ফ্রেঞ্চ টোস্ট এর মজার রেসিপি 😋

আসসালামু আলাইকুম
  • আশা করি সবাই ভালো আছেন। আমি আল্লাহর রহমতে ভালো আছি। আজকে আমি আপনাদের সাথে নতুন একটি রেসিপি শেয়ার করবো। সেটি হচ্ছে ফ্রেঞ্চ টোস্ট। সকাল বা বিকালের নাস্তা হিসেবে এই খাবারটি আমার খুবই পছন্দের। খুব অল্প সময়ের মধ্যে এই নাস্তাটি তৈরি করা যায়। আর খেতেও খুবই ভালো লাগে। আশা করি আমার আজকের রেসিপি টি আপনাদের কাছে ভালো লাগবে। কোনো ভুল ত্রুটি হলে ক্ষমার সুন্দর দৃষ্টিতে দেখবেন।
রেসিপিটির সর্বশেষ ছবি

IMG-20220827-WA0019.jpg

IMG-20220827-WA0013.jpg

প্রয়োজনীয় উপকরণ

IMG_20220831_210346.jpg

  • পাউরুটি
  • ডিম
  • ঘী
  • চিনি
প্রথম ধাপ:
  • প্রথমে আমি একটি ডিমের সাথে এক চামচ চিনি দিয়ে ভালোভাবে মিশিয়ে নিয়েছি।

InShot_20220831_210603949.jpg

দ্বিতীয় ধাপ:
  • তারপর তাতে পাউরুটি দিয়ে এপিঠ ওপিঠ ভালোভাবে ভিজিয়ে নিয়েছি।

InShot_20220831_210716889.jpg

তৃতীয় ধাপ:
  • তারপর একটি ননস্টিক কড়াইতে একটু ঘী দিয়ে দিয়েছি।

IMG-20220827-WA0024.jpg

চতুর্থ ধাপ:
  • এবার পাউরুটি গুলো দিয়ে দিলাম।

IMG-20220827-WA0009.jpg

পঞ্চম ধাপ:
  • মিডিয়াম আচেঁ ভালোভাবে দুই পাশে ভেজে নিব।

IMG-20220827-WA0023.jpg

ধন্যবাদ আপনাদের সবাইকে আমার পোস্ট টি দেখার জন্য। 😍😍
Sort:  
 2 years ago 

এই নাস্তাটি খেতে আমার কাছে অনেক ভালো লাগে। আমি মাঝে মাঝে বাসায়য় এই নাস্তাটি তৈরি করি। আর বাচ্চারা এটা খেতে অনেক পছন্দ করে। আপনার রেসিপিটি দেখতে অনেক লোভনীয় লাগছে। দেখেই খেয়ে ফেলতে ইচ্ছা করছে। এত সুন্দর একটি রেসিপি আমাদের সাথে শেয়ার করার জন্য আপনাকে অনেক অনেক ধন্যবাদ।

 2 years ago 

ফ্রেঞ্চ টোস্টের রেসিপি খুব লোভনীয় লাগছে। এই ধরনের খাবার সন্ধ্যার নাস্তায় খেতে আমার কাছে খুবই ভালো লাগে। রেসিপিটি ধাপে ধাপে খুব সুন্দর ভাবে উপস্থাপন করেছেন।এর জন্য অনেক ধন্যবাদ আপনাকে। ভালো থাকবেন এবং অনেক শুভকামনা রইলো আপনার জন্য।

 2 years ago 

এই নাস্তাটি দারুণ লাগে খেতে। দেখে মনে হচ্ছে একপিচ নিয়ে খেয়ে ফেলি হা হা। ফ্রেঞ্চ টোস্ট এর মজার রেসিপি আমাদের মাঝে শেয়ার করার জন্য আপনাকে অনেক ধন্যবাদ।

 2 years ago 

এই ধরণের নাস্তা হোস্টেলে থাকতে মাঝে মধ্যে করা হতো। সহজেই তৈরি করা যায়।খেতেও অনেক সুস্বাদু হয়। বাড়িতে মেহমান আসলে দূত বানিয়ে ফেলা যায় এই রেসিপি টা। আপনি প্রস্তুত প্রণালী সমূহ প্রথম থেকে শেষ পর্যন্ত খুবই সুন্দর ভাবে ফুটিয়ে তুলেছেন যে কেউ চাইলে সহজেই তৈরি করতে পারবে। শুভ কামনা রইলো আপনার জন্য।

 2 years ago 

ফ্রেঞ্চ টোস্ট খেতে আমি খুবই পছন্দ করি। আপনি খুবই সুন্দর ভাবে মজাদার ফ্রেঞ্চ টোস্ট রেসিপি তৈরি করেছেন এবং আমাদের মাঝে খুবই সুন্দর ভাবে উপস্থাপন করেছেন। বিশেষ করে আপনার পোষ্টের উপস্থাপনা আমার কাছে খুবই ভাল লেগেছে। ধন্যবাদ জানাচ্ছি আপু এত সুন্দর ভাবে ফ্রেঞ্চ পোস্ট তৈরি করার পদ্ধতি আমাদের মাঝে উপস্থাপন করার জন্য।

 2 years ago 

এই খাবারটা আমার সবচেয়ে প্রিয় একটি খাবার। যতই খাই মনে হয় যে আরো খেতে মন চায়। যাইহোক আপনার রেসিপি আমার কাছে ভীষণ ভালো লেগেছে। ধন্যবাদ আপনাকে এরকম সুন্দর করে ফ্রেঞ্চ টোস্ট রেসিপি আমাদের মাঝে শেয়ার করার জন্য।

 2 years ago 

পরিবেশনটা অসম্ভব সুন্দর হয়েছে। এ ধরনের পরিবেশন দেখলেই খেতে অনেক ইচ্ছে হয়। এভাবে আমরাও বাসায় ডিম দিয়ে টোস্ট বানিয়ে খাই। ধন্যবাদ আপনাকে সুন্দর একটি রেসিপি শেয়ার করার জন্য।

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.15
JST 0.028
BTC 57136.05
ETH 2350.60
USDT 1.00
SBD 2.40