একটি মোবাইলের কভার পেইন্টিং//১০% প্রিয় লাজুক খ্যাককে

in আমার বাংলা ব্লগ2 years ago (edited)

আমার বাংলা ব্লগের সকল বন্ধুরা

আসসালামু আলাইকুম

প্রীতি ও শুভেচ্ছা

  • আশা করি সবাই ভাল আছেন। আমিও আলহামদুলিল্লাহ ভালো আছি। আজ আমি আপনাদের মাঝে নতুন একটি ব্লগ নিয়ে হাজির হয়েছি ।আজ আমি একটি মোবাইলের কভার পেইন্টিং নিয়ে উপস্থিত হয়েছি আপনাদের মাঝে। বর্তমানে প্রত্যেকের হাতে নিত্য প্রয়োজনীয় ব্যবহারের অন্যতম জিনিস হচ্ছে মোবাইল। সবাই চাই একটি সুন্দর মোবাইল ব্যবহার করতে। সেই সাথে মোবাইলের সৌন্দর্যকে আরেকটু বাড়িয়ে তোলার জন্য নানান রকমের কভার ব্যবহার করি আমরা। আর সেই মোবাইলের কভারটি যদি আমি নিজে পেইন্টিং করতে পারি তাহলে তো মনে প্রশান্তি আরো অনেক বেশি পাওয়া যায়।
  • আমার একটি পুরাতন মোবাইলের কভার ছিল যেটির কালার নষ্ট হয়ে গেছে। তাই আমি ভাবলাম এই অব্যবহৃত মোবাইলের কভারটিকে পেইন্টিং করে নতুন বানিয়ে ফেলি। যাতে আমার মোবাইলে আবার ইউজ করতে পারি। সাথে সাথে এই রং এবং মোবাইলের কভার নিয়ে বসে গেলাম। আর তাই প্রতিটি ধাপ আমি ছবি তুলে রেখেছি আপনাদের সাথে শেয়ার করার জন্য ।তাহলে চলুন দেখে নেয়া যাক।

20221105_151619.jpg

💘 প্রয়োজনীয় উপকরণ সমূহ💘

  • রং
  • মোবাইলের কভার
  • তুলি

20221105_131251.jpg

💘 ১ম ধাপ💘

  • প্রথমে আমি তুলি দিয়ে লাল রং নিয়ে মোবাইলের কভারের পেছনে সম্পূর্ণ লাল করে নিলাম।

20221105_132826.jpg

20221105_132832.jpg

💘 ২য় ধাপ💘

  • লাল রঙ শুকানোর পর এক কোণে নীল রং দিয়ে একটি ফুল এঁকে নিলাম।

20221105_133250.jpg

20221105_143251.jpg

💘 ৩য় ধাপ💘

  • একইভাবে আরো কয়েকটি ফুল অংকন করে নিলাম।

20221105_143513.jpg

20221105_144013.jpg

💘 ৪র্থ ধাপ💘

  • এভাবে সম্পূর্ণ কভারটি এর পেছনে কিছু অর্ধেক ফুল এবং কিছু সম্পূর্ণ ফুল অঙ্কন করে নিলাম।

20221105_144449.jpg

20221105_144952.jpg

💘 ৫ম ধাপ💘

  • এবার সাদা রং নিয়ে নীলের মাঝখানে ফাঁকা অংশে দিয়ে দিলাম।

20221105_145233.jpg

20221105_145948.jpg

20221105_151608.jpg

💘 শেষ ধাপ💘

  • এবার ফুলগুলোর মাঝখানের গোল অংশে ইমোজি সিস্টেম অঙ্কন করে শেষ করলাম।

20221105_151616.jpg

20221105_151610.jpg

🌺 আশা করি আমার আজকের মোবাইলের কভার পেইন্টিং টি আপনাদের ভালো লাগবে।ভুল ত্রুটি হলে ক্ষমাসুন্দর দৃষ্টিতে দেখবেন। 🌺

🌺 ধন্যবাদ সবাইকে আমার পোস্টটি দেখার জন্য ও পড়ার জন্য🌺

Sort:  

Congratulations, your post has been upvoted by @dsc-r2cornell, which is the curating account for @R2cornell's Discord Community.

Manually curated by @jasonmunapasee

r2cornell_curation_banner.png

 2 years ago 

মোবাইলের কভার পেইন্টিং দেখে মুগ্ধ হয়ে গেলাম। আমার কাছেও মোবাইলের কভার রয়েছে আমি ভাবতেছি আমিও মোবাইলের কভার পেইন্টিং করে মোবাইলে লাগানো। নিখুঁত ভাবে পুরো কাজটি সম্পুর্ন করেছেন। ধন্যবাদ আপনাকে আপু।

 2 years ago 

যেহেতু মোবাইল আমাদের প্রয়োজনীয় একটি জিনিস তাই এর সৌন্দর্য বাড়িয়ে তোলার জন্য আমরা কাভার ব্যবহার করে থাকি। এই কভার টিকে যদি আমরা নিজের হাতে টাঙিয়ে তুলতে পারি তাহলে কিন্তু খুবই ভালো লাগে ।আপনিও আপনার মোবাইলের কালার টি পেইন্টিং করে দেখবেন আশা করি ভালো লাগবে।।

 2 years ago 

মোবাইলের সব চাইতে আকর্ষণীয় জিনিস হচ্ছে মোবাইলের কভার।মোবাইল দেখে নয় মোবাইলের কভার দেখে বুঝা যায় একটি মোবাইল কতটা কোয়ালিটি পূর্ণ। এমন শখের জিনিস মোবাইলের কভার পেইন্টিং করছেন দেখে খুব ভালো লাগলো।নিজের হাতে পেন্টিং করে মোবাইলের কাভার ব্যবহার করা অনেক আনন্দের।

 2 years ago 

আসলেই মোবাইলের মধ্যে সবচেয়ে আকর্ষণীয় জিনিস হচ্ছে মোবাইলের কভার আর সেই কভারটা যদি নিজের হাতে তৈরি করা যায় তাহলে তো কোন কথাই নেই। মোবাইলের কভার দেখে বোঝা যায় মোবাইলটি কতটা কোয়ালিটি পূর্ণ এই কথাটি খুবই ভালো লেগেছে। তাইতো আমি নিজ হাতে রাঙিয়ে তুলেছি।

 2 years ago 

অনেক ভাল লাগলো আপু আপনার মোবাইলের কাভারের ডিজাইন করা দেখে।আমাদের প্রতিদিনের প্রয়োজনীয় একটি ডিভাইস মোবাইল।আপনি খুব সুন্দর ভাবে ডিজাইন টি করে ফুটিয়ে তুলেছেন। অনেক ধন্যবাদ আপনাকে।

 2 years ago 

মোবাইলের কভার এর ডিজাইন এটি আমি প্রথম করেছি আমাদের প্রতিদিনের ব্যবহৃত জিনিসের মধ্যে অন্যতম ডিভাইস হচ্ছে মোবাইল। আর তার কভার যদি সুন্দর হয় দেখতেও ভালো লাগে ‌।

 2 years ago 

মোবাইলের ব্যাক-কভার প্রিন্ট করা এখন দেখি ট্রেন্ডে পরিণত হয়ে গেছে। তবে বিষয়টা ভালো লাগে।আমি নিজেও একটা করেছিলাম।
আপনার করা ডিজাইনটা খুব সুন্দর লাগছে।কালার কম্বিনেশন ভালো ছিল।
শুভ কামনা রইলো।

 2 years ago 

মোবাইলের ব্যাক কভার প্রিন্ট করা আমার কাছে অনেক ভালো লাগে। নিজ হাতে তৈরি করতে পারলে তো ব্যবহারে তৃপ্তি পাওয়া যায় ।আপনিও একটা করেছেন জেনে খুবই ভালো লাগছে ।কালার কম্বিনেশন আমারও অনেক ভালো লেগেছিল তাই এভাবে করেছি।

Thank you, friend!
I'm @steem.history, who is steem witness.
Thank you for witnessvoting for me.
image.png
please click it!
image.png
(Go to https://steemit.com/~witnesses and type fbslo at the bottom of the page)

The weight is reduced because of the lack of Voting Power. If you vote for me as a witness, you can get my little vote.

 2 years ago 

ঠিকই বলেছেন আপনি আমাদের এখন বর্তমানে অত্যন্ত প্রয়োজনীয় একটি ডিভাইসে মোবাইল আর মোবাইলের সৌন্দর্যটা বৃদ্ধি করে মোবাইলের কাভার।। আপনি অনেক সুন্দর ডিজাইন করেছেন মোবাইলের কাভারের উপরে দেখতে খুব সুন্দর দেখাচ্ছে আমার কাছে বেশ ভালো লেগেছে বিশেষ করে কালার কম্বিনেশন।।

 2 years ago 

আমাদের নিত্য প্রয়োজনীয় জিনিসের মধ্যে অন্যতম হচ্ছে মোবাইল ।আর মোবাইলের সৌন্দর্য বৃদ্ধি করে মোবাইলের কাভার। ভাইয়া আমি তো এই আকর্ষণীয় কালার গুলো চয়েজ করেছি তাই কভারটি বেশি সুন্দর লাগছে।

 2 years ago 

বাহ্ খুব সুন্দর মোবাইল কভার ক্রাফ্ট করেছেন। আমারও একটা কভার আছে এমন। আপনাকে দেখে অনুপ্রেরণা পেলাম।দারুন ব্যাপার। আর ডিজাইন টা এত সুন্দর করেছেন যে লালের উপর বেশ ফুটে উঠছে।

 2 years ago 

আপনারও এমন একটি মোবাইলের কাভার আছে আর আপনি আমার এই কাভারটি পেইন্টিং করা দেখে অনুপ্রাণিত হয়েছেন তা জেনে খুবই ভালো লাগলো। আপনি আপনার এই কভার টিকে নিজ হাতে রাঙিয়ে তুলুন দেখবেন ভালো লাগবে।

 2 years ago 

আরে বাহ!!!
আপনি তো দেখছি অনেক দক্ষতা ৷ আপনি যেভাবে মোবাইল ফোনের কভার বানিয়েছেন ৷ সত্যি অসাধারণ ৷ আপু এক কাজ করবেন আমার জন্যও একটা বানবেন আমার ফোনের কভার নেই ৷
চিন্তা করবেন না টিপস দিয়ে দিব ৷ হি হি হি
অনেক সুন্দর হয়েছে আপু ৷

 2 years ago 

মোবাইল ফোনের কাভারের রাঙ্গাতে আমার কাছে খুবই ভালো লাগে। কিন্তু ভাইয়া আপনার জন্য বানালে আপনাকে দেবো কিভাবে আপনি তো আমার ঠিকানা জানেন না। তার চেয়ে বরং এক কাজ করুন আমার এই খাবারটা দেখে আপনিও এমন একটি কাভার বানিয়ে ফেলুন।

 2 years ago 

মোবাইলের কভার টা বেশ আকর্ষণীয় লাগছে দেখতে। আমি এর আগে কখনো এভাবে মোবাইল কভারে পেইন্টিং করিনি। আপনার পেইন্টিং এর কালার কম্বিনেশন টা বেশ দারুন হয়েছে। দেখে খুব ভালো লাগলো। ধন্যবাদ আপনাকে।

 2 years ago 

মোবাইলের কভার আমিও এর আগে কখনো পেইন্টিং করিনি। প্রথম নিজের হাতের মোবাইল রংতুলি দিয়ে রাঙিয়ে তুললাম ।আপনিও চাইলে এভাবে করে দেখতে পারেন আশা করি ভালো লাগবে।

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.15
JST 0.029
BTC 60752.38
ETH 2453.49
USDT 1.00
SBD 2.63