You are viewing a single comment's thread from:

RE: শিশুপার্ক থেকে আসার পথের খাওয়া-দাওয়া।

in আমার বাংলা ব্লগ2 years ago

এবার দেখি কে কে বলেন যে নুয়াইরা বেশ শান্তশিষ্ট মেয়ে!হাহাহাহা।

নুয়াইরার মিষ্টিমুখ দেখলে তার দুষ্টুমি গুলো বোঝাই যায় না। তবে বাচ্চারা তো একটু দুষ্টুমি করবেই। বিশেষ করে বাহিরে গেলে তাদের দুষ্টুমির মাত্রা একেবারে বেড়ে যায়। দুষ্ট হলেও কিন্তু ভদ্র আছে 😅😅। আপনি তো কমের উপর দিয়েই বেঁচে গেছেন। আমি একদিন আমার চাচাতো ভাইকে নিয়ে বাহিরে গিয়েছিলাম। যতগুলো চকলেট কিনেছে আমি আমার জীবনেও কতগুলো চকলেট খাইনি। যখন পরে বলেছি আমার কাছে টাকা নেই তখন বলে আব্বুকে ফোন দাও টাকা পাঠিয়ে দিবে। আমি চকলেটের সব টাকা তোমাকে দিয়ে দিব। একেবারে ঠিক জায়গায় হাত দিয়েছে। জানে যে টাকাটা নিতে পারব না😅😅।

Sort:  
 2 years ago 

আর বলবেন না।এতো কথা যে কোথা থেকে শিখে আসে!

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.16
JST 0.030
BTC 67319.79
ETH 2629.90
USDT 1.00
SBD 2.67