ্ধি করা যায়।

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.15
JST 0.029
BTC 61039.43
ETH 2460.28
USDT 1.00
SBD 2.66