ঢেঁরস ভাজির রেসিপি ❤️

আসসালামু আলাইকুম

  • আশা করি সবাই ভালো আছেন। আমিও আল্লাহর রহমতে ভালো আছি। আজকে আমি আপনাদের সাথে একটি নতুন রেসিপি শেয়ার করবো সেটি হচ্ছেঢেঁরস ভাজি । ঢেঁরস ভাজি গরম ভাত দিয়ে খেতে আমরা খুবই ভালো লাগে। এটা ভাজি করতে খুব বেশি উপকরণের প্রয়োজন হয় না আর খুব বেশি সময় ও লাগে না। আশা করি আমার আজকের রেসিপি টি আপনাদের কাছে ভালো লাগবে। কোনো ভুল হলে ক্ষমার সুন্দর দৃষ্টিতে দেখবেন।

রেসিপিটির সর্বশেষ ছবি

IMG_20220819_211432.jpg

প্রয়োজনীয় উপকরণ:

  • ঢেঁরস
  • পেঁয়াজ কুচি
  • কাঁচা মরিচ
  • হলুদের গুড়া
  • মরিচের গুঁড়া
  • লবণ
  • তেল

InShot_20220819_211823900.jpg

প্রথম ধাপ:

  • আমি ঢেরস গুলো ছোট ছোট করে কেটে নিব ।
    InShot_20220819_212618740.jpg

দ্বিতীয় ধাপ:

  • একটি কড়াইতে তেল দিয়ে পেঁয়াজ কুচি এবং কাঁচামরিচ দিয়ে দিব।

InShot_20220819_211934946.jpg

তৃতীয় ধাপ :

  • এরপর দিয়ে দিব হলুদের গুড়া, মরিচের গুঁড়া এবং লবণ ‌‌‌‌‌।
    IMG_20220819_211654.jpg

চতুর্থ ধাপ :

  • ঢেরস গুলো দিয়ে দিব।
    IMG-20220819-WA0007.jpg

পঞ্চম ধাপ :

  • ভালোভাবে ঢেরস গুলো মিশিয়ে নেব।
    IMG_20220819_211538.jpg

ষষ্ঠ ধাপ :

  • ১০ মিনিট এর মতো ভেজে চুলা থেকে নামিয়ে ফেলবো।

IMG_20220819_211505.jpg

ধন্যবাদ আপনাদের সবাইকে আমার পোস্ট টি দেখার জন্য। 😍😍

Sort:  
 2 years ago 

ঢেঁড়স ভাবি আমারও খুব ফেভারিট আপনার প্রস্তুত করা দেখে খুব লোভ হচ্ছে 😋😋 এই ধরনের রেসিপি বিশেষ করে সকাল অথবা বিকেলের নাস্তা রুটি অথবা পরোটা দিয়ে খেতে আমার কাছে খুবই ভালো লাগে।।।

 2 years ago 

ঢেঁরস ভাজির রেসিপি খেতে আমি অনেক পছন্দ করি বিশেষ করে গমের রুটির সঙ্গে এই রেসিপিটা খেতে আমার অনেক ভালো লাগে আপনি আমাদের মাঝে অনেক সুস্বাদু একটি রেসিপি শেয়ার করার চেষ্টা করেছেন আশা করি ভবিষ্যতে এভাবেই আমাদের এমন রেসিপি উপহার দিয়ে যাবেন ধন্যবাদ আপনাকে।

 2 years ago 

ঢেঁড়স ভাজি খুব একটা পছন্দ না আমার। তবে গরম ভাতের সাথে খেলে বেশ ভালই লাগে। দেখে বোঝা যাচ্ছে যে অনেক সুস্বাদু হয়েছে। আপনার উপস্থাপনা অনেক ভাল ছিল। শুভকামনা রইল আপনার জন্য।

 2 years ago 

ঢেঁড়স ভাজি খেতে আমার কাছে ভালোই লাগে। তবে আমি ঢেঁড়স ভাজি খাই আর একটু কড়া করে ভেজে। আপনার ঢেঁড়স ভাজি দেখে মনে হচ্ছে খেতে বেশ ভালোই হয়েছে। এরপর থেকে চেষ্টা করবেন পোস্টটি আরো একটু বেশি লিখতে। আপনি ঢেঁড়স নিয়ে বিভিন্ন রকম তথ্য শেয়ার করতে পারতেন বা আরো কিছু লিখতে পারতেন। ধন্যবাদ আপনাকে।

 2 years ago 

ঢেঁরস ভাজির রেসিপি আপনি অনেক সুন্দর ভাবে তৈরি করে আমাদের মাঝে শেয়ার করেছেন। প্রায় সকালে রুটি দিয়ে আমি ঢেঁরস ভাজির রেসিপি খেয়ে থাকি। এত সুন্দর ভাবে রেসিপি তৈরি করে আমাদের মাঝে শেয়ার করার জন্য আপনাকে অনেক ধন্যবাদ।

ঢেঁড়স ভাজি রেসিপি আমার খেতে সব থেকে বেশি ভালো লাগে । আপনার রেসিপিটাও আমার কাছ থেকে অনেক ভালো লাগছে। আশা করি খেতে অনেক সুস্বাদু হয়েছে। ধন্যবাদ এত সুন্দর পোস্ট আমাদের মাঝে শেয়ার করার জন্য।

 2 years ago 

ঢেঁরস ভাজির রেসিপি 😋 দেখে লোভ সামলানো মুশকিল খেতে ইচ্ছা করছে। ঢেঁরস ভাজি খেতে অনেক মজা লাগে। আপনি তো আজকে চমৎকার ভাবে উপস্থাপনা করেছেন। ধন্যবাদ আপনাকে

 2 years ago 

ঢেঁড়স এর অন্যসব রেসিপির থেকে ঢেঁড়স ভাজি খেতে আমার সবথেকে বেশি ভালো লাগে। বাচ্চারা অনেক পছন্দ করে এই ঢেঁড়স ভাজি। ধন্যবাদ আপনাকে সুন্দর একটি রেসিপি শেয়ার করার জন্য।

 2 years ago 

ওয়াও! ঢেড়স ভাজি আমার প্রিয় একটি আইটেম। গরম ভাতের সাথে ঢেড়স ভাজি খাওয়ার মজাই আলাদা। আপনি একদম প্রথম থেকে শেষ পর্যন্ত খুব সুন্দর ভাবে দেখিয়েছেন। আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইলো।

 2 years ago 

ঢেড়স ভাজি দেখেই তো খেতে ইচ্ছে করছে। আমার খুবই পছন্দের আপনি যেই পদ্ধতিতে ঢেঁড়স ভাজি করেছেন মনে হচ্ছে খেতে খুবই মজা হবে। ধন্যবাদ আপনাকে এই রেসিপিটি শেয়ার করার জন্য।

Coin Marketplace

STEEM 0.30
TRX 0.12
JST 0.032
BTC 57453.27
ETH 2928.75
USDT 1.00
SBD 3.67