You are viewing a single comment's thread from:

RE: রসুন দিয়ে ধনিয়া পাতার ভর্তা || Bengali Recipe by @hafizullah

in আমার বাংলা ব্লগ2 years ago

শুধু ধনিয়া পাতা না আমি প্রায় সকল ধরনের ভর্তা খেতে পছন্দ করি, যেমন মিষ্টি কুমড়ার ছোকলার ভর্তা, রসুনের ভর্তা, শিমের ভর্তা, পটল ভর্তা, কাকরোল ভর্তা, ধনিয়া পাতার ভর্তা, শুটকি ভর্তা, আলুর ভর্তা, ডিমের ভর্তা, মাছের ভর্তা আর আর কিছু এখন মনে পড়ছে না হা হা হা।

ভাইয়া এতো কিছুর ভর্তা খেয়েছেন অথচ একটি জিনিস মিস করে গেছেন। যেটা আমি খেয়েছি। এটা হচ্ছে মুলা ভর্তা😋😋😋। আমি কিন্তু আপনার থেকেও একধাপ এগিয়ে। কারন আমি একজন ভর্তা প্রেমী মানুষ। বিভিন্ন প্রকারের ভর্তা খেতে আমার ভালো লাগে। আপনিও মুলা ভর্তা একদিন খেয়ে দেখবেন। আশা করছি ভালো লাগবে। মাছ দিয়ে মুলা ভর্তা করতে পারেন বা শুটকি মাছ দিয়ে মুলা ভর্তা করতে পারেন। খেতে দারুন লাগে। তবে যাই হোক আজকে আপনি ধনিয়া পাতা ও রসুনের দারুন একটি রেসিপি শেয়ার করেছেন। এভাবে ভর্তা করলে খেতে অবশ্যই দারুন লাগবে। আমি অবশ্যই এই রেসিপিটি তৈরি করে খেয়ে দেখব। ধন্যবাদ আপনাকে ভাইয়া।

Sort:  
 2 years ago 

ঠিক ঠিক, আসলে মুলো নিয়ে এবার এতো বেশী ব্যস্ত ছিলাম যে মুলোর ভর্তার কথা ভুলেই গেছি। স্মরণ করিয়ে দেয়ার জন্য ধন্যবাদ ।

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.15
JST 0.029
BTC 57668.08
ETH 2381.55
USDT 1.00
SBD 2.42