আমার পরিচিতি, “আমার বাংলা ব্লগ”-এ

আসসালামু আলাইকুম, আমি মোহাম্মদ মনিরুজ্জামান খান, আমার ইউজার আইডি @moniruzzamankhan. আমার জন্ম ঢাকাতেই, মহাখালীতে। ১৯৮৭ সাল থেকে আমি ও আমার পরিবার ঢাকার উত্তরাতে বাস করছি। আমি মহাখালী সরকারী প্রাথমিক বিদ্যালয়ে আমার পড়াশোনা শুরু করি। তারপর মহাখালী মডেল হাই স্কুল, নওয়াব হাবিবুল্লাহ মডেল হাই স্কুল (উত্তরা), তিতুমীর কলেজ ও সবশেষে উত্তরা ইউনিভার্সিটি থেকে এমএসসি শেষ করি।

Amar Bangla2.jpg

আমার বাবা একজন বেসরকারী চাকুরীজীবি ছিলেন। তিনি বিদেশী দূতাবাসে চাকরী করতেন। মা গৃহিনী। আমরা ৬ ভাই বোন। আমি সবার বড়।
আমি উত্তরার একটি বেসরকারী মেডিকেল কলেজে আইটি বিভাগে ১৯৯৮ সাল থেকে কর্মরত আছি। এছাড়াও পাশাপাশি আমি দীর্ঘদিন কম্পিউটার প্রশিক্ষক হিসেবে কাজ করেছি। কিছু সফ্টওয়ার ডেভেলপমেন্টের কাজও করেছি।

DSC00060.JPG

আমি বই পড়তে এবং গান শুনতে ভীষন ভালোবাসি, আর ভালোবাসি বেড়াতে। অবশ্যই প্রাকৃতিক সৌন্দর্যের স্থানগুলোতে। আমি সরল ও সাদামাটা লোকজন বেশী পছন্দ করি বলে আমার বন্ধুবান্ধব কম। তাই বলে আমি একেবারে নিরামিষ নই। যারা আমার বন্ধু তাদের সাথে বেড়ানো বা সময় কাটানো উপভোগ করি।

26198137_1971990356174264_5379131822577216424_o.jpg

DSC00172.JPG

মিষ্টি আর আইসক্রীম আমার খুব প্রিয় খাবার। ভাতের সাথে আমি মাংসের চেয়ে মাছ. সবজী আর ডালই বেশী পছন্দ করি। প্রিয় মানুষদেরকে খাওয়াতেও আমি খুব পছন্দ করি।

DSC00090.JPG

DSC00172.JPG

আমি ইউটিউব থেকে প্রথমে streemit.com এর নাম জানতে পারি। গত কয়েকদিনে আমি এখানে বেশ কিছু কমিউনিটির অনেক পোস্ট আর কমেন্টস পড়ে আমি এর ভক্ত হয়ে গেছি। এই কমিউনিটির এডমিনকে বিশেষ অনুরোধ জানাচ্ছি আমাকে এর সদস্য করে নেয়ার জন্য। যেহেতু বাংলা আমার মাতৃভাষা এবং আমি এই ভাষাকে মায়ের মতোই ভালোবাসি, তাই এই ভাষাতেই ভাব প্রকাশে আমি সবচেয়ে স্বাচ্ছন্দ বোধ করি। আশা করি আমার সামান্য (প্রায় শুন্য) লেখালেখির যোগ্যতা নিয়েও এখানে কিছু ভালো সময় কাটাতে পারবো ইনশাল্লাহ, যদি এডমিন আমাকে এপ্রুভ করে।

“আমার বাংলা ব্লগ” কে অগ্রিম ধন্যবাদ জানাচ্ছি। সবাইকে ঈদ পরবর্তী শুভেচ্ছা। রঙ্গিন আর আনন্দময় হয়ে উঠুক আপনাদের সবার জীবন। আল্লাহ হাফেজ।

Sort:  
 2 years ago 

আমার বাংলা ব্লগে আপনাকে স্বাগতম। ভাইয়া আপনি মনে হয় ভুলবশত আপনার পোস্টে কোনো ট্যাগ ইউজ করেন নি। আপনাকে পোষ্টের প্রথম ট্যাগ অবশ্যই #abb-intro ব্যবহার করতে হবে। আপনি আমাদের কমিউনিটির নিয়মকানুন মেনে ভালোভাবে কাজ করলে আমি আশা রাখি আপনি অনেক ভাল একটি পর্যায়ে যেতে পারবেন। ধন্যবাদ !

আপনাকেও অনেক ধন্যবাদ ও শুভকামনা। ট্যাগ যোগ করে দিয়েছি।

 2 years ago 

আমার বাংলা ব্লগ কমিউনিটি তে আপনাকে স্বাগতম। আশা করি সকল নিয়ম কানুন মেনে কাজ করবেন। আপনার জন্য শুভকামনা রইল।

আপনাকেও অনেক ধন্যবাদ ও শুভকামনা।

 2 years ago 

আমার বাংলা ব্লগ কমিউনিটি তে আপনাকে স্বাগতম আশা করি এই কমিউনিটির সব ধরনের নিয়মকানুন মেনে আমাদের সাথে কাজ করবেন। আপনার যাত্রা শুভ হোক।

আপনাকেও অনেক ধন্যবাদ ।

 2 years ago 

আমার বাংলা ব্লগ কমিউনিটি তে আপনাকে স্বাগতম আশা করি এই কমিউনিটির সব ধরনের নিয়মকানুন মেনে আমাদের সাথে কাজ করবেন। আপনার যাত্রা শুভ হোক।

আপনাকে অনেক ধন্যবাদ ।

 2 years ago 

আমাদের প্লাটফর্মে আপনাকে স্বাগত আপনার সাথে পরিচিত হয়ে খুবই ভালো লাগলো আশা করছি আমাদের প্ল্যাটফর্মের সমস্ত নিয়মকানুন মেনে আমাদের সাথে কাঁধে কাঁধ মিলিয়ে কাজ করবেন শুভ হোক আপনার আগামীর পথ চলা

 2 years ago 

আপনাকে অভিনন্দন জানাচ্ছি আমার বাংলা ব্লগ কমিউনিটিতে যুক্ত হওয়ার জন্য এবং সেই সাথে আপনার পরিচিতিমূলক পোস্ট তুলে ধরার জন্য। তবে আপনি এই কমিউনিটির একজন ভেরিফাইড মেম্বার হতে হলে প্রথমেই আপনাকে এবিবি স্কুলের অধীন ক্লাস করে এবং পরীক্ষার মাধ্যমে উত্তীর্ণ হতে হবে। এবং সঠিক ব্যবহার করতে হবে সেজন্য আপনি এই কমিউনিটির ডিসকড লিংকে যুক্ত হন। শুভ কামনা আপনার জন্য

আপনাকে অনেক ধন্যবাদ । গুরুত্বপূর্ণ তথ্য দেয়ার জন্য আবারো ধন্যবাদ।

 2 years ago 

আমাদের কমিউনিটি তে পোস্ট করার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ, আপনার পরিচয় পর্ব দেখে খুব ভালো লাগলো, আপনি বেশ চমৎকার এবং গোছালোভাবে আপনার পরিচয় পর্বটি আমাদের সামনে উপস্থাপন করেছেন। আমাদের সম্মানিত মডারেটরগণ আপনাকে যেই গাইডলাইন দেবে আশা করি সেটি মেনে চলার চেষ্টা করবেন। আপনার জন্য রইল শুভকামনা।

আপনাকেও অনেক ধন্যবাদ ও শুভকামনা।

 2 years ago 

Hello @moniruzzamankhan

আপনার পোস্ট করার দক্ষতা আমার কাছে খুবই ভালো লেগেছে। আমার বাংলা ব্লগে ব্লগিং করতে হলে এভাবেই নিজের দক্ষতা দিয়ে সঠিকভাবে কাজ করার চেষ্টা করবেন বলে আশাকরি।
তবে এই মুহুর্তে আমার বাংলা ব্লগে নিউ মেম্বার নেয়া হচ্ছে না। আপনি আমাদের discord এ জয়েন করুন।
discord এর মাধ্যমে নিউ মেম্বার নেয়ার সঠিক সময় জানিয়ে দেয়া হবে।
link :https://discord.gg/5aYe6e6nMW

আরো কিছু জানতে ফলো করুন
👉 link: https://steemit.com/hive-129948/@rme/last-updated-rules-of-amar-bangla-blog-community-29-sep-21

আপনাকে অনেক ধন্যবাদ। আশা করি এখানে ব্লগিং করার সুযোগ পাবো।

 2 years ago 

আমার বাংলা ব্লগে আপনাকে স্বাগত আশা করছি আপনি আমার বাংলা ব্লগে নিয়ম-কানুন মেনে আপনার সৃজনশীলতা প্রকাশ করবেন। আমার বাংলা ব্লগে আপনার জানি শুভ হোক এই কামনা করছি।

 2 years ago 

আমার বাংলা ব্লগে আপনাকে জানাই স্বাগতম। নতুন মেম্বার তাই আপনাকে কিছু পরামর্শ দিতে চাই। আমার বাংলা ব্লগের সকল প্রকার নিয়মগুলো মানার চেষ্টা করবেন এবং প্রতিটি ক্লাসের লেকচার সিট গুলো ভালভাবে পড়বেন। আপনার রেফার এর কাছ থেকে বিস্তারিত জেনে কাজ করার চেষ্টা করবেন যেন ভুল ত্রুটি কম হয়। আর প্রয়োজনের সময় আমার বাংলা ব্লগ পরিবারের সকল সদস্য আপনাকে সহায়তা প্রদান করার জন্য সর্বদা প্রস্তুত।

আপনার পরামর্শ অনেক আন্তরিকতাপূর্ণ ছিল, ভীষন ভালো লাগলো। আশা করবো ভবিষ্যতেও এভাবে সহযোগিতা পেতে থাকবো। ধন্যবাদ ও শুভকামনা রইল।

Coin Marketplace

STEEM 0.19
TRX 0.14
JST 0.030
BTC 60035.79
ETH 3187.54
USDT 1.00
SBD 2.45