একটি সিম্পল মেহেদি ডিজাইন হাতে দেয়া

in আমার বাংলা ব্লগlast year

হ্যালো বন্ধুরা
সবাই কেমন আছেন?আশা করি ভাল আছেন। আমিও আলহামদুলিল্লাহ ভালো আছি। আজ আমি আপনাদের মাঝে নতুন একটি ব্লগ নিয়ে হাজির হয়েছি। আমার আজকের ব্লগটি হচ্ছে হাতে একটি সিম্পল মেহেদি ডিজাইন নিয়ে। মেহেদী হাতে দিতে সব মেয়েই পছন্দ করে। আমিও মেহেদী হাতে দিতে পছন্দ করি। ঈদে মেহেদি দেওয়াটা আমাদের একটি নিয়ম হয়ে গেছে। তবে ঈদ ছাড়াও এমনিতে মাঝে মাঝে মেহেদী দিতে ভালো লাগে। আমার যখন মন খারাপ থাকে তখন হাতে মেহেদি পড়লে মন ভালো হয়ে যায়। যে কোন উৎসবে মেয়েরা হাতে মেহেদী দেয়। বিয়ের অনুষ্ঠান থেকে শুরু করে যে কোন অনুষ্ঠানেই মেয়েরা মেহেদী হাতে দেয়।দুদিন আগে আমি এই মেহেদি হাতে দেয়া শুরু করলাম তাই ভাবলাম আপনাদের সাথে শেয়ার করি। তাহলে চলুন আমার আজকের হাতে মেহেদি পরা ডিজাইনটি দেখে নেয়া যাক।

20230706_114524.jpg

20230706_173147.jpg

🌺প্রথম ধাপ🌺

  • প্রথমে আমি হাতের উল্টো পিঠে দুটি সোজা দাগ টেনে নিলাম।

20230706_112417.jpg

20230706_112729.jpg

🌺দ্বিতীয় ধাপ🌺

  • এবারের নিচে বিভিন্ন রকমের ফুলের মত মেহেদি দিলাম।

20230706_113124.jpg

20230706_113553.jpg

🌺 তৃতীয় ধাপ🌺

  • এবার হাতের তালুর পিঠে আরো কয়েকটি ফুলের ডিজাইন দিয়ে মেহেদি দিয়ে দিলাম।

20230706_114018.jpg

20230706_114229.jpg

🌺 চতুর্থ ধাপ🌺

  • এবার কনিষ্ঠ আঙ্গুলের মধ্যে বিভিন্ন রকম ফুলের ডিজাইন করে নিলাম।

20230706_114231.jpg

🌺শেষ ধাপ🌺

  • এবার আরেকটি আঙ্গুলে মেহেদী দিয়ে ফুলের ডিজাইন করে নিলাম।

20230706_114510.jpg

🌺 আশা করি আমার আজকের পোস্ট টি আপনাদের ভালো লাগবে।ভুল ত্রুটি হলে ক্ষমাসুন্দর দৃষ্টিতে দেখবেন। 🌺

🌺 ধন্যবাদ সবাইকে আমার পোস্টটি দেখার জন্য ও পড়ার জন্য🌺

Sort:  

Thank you, friend!
I'm @steem.history, who is steem witness.
Thank you for witnessvoting for me.
image.png
please click it!
image.png
(Go to https://steemit.com/~witnesses and type fbslo at the bottom of the page)

The weight is reduced because of the lack of Voting Power. If you vote for me as a witness, you can get my little vote.

 last year 

আপু মেহেদি ডিজাইন টি সিম্পল হলো দেখতে খুবই দারুণ লাগছে। মেহেদি ডিজাইন টা আমার কাছে বেশ ভালো লেগেছে। আপনি ধাপ গুলো খুব সুন্দর ভাবে দেখিয়েছেন। মেহেদি পড়তে আমার কাছে খুবই ভালো লাগে। মাঝে মাঝে আমার ছোট বোনকেও মেহেদী পরিয়ে দেই। সিম্পল একটি মেহেদি ডিজাইন আমাদের মাঝে শেয়ার করার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ।

 last year 

মেহেদী দিতে আমার কাছেও খুবই ভালো লাগে তাই আমি মাঝে মাঝে হাতে মেহেদি লাগাই। আপনিও দেখছি মেহেদী দিতে পছন্দ করেন। আবার মাঝে মাঝে আপনার ছোট বোনকেও মেহেদি পরিয়ে দেন। শুনে খুবই ভালো লাগলো ধন্যবাদ।

 last year 

অনেক সুন্দর একটি মেহেদী ডিজাইন শেয়ার করেছেন। এটা দেখে আমি মুগ্ধ হয়ে গেছি। আপনি অনেক সুন্দর করে উপস্থাপন করেছেন। ধন্যবাদ আপনাকে সুন্দর একটি পোস্ট শেয়ার করার জন্য। আপনার জন্য অনেক অনেক শুভেচ্ছা ও শুভকামনা রইল।

 last year 

আমার কাছে খুব ভালো লাগে তাই মনের মতো করে মেহেদি দিয়ে আপনাদের সাথে শেয়ার করি। আমার উপস্থাপনা আপনার ভালো লেগেছে তাই আপনাকে অসংখ্য ধন্যবাদ।

 last year 

আপনার হাতে পড়া মেহেদী ডিজাইন দেখে আমার অনেক বেশি ভালো লেগেছে।একটি সিম্পল মেহেদি ডিজাইন হাতে দেয়া। ডিজাইন অনেক দক্ষতার সহিত ধাপে ধাপ হাতে দিয়েছেন আমাদের মাঝে শেয়ার করেছেন অসংখ্য ধন্যবাদ।

 last year 

আমার হাতে পড়া মেহেদি ডিজাইনটি দেখে আপনার কাছে ভালো লেগেছে শুনে আমার কাছেও ভালো লাগছে। সিম্পল মেহেদি ডিজাইন আমার কাছে খুবই ভালো লাগে।

Congratulations, your post has been upvoted by @dsc-r2cornell, which is the curating account for @R2cornell's Discord Community.

Manually curated by @jasonmunapasee

r2cornell_curation_banner.png

 last year 

আপনার হাতের মেহেদি ডিজাইন দেখে ভীষণ ভালো লেগেছে। ব্যস্ততার জন্য ঈদের পর থেকে আমি এখনো মেহেদী লাগাতে পারি নাই আমার হাতে। আপনার পোস্ট দেখে হাতে মেহেদি লাগাতে খুব ইচ্ছে করতেছে। আশা করি দুই-একদিনের মধ্যে আমিও আমার হাতের মধ্যে মেহেদি লাগাবো। অনেক অনেক ধন্যবাদ আপনাকে।

 last year 

আসলে ব্যস্ততার কারণে হয়তো এখন খুব বেশি মেহেদী দেয়া হয় না তবে সুযোগ পেলে মেহেদী দিতে ভুলিনা। এটা সুযোগ পেয়ে হাতে মেহেদি পড়েছি তাই আপনাদের সাথেও শেয়ার করেছি।

 last year 

বাহ!!আপু আপনি তো খুব সুন্দর মেহেদি ডিজাইন দিতে পারেন। আপনার মেহেদির ডিজাইন আমার কাছে খুব ভালো লেগেছে ।আপনি ঠিক বলেছেন আপু সব মেয়েরাই হাতে মেহেদি পড়তে খুব ভালোবাসে। ধন্যবাদ আপনাকে এত সুন্দর একটা মেহেদী ডিজাইন আমাদের মাঝে শেয়ার করার জন্য।

 last year 

মেহেদী দিতে আমার কাছে আসলেই অনেক ভালো লাগে। তবে এখন আগের চেয়ে অনেক কম দিই। অনেকদিন পর হাতে মেহেদি দিয়েছি তাই আপনাদের সাথে শেয়ার করে নিলাম। আপনাকে অনেক ধন্যবাদ আপনার সুন্দর মতামতের জন্য।

 last year 

জী আপু ঈদ বা বিয়ের অনুষ্ঠান হলে মেহেদী পড়ার ধুম পড়ে। আপনার আজকের মেহেদী ডিজাইনটা সিম্পলের মধ্যে দারুন হয়েছে। মাঝখানে ফাকা রেখে আরেকটি আঙ্গুলে ডিজাইন করার কারনে দেখতে খুব সুন্দর লাগছে। ধন্যবাদ আপু।

Coin Marketplace

STEEM 0.16
TRX 0.15
JST 0.028
BTC 56006.20
ETH 2375.33
USDT 1.00
SBD 2.33