You are viewing a single comment's thread from:

RE: আমার বাংলা ব্লগ।

in আমার বাংলা ব্লগ2 years ago

আমাদের এই পরিবারের বন্ধন টা যেন সবসময় অটুট থাকে সেই কামনা করি।

আমি প্রথমেই বলতে চাই অসাধারণ লিখনী আপনার। আপনি অনেক সুন্দর করে গুছিয়ে কথা গুলো উপস্থাপন করেছেন। আসলে আমার বাংলা ব্লগ পরিবারের সকল সদস্যরা একত্রিত হয়ে একটি বড় পরিবার গঠন করেছে। আমাদের এই পথ চলা আশা করছি আরো বেশি সুন্দর হবে। কারণ আমরা আমাদের কাজের মাধ্যমে ও আমাদের পরিশ্রমের মাধ্যমে আমাদের ভাষাকে পুরো বিশ্বের কাছে উপস্থাপন করছি। একদিকে যেমন আমরা মাতৃভাষায় আমাদের লেখাগুলো উপস্থাপন করতে পারছি অন্যদিকে পুরো বিশ্বের কাছে আমাদের ভাষাকে উপস্থাপন করতে পারছি। আমাদের এই পথ চলা যেন আরো বেশি সুন্দর হয় এবং আমাদের এই বন্ধন যেন অটুট থাকে এই প্রত্যাশাই করছি ভাইয়া। আপনার জন্য শুভকামনা রইল।

Sort:  
 2 years ago 

আসলে আমার বাংলা ব্লগ পরিবারের সকল সদস্যরা একত্রিত হয়ে একটি বড় পরিবার গঠন করেছে।

ঠিক বলেছেন আপু।

Coin Marketplace

STEEM 0.30
TRX 0.12
JST 0.032
BTC 63878.79
ETH 3133.72
USDT 1.00
SBD 3.85