বিকেলের কিছু ফুটবল খেলায় কাটানো মুহূর্ত।১০% বেনিফিশিয়ার@shy-fox

in আমার বাংলা ব্লগ3 years ago

সবাই কেমন আছো বন্ধুরা, আশা করি তোমরা সবাই ভালো আছো। তোমাদের দোয়ায় আমিও ভালো আছি। আজকে আমি যে বিষয়ে লিখতে যাচ্ছি সেটি হচ্ছে দিনাজপুর জেলা ০৭ ওয়াড কাউন্সিলর কাপ ফুটবল টুর্নামেন্ট২০২১। মহারাজার মোড় , দিনাজপুর সদর, দিনাজপুর। যে দুটি দল অংশগ্রহণ করেছে তারা হল নবাবগঞ্জ বনাম উপশহর দিনাজপুর।

IMG_20211029_165039.jpg

আসলে ফুটবল খেলা মানুষের রেস্পন্দের খেলা । মানুষের ফুটবল খেলাকে এত ভালবাসে হয়তো আমি সেই মাঠে না গেলে বুঝতাম না। আমি অবাক যে এত দর্শক। মাঠের চারদিকে শুধু তাকালেই দর্শক আর দর্শক। মানিক যে ফুটবল খেলা কতটা ভালোবাসে তার প্রমাণ হচ্ছে এটা।
IMG_20211029_170249.jpg

IMG_20211029_170234.jpg

হয়তো আমি ভাবছিলাম শুধু আমরা পুরুষরা খেলা দেখি । সেটা আমার ভূল ধারণা। আসলে সেখানে মহিলা দর্শক অনেক ছিল। মনে হচ্ছে সেখানে ফুটবলের পাশাপাশি চারদিকে যেন আনন্দের মেলা বসেছে। আমরা সবাই ফুটবল ভালোবাসি। খেলাধুলা করলে আমাদের শারীরিক সুস্থতা থাকে। খেলাধুলা হচ্ছে একটি বিনোদন এর পাশাপাশি শরীরের খুবই উপকারী।
IMG_20211029_165806.jpg

IMG_20211029_165719.jpg

IMG_20211029_165708.jpg

আসলে আমি সম্পূর্ণ খেলাটি দেখতে পাইনি। এত পরিমান দর্শক ছিল যে ভালোভাবে দেখা যাচ্ছে না। আসলে আজকে খেলাটি হয়েছিল ফাইনাল। পুরা ৯০ মিনিট খেলা হয়েছে। কিন্তু কোনো দলই গোল করতে পারেনি। তাই রেফারি সিদ্ধান্ত নেয় দুই দলে পাঁচটি করে শর্ট নিবে। নবাবগঞ্জ পাঁচটি শট এর মাধ্যমে গোল করেছে পাঁচটি। উপশহর দিনাজপুর গোল করেছে তিনটি। নবাবগঞ্জ ৫-৩ গোলে জয়লাভ করে।
IMG_20211029_170517.jpg

IMG_20211029_170513.jpg

IMG_20211029_170334.jpg

চূড়ান্ত খেলার পুরস্কার বিতরণী ও অনুষ্ঠান। খেলায় প্রধান অতিথি ছিলেন জনাব ইকবালুর রহিম এছাড়া বিশেষ অতিথি ছিলেন জনাব খালেক মহাম্মদ কাজি। এছাড়াও অন্যান্য অতিথিরা উপস্থিত ছিল। ফুটবল খেলা আমরা খেলতে ও দেখতে খুবই পছন্দ করি।



আমার সম্পর্কে কিছু কথা। আমার নাম মনজেল হক আমি মিশুক টাইপের ছেলে। আমি অতি সহজেই সবাইকে আপন করে নিতে পারি। আমার নতুন কিছু করার ও শেখার আগ্রহ হয়েছে।আমি ঘোরাঘুরি করতে পছন্দ করি এবং ফটোগ্রাফি করতে ভালোবাসি।

Sort:  
 3 years ago 

আসলেই ফুটবল খেলা দেখার ভিতর আবেগ কাজ করে। আমরা ছোট বড় সকল বয়সী ফুটবল খেলা দেখতে আগ্রহী এবং খুবই আনন্দময় করে উপভোগ করি। খুবই ভালো লাগে এই খেলাটি। আপনি খুবই সুন্দর ভাবে উদযাপন করেছেন। অনেক ভাল লাগল। ধন্যবাদ এত সুন্দর মুহুর্ত শেয়ার করার জন্য

 3 years ago 

আপনাকে অনেক ধন্যবাদ, আপনার মূল্যবান মন্তব্য করার জন্য। আপনার জন্য শুভকামনা রইল।

 3 years ago 

দারুণ 🙂🙂

বন্ধু মানেই চিল 😎
আর খেলাধুলা হলে তো কোন কথাই নেই
আপনার অভিজ্ঞতা এবং অনুভুতি জেনে
আমার অতীতের কথা গুলো মনে পড়ে গেলো

 3 years ago 

আপনাকে অনেক ধন্যবাদ, আপনার সুন্দর মন্তব্য করার জন্য।

 3 years ago 

নিয়মিত অন্যদের পোস্ট পড়ুন। নিজের পোস্ট কোয়ালিটি বাড়ানোর ট্রাই করুন। আপনার পোস্টে কিছু বানান ভুল আছে। ওগুলো সংশোধন করুন।

 3 years ago 

আপনাকে অনেক ধন্যবাদ, আসলে আমি আমার বাংলা ব্লগে নতুন সদস্য, আমার ভুল ত্রুটি গুলো ধরে দেয়ার জন্য আপনাকে অনেক ধন্যবাদ। অবশ্যই আমি পরেরবার ভালোভাবে লেখার চেষ্টা করব এবং পোস্ট কলেটি বাড়ানোর চেষ্টা করব।

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.12
JST 0.027
BTC 61498.89
ETH 2962.80
USDT 1.00
SBD 2.49