পেন্সিল দিয়ে একটি জুতার ভেতর একটি ফুল গাছ আঁকার চিত্র //১০% লাজুক খ্যাক কে

in আমার বাংলা ব্লগ2 years ago

আমার বাংলা ব্লগের সকল বন্ধুরা ❤️❤️

আসসালামু আলাইকুম 💘💘

প্রীতি ও শুভেচ্ছা 🌹🌹

  • আশা করি সবাই ভালো আছেন। আমি ও আলহামদুলিল্লাহ ভালো আছি। আজ আমি আপনাদের মাঝে পেন্সিল দিয়ে আঁকা একটি জুতার ভেতর ফুল গাছের ছবি শেয়ার করবো।পেন্সিলে আঁকা আর্ট আমার খুবই ভালো লাগে। যদি ও আমি তেমন ভালো পারিনা। তবে মাঝে মাঝে সময় পেলে চেষ্টা করি। কারণ চেষ্টা করলে অনেক কিছু সম্ভব।
  • আমাদের কমিউনিটি তে কমবেশি সবাই চিত্র আঁকার পারদর্শী। প্রতিনিয়ত কেউ-না-কেউ পেন্সিলে আঁকা আর্ট গুলো আমাদের মাঝে শেয়ার করছে। আমার কাছে অনেক ভালো লাগে পেন্সিলে আঁকা গুলো। আমিও চেষ্টা করে দেখলাম কেমন হয়। প্রথমে আমি একটি জুতা আঁকলাম। তারপর তার ভিতরে একটি ফুল গাছের চারা এঁকে দিলাম। যেখানে কিছু পাতা, বড় একটি ফুল, ফুলের কলি শহ মিশে আছে। তাই ভাবলাম আপনাদের সাথে শেয়ার করি।আশা করি আপনাদের ভালো লাগবে। তাহলে চলুন
    দেখে নেয়া যাক পেন্সিলে আঁকা জুতার ভেতর গাছের চারা রোপণ আর্ট টি।

20220617_202958.jpg

💘 প্রয়োজনীয় উপকরণ সমূহ💘

  • সাদা কাগজ
  • পেন্সিল
  • রাবার

20220617_194435.jpg

💘 ১ম ধাপ💘

  • প্রথমে আমি পেন্সিল দিয়ে একটি জুতার আকৃতি এঁকে নিলাম।

20220617_195618.jpg

💘 ২য় ধাপ💘

  • এবার জুতার ফিতা আঁকলাম।

20220617_195840.jpg

20220617_195938.jpg

💘 ৩য় ধাপ💘

  • এবার জুতাটি উপরে কয়েকটি পাতা ও ফুল এঁকে নিলাম।

20220617_200132.jpg

20220617_200340.jpg

💘 ৪র্থ ধাপ💘

  • এবার এর চারপাশে একটু গাঢ় করে নিলাম।

20220617_201352.jpg

20220617_201354.jpg

💘 ৫ম ধাপ💘

  • এবার পাতাগুলোর নিচ্ছে চিকন চিকন ঘাসের মতো এঁকে নিলাম।

20220617_201549.jpg

20220617_202017.jpg

💘 ৬ষ্ঠ ধাপ💘

  • এবার জুতার ফিতার ভিতরে এবং তার পাশের দিকে একটু হালকা পেন্সিল দিয়ে কালো করে নিলাম।

20220617_202022.jpg

20220617_202348.jpg

💘 ৭ম ধাপ💘

  • তারপর ফুলের ডালগুলো এবং ফুলের ভিতর হালকা কালো করে নিলাম। এভাবেই অঙ্কন টি শেষ করলাম।

20220617_202617.jpg

20220617_202621.jpg

20220617_202648.jpg

💘 শেষ ধাপ💘

  • সবশেষে চিত্রটির পাশে আমি আমার সিগনেচার দিয়ে দিলাম।

20220617_202958.jpg

আশাকরি পেন্সিল দিয়ে আঁকা আমার আজকের অংকটি আপনাদের সবার পছন্দ হবে ভুল ত্রুটি হলে ক্ষমাসুন্দর দৃষ্টিতে দেখবেন।।

🌺 ধন্যবাদ সবাইকে আমার পোস্টটি দেখার জন্য ও পড়ার জন্য🌺

Sort:  
 2 years ago 

পেন্সিল দিয়ে জুতার ভিতর অনেক সুন্দর একটি ফুল গাছের চিত্র অংকন করেছেন আপনি। ইউনিক একটি পোস্ট আমাদের মাঝে শেয়ার করেছেন। পেন্সিলে তৈরি এরকম সাদা কালো আর্ট গুলো আমার কাছে অনেক ভালো লাগে। ধন্যবাদ আপনাকে এত সুন্দর ফুল গাছের চিত্র আমাদের মাঝে শেয়ার করার জন্য।

 2 years ago 

আপু ইউনিট পোস্ট করতে আমার কাছে অনেক ভালো লাগে। তাই মাঝেমধ্যে চেষ্টা করি নতুন ধরনের কিছু অঙ্কন করার। আর সেই দিক বিবেচনা করে আজকের এই চিত্রটি আঁকা। ধন্যবাদ আপনার মূল বান মতামত প্রদান করার জন্য।

 2 years ago 

আপনি খুব সুন্দর করে পেন্সিল দিয়ে একটি জুতার চিত্র অঙ্কন করেছেন। সত্যি কথা বলতে যা দেখে মুগ্ধ হয়ে গেলাম। খুব সুন্দর ভাবে উপস্থাপনা করেছেন চিত্রটি। সেই সাথে প্রতিটি ধাপের বর্ণনা শেয়ার করেছেন। ধন্যবাদ আপনাকে এরকম সুন্দর একটি চিত্রাংকন আমাদের মাঝে শেয়ার করার জন্য।

 2 years ago 

পেন্সিল দিয়ে খুবই সুন্দর চিত্র অঙ্কন করেছেন। আসলে পেন্সিল দিয়ে এই চিত্র অংকনটি দেখে আমার খুবই ভালো লাগলো। জুতার মধ্যে থেকে ফুলের এই সুন্দর দৃশ্যটি আপনি খুবই সুন্দরভাবে উপস্থাপন করেছেন। শুভকামনা রইল।

 2 years ago 

আসলে ভাইয়া পেন্সিল দিয়ে চিত্র অঙ্কন করতে আমার কাছে অনেক ভালো লাগে। তাই মাঝে মাঝে চেষ্টা করি নতুন নতুন জিনিস পেন্সিল দিয়ে অংকন করার। তাই এই চিত্রটি অঙ্কন করলাম।

 2 years ago 

খুব সুন্দর একটা আইডিয়া নিয়ে আপনি একটি আর্ট করেছেন আপু। আমি সত্যি আপনার থেকোে আর্ট দেখে মুগ্ধ। এত সুন্দর আইডিয়া আপনাদের মাথায় আসে আসলে ভাবতেই আমার অবাক লাগে। খুব সুন্দর করে আপনি এই কাজটি করছেন অনেক ধন্যবাদ।

 2 years ago 

ভাই নতুন নতুন আর্ট করতে আমার কাছে অনেক ভালো লাগে। পেন্সিলে আঁকা আর্টগুলো আমার কাছে অনেক পছন্দ হয়। আমার চিত্রটি আপনার পছন্দ হয়েছে তাই অনেক ভালো লাগছে।

 2 years ago 

জুতার ভিতর একটি ফুল গাছের চিত্র খুব সুন্দরভাবে পেন্সিল স্কেচ এর মাধ্যমে ফুটিয়ে তুলেছেন খুবই ভালো লাগলো দেখে ধাপ গুলো খুব সুন্দর ভাবে উপস্থাপন করেছেন শুভকামনা থাকলো আপনার জন্য

 2 years ago 

জুতার ভিতর একটি ফুল গাছের চিত্র পেন্সিল স্কেচ এর মাধ্যমে তুলে ধরার চেষ্টা করেছি। আপনাকে অনেক ধন্যবাদ ভাই আপনার চমৎকার এই মতামত ব্যক্ত করার জন্য।

 2 years ago 

অনেক সুন্দর একটি আর্ট আমাদের মাঝে শেয়ার করেছেন। দেখে মুগ্ধ হয়ে গেলাম। আপনার আইডিয়া দারুন ছিল। প্রতিটি ধাপ সুন্দর ভাবে আমাদের মাঝে শেয়ার করার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ। আপনার জন্য শুভকামনা রইল।

 2 years ago 

আসলে মাঝে মাঝেই নতুন কিছু আঁকার চেষ্টা করি। এতে করে আপনাদের দৃষ্টি কাড়া সম্ভব হয়। আপনাকে অনেক ধন্যবাদ আপনার মূল্যবান মতামত দিয়ে আমাকে উৎসাহিত করার জন্য।

 2 years ago 

অসাধারণ জাস্ট অসাধারণ হয়েছে আপু আপনার জুতার ভেতর একটি ফুল গাছ আঁকার চিত্রাংকনটি। আপনি খুবই যত্ন সহকারে এবং অত্যন্ত নিখুত করে জুতার ভেতর একটি ফুল গাছ অংকন করেছেন তা দেখে সত্যিই ভাষা হারিয়ে ফেলেছি। আমার কাছে এই চিত্রাংকন টি দেখতে দারুণ লাগছে। এত সুন্দর একটি চিত্রাংকন আপনি কিভাবে সম্পন্ন করেছেন তার প্রতিটি ধাপ শেয়ার করার জন্য অনেক অনেক ধন্যবাদ।

 2 years ago 

জুতার ভিতর একটি ফুল গাছের চিত্রাংকন আঁকার চেষ্টা করেছি। আসলে এই ধরনের চিত্র আঁকতে একটু সময় লাগে তবুও সুন্দর করে আঁকার চেষ্টা করি। আপনাকে অনেক ধন্যবাদ আপনার সুন্দর মতামতের জন্য।

আরে বাহ্ বেশ ভিন্নধর্মী একটি ছবি অঙ্কন করেছেন তো 👌। চমৎকার লাগলো থিমটা। দারুন হয়েছে আপনার পেন্সিল স্কেচ টা আপু। বাস্তবে এমন একবার ট্রাই করে দেখতে হবে, জুতার ভিতরে সত্যি সত্যিই ফুল হয় কিনা। 😊

 2 years ago 

জি ভাইয়া আসলে ভিন্ন ধরনের কিছু আকার চেষ্টা করেছি। আপনার কাছে আমার চিত্রাংকনের থিমটা ভালো লেগেছে। যা দেখে আমার নিজের কাছেও অনেক ভালো লাগছে।

 2 years ago 

এই পেন্সিল আর্ট এর ব্যতিক্রম আমি একটি ডিজিটাল আর্ট করেছি। যদিও এখনও শেয়ার করিনি খুব শীঘ্রই শেয়ার করবো। খুব সুন্দর ছিল আপনার পেন্সিল আর্টটি ধন্যবাদ।

 2 years ago 

আপনি খুবই চমৎকার ভাবে জুতার ভেতরে একটি ফুল গাছের চিত্রাংকন করেছেন পেন্সিল ব্যবহার করে। আমার কাছে জাস্ট অসাধারণ লেগেছে একটি জুতার ভেতরে একটি ফুল গাছের চিত্রাংকন। এত সুন্দর একটি চিত্রাংকন আমাদের সকলের মাঝে ধাপে ধাপে উপস্থাপনা করে শেয়ার করার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ। আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইল।

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.13
JST 0.027
BTC 60462.58
ETH 2636.31
USDT 1.00
SBD 2.58