You are viewing a single comment's thread from:

RE: মাশরুমরূপী প্রকৃতির ছাতা || Original Photography by @hafizullah

in আমার বাংলা ব্লগ2 years ago

আপনাদের সাথে শেয়ার করলাম যদি আপনারা এগুলোর ব্যাপারে সঠিক কোন তথ্য শেয়ার করতে পারেন, সেই অপেক্ষায় রইলাম।

ভাইয়া আপনি আমাদেরকে আপন মনে করেন বলেই আপনার মনের কথাগুলো আমাদের মাঝে শেয়ার করেন। আসলে আপনার লেখাগুলো পড়তে ভালোই লাগে। যখন নিজের ভেতরের কথা গুলো অন্যের মাঝে শেয়ার করা হয় তখন ভেতরের কষ্টগুলো কমে যায়। যাইহোক ভাইয়া মাশরুমরূপী ছত্রাকের ফটোগ্রাফি গুলো দারুন হয়েছে। এই ফটোগ্রাফি করার সময় আপনার আম্মু ছিল এবং সাথে ত্যাড়া মানে আমাদের ভাবি ছিল বলেই ফটোগ্রাফি গুলো সুন্দর হয়েছে। যাতে করে ভাবীর মুখে চ্যালেঞ্জ ছুড়ে মারতে পারেন আপনার ফটোগ্রাফির দক্ষতার বিষয়ে। সব ক্রেডিট কিন্তু ভাবীর। তবে যাই হোক শেষের দিকে শেয়ার করা ভিন্ন ধরনের ছত্রাকের ফটোগ্রাফি গুলো দেখে মনে হচ্ছে এগুলো দীর্ঘদিনের পড়ে থাকা গাছের শুকনো শিকলের উপর ছত্রাক জমেছে। তবে সঠিক ধারণা নেই।

Sort:  
 2 years ago 

সত্যি আমি জানি চারপাশের মানুষগুলো হয়তো আমাকে আপন ভাবে না, হয়তো কখনো কখনো আমার ভালোও প্রত্যাশা করে না কিন্তু কি জানেন? আমি কখনো সুষ্ঠু মস্কিকে তাদের খারাপ চিন্তা করি না। আসলে যার যার কর্মের প্রায়শ্চিত্ত সে সে করবে, সুতরাং সেটা নিয়ে নিজের মাথা ভারি করার কোন মানেই হয় না। আমি আমার মতো, বাকিরা একদমই তাদের মতো, এটা মেনে নেয়াই বুদ্ধিমানের কাজ।

 2 years ago 

কথায় আছে না একজন মানুষ কখনো সবার কাছে ভালো হতে পারে না। আমরা যদি আমাদের চারপাশের মানুষগুলোর বাজে কথা নিয়ে মন খারাপ করে থাকি তাহলে কখনোই এগিয়ে যেতে পারবো না। পিছু লোকে কিছু কথা বলবেই। সবকিছুকে পেছনে ফেলে ভালো থাকার মাঝেই অনেক প্রশান্তি আছে এবং এটাই বুদ্ধিমানের কাজ।

 2 years ago 

যথার্থ বলেছেন, ভালো লাগলো আপনার কথাগুলো। ধন্যবাদ

Coin Marketplace

STEEM 0.19
TRX 0.16
JST 0.033
BTC 64182.74
ETH 2768.00
USDT 1.00
SBD 2.66