একটি ম্যান্ডেলা মেহেদী ডিজাইন

আসসালামুয়ালাইকুম
  • আসসালামু আলাইকুম। আশা করি সবাই ভালো আছেন আমিও আল্লাহর রহমতে ভালো আছি। আজকে আমি আপনাদের সাথে শেয়ার করবো একটি ম্যান্ডেলা মেহেদী ডিজাইন। মেহেদী দিতে আমার খুবই ভালো লাগে। মাঝে মাঝে দিতে দিতে আর হাতে জায়গা থাকে না। তখন খাতায় দেই।
    আজকে আমি একটি পদ্মফুল কে ঘিরে ডিজাইনটি করেছি । পদ্ম ফুলের ডিজাইন খুবই সুন্দর লাগে দেখতে। আজকে আমি যে মেহেদীটি ব্যবহার করেছি সেটির নাম হচ্ছে গলিচা। এই মেহেদিটির কালার খুব সুন্দর হলেও খুব বেশিদিন থাকে না। তাই আমি এই মেহেদীটি খুব কম ব্যবহার করি। আশা করি আমার আজকের ডিজাইন টা আপনাদের কাছে ভালো লাগবে। কোন ভুল ত্রুটি হলে ক্ষমা সুন্দর দৃষ্টিতে দেখবেন।
তাহলে শুরু করা যাক

IMG-20220921-WA0001.jpg

ডিজাইনটি করতে আমার যা যা লেগেছে
  • সাদা কাগজ
  • মেহেদী
    IMG_20220921_134523.jpg
প্রথম ধাপ
  • প্রথমে আমি একটি পদ্মফুল এঁকে নিয়েছি।
    IMG-20220921-WA0000.jpg
দ্বিতীয় ধাপ
  • তারপর পদ্মফুলের পাশে গোল করে দাগ দিয়ে এটি ভরাট করে নিয়েছি এবং সাথে একটু ডিজাইন করে নিয়েছি।
    IMG-20220921-WA0007.jpg
তৃতীয় ধাপ
  • এরপর আমি আরো একটু ডিজাইন করে নিয়েছি।

IMG-20220921-WA0005.jpg

চতুর্থ ধাপ
  • এবার আমি ছোট ছোট কিছু ফুল এঁকে নিয়েছি।
    IMG-20220921-WA0004.jpg
পঞ্চম ধাপ
  • ফুলের পাশে কিছু পাতা একে দিলাম।
    IMG-20220921-WA0003.jpg
ষষ্ঠ ধাপ
  • সবশেষে আমি আমার সিগনেচার করে নিয়েছি।
    IMG-20220921-WA0002.jpg
ধন্যবাদ সবাইকে আমার পোস্টটি দেখার জন্য ❤️
Sort:  
 2 years ago 

আপনার এক্টিভিটিস খুবই কম, আপনি টিকিট ক্রিয়েট করে আমাকে নক দিবেন।

 2 years ago 

গলিচা মেহেদি টি আমি এর আগে কখনো ব্যবহার করিনি। খুব বেশি দিন ধরে এর রং না থাকার কারণেই এই মেহেদীটি ব্যবহার করা হয় না। আপনার ডিজাইন গুলো আমার বরাবরই খুব ভালো লাগে। আজকে সাদা কাগজের উপর পদ্ম ফুল কে কেন্দ্র ডিজাইন টাও দারুন হয়েছে।

 2 years ago 

একটি ম্যান্ডেলা মেহেদী ডিজাইন দেখে বোঝা যাচ্ছে অনেক দক্ষতা এবং অভিজ্ঞতার সাথে আপনি তৈরি করেছেন এমন মেন্ডেলা মেহেদি ডিজাইন আর্ট তৈরি করতে হলে অনেক এবং ছিলেন সম্পূর্ণ রয়েছে প্রতিটি ধাপ অসাধারণ ছিল শুভকামনা রইল।

 2 years ago 

আপনি অনেক সুন্দর ভাবে একটি ম্যান্ডেলার মেহেদী ডিজাইন তৈরি করেছেন। সুন্দরভাবে তৈরি করার পাশাপাশি ধাপ গুলো অনেক সুন্দর হবে উপস্থাপন করেছেন।
আপনার জন্য শুভকামনা রইল

 2 years ago 

গলিচা মেহেদীর নাম আগে কখনো শুনিনি। প্রথমে ভেবেছিলাম হয়তো কলম দিয়ে খাতার মধ্যে মেহেদি ডিজাইন অংকন করেছেন। পরে দেখতে পেলাম মেহেদি দিয়ে অংকন করেছেন। আপনার মেহেদির ডিজাইন টি হাতে পড়লে কিন্তু বেশ সুন্দর লাগবে। আমার অনেক ভালো লাগে এরকম সিম্পল মেহেদির ডিজাইন। ধন্যবাদ আপু শেয়ার করার জন্য।

 2 years ago 

আপু আপনি খুব সুন্দর করে একটি মেহেদীর ডিজাইন করেছেন। আপনার মেহেদি ডিজাইন টি আমার কাছে খুবই ভালো লেগেছে। ডিজাইনটি গর্জিয়াস মনে হচ্ছে। ধন্যবাদ সুন্দর এর ডিজাইনের জন্য।

 2 years ago 

মেহেদীর এমন ডিজাইন করা সত্যি অনেক ধৈর্যের ব্যাপার। আপনার করা মেহেদী ডিজাইনটি খুবই সুন্দর হয়েছে আপু। ব্যাক্তিগত ভাবে এই ডিজাইন আমার খুবই পছন্দ হয়েছে আপু।

Hi, @monishasrabonty,

Thank you for your contribution to the Steem ecosystem.

Your post was picked for curation by @gorllara.


Please consider voting for our witness, setting us as a proxy,
or delegate to @ecosynthesizer to earn 100% of the curation rewards!
3000SP | 4000SP | 5000SP | 10000SP | 100000SP

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.15
JST 0.028
BTC 57136.05
ETH 2350.60
USDT 1.00
SBD 2.40