You are viewing a single comment's thread from:

RE: একটি কুমিরের চিত্র অঙ্কন ।। অরিজিনাল আর্টওয়ার্ক

in আমার বাংলা ব্লগ2 years ago

প্রতি সপ্তাহের ন্যায় আজকে আবার একটি নতুন অঙ্কন নিয়ে হাজির হয়ে গেলাম। আজকে আমি একটি জলজ প্রাণীর ছবি অঙ্কন করেছি।

প্রতি সপ্তাহের ন্যায় আজকে আপনি দারুন একটি চিত্র অঙ্কন করে সকলের মাঝে উপস্থাপন করেছেন দাদা। আসলে আপনি প্রতি সপ্তাহেই দারুন দারুন চিত্র অঙ্কন করেন। আপনার অঙ্কনের দক্ষতা সম্পর্কে আমরা সকলেই জানি। কারণ এর আগে আপনার অঙ্কন গুলো আমরা দেখেছি। আর আপনি সব সময় আপনার সেরা অঙ্কন গুলো আমাদের মাঝে শেয়ার করেন। একটি কথা বলতেই হয় আপনার সবগুলো অঙ্কনই সেরা দাদা। কারণ আপনি একজন দক্ষ আর্টিস্ট। আসলে দক্ষতা থাকলেই এতটা দক্ষ ভাবে কোন চিত্র অঙ্কন করা যায়। একজন আর্টিস্ট এর মাঝে যে দক্ষতা থাকা প্রয়োজন তা পুরোপুরি ভাবে আপনার মধ্যে আছে দাদা। আমার সবচেয়ে বেশি ভালো লাগে আপনি যেই প্রাণীর চিত্রটি অঙ্কন করেছেন সেটি একেবারে জীবন্ত লাগছে। মনে হচ্ছে যেন জীবন্ত একটি কুমির আপনার হাতের ছোঁয়ায় রংতুলিতে ফুটে উঠেছে। আপনি খুব সুন্দর ভাবে এই চিত্রটি উপস্থাপন করেছেন দাদা। একটি কুমিরের চিত্র অঙ্কন করা সত্যিই অনেক কঠিন কাজ। কিন্তু আপনার কাছে কোন কাজই কঠিন নয়। কারণ আপনার অঙ্কনের দক্ষতা সবসময়ই সেরা। আপনি এতো সুন্দর করে এই কঠিন একটি চিত্র অঙ্কন করেছেন দেখে খুবই ভালো লাগলো। আসলে দাদা কুমিরের চিত্র অঙ্কন করতে হয়তো সবাই পারে কিন্তু এতটা জীবন্ত করে তুলতে শুধু আপনিই পারেন দাদা। কারণ আপনি একজন প্রফেশনাল আর্টিস্ট এর মতই এই চিত্রটি তৈরি করে সকলকে উপহার দিয়েছেন। আর আপনার আর্ট গুলো একদমই প্রফেশনাল আর্টিস্ট এর মতই হয়। একেবারে জীবন্ত কুমির যেন খাতার উপর বসে আছে এরকম লাগছে দেখতে।আমার খুবই ভালো লেগেছে। আমার সবচেয়ে বেশি ভালো লেগেছে আপনি এত সুন্দর ভাবে রং এর ব্যবহার করে জীবন্ত কুমির অঙ্কন করেছেন। দেখতে আরো বেশি জীবন্ত করে তুলেছেন। হঠাৎ করে যদি কেউ এই কুমিরের চিত্রটি দেখে তাহলে মনে করবে যেন ফটোগ্রাফি করেছেন। মনে হচ্ছে যেন সত্যিকারের কুমির এখানে ফটোগ্রাফি করা হয়েছে। আসলে দাদা আপনার অঙ্কনের মাঝে যে নিপুণতা আছে তা আমার কাছে খুবই ভালো লাগে। আমিও অঙ্কন করতে ভালবাসি। আমি যখন সময় পাই তখন মাঝে মাঝে অঙ্কন করার চেষ্টা করি। কিন্তু আপনার মত এত সুন্দর ভাবে অঙ্কন করা আমার পক্ষে সম্ভব হয় না। কারণ আপনার মত যোগ্যতা ও দক্ষতা আমার নেই। আপনি আপনার ব্যস্ততার মাঝেও এত সুন্দর ভাবে এই চিত্রটি অঙ্কন করে সকলের মাঝে উপস্থাপন করেছেন দেখে অনেক ভালো লেগেছে। আপনার দক্ষতাকে সব সময় সাধুবাদ জানাই দাদা। সত্যি দাদা আপনার হাতের জাদুতে আপনি খুব সুন্দরভাবে এই কুমিরের চিত্রটি অঙ্কন করেছেন। তবে যাই হোক দাদা আপনার প্রশংসা করলে হয়তো কম হয়ে যাবে। কিন্তু এতটুকু বলতে পারি আপনি অনেক দক্ষতার সাথে এই চিত্রটি অঙ্কন করে সকলের মাঝে উপস্থাপন করেছেন। আপনাকে ধন্যবাদ জানাচ্ছি দারুণভাবে চিত্রটি অঙ্কন করে সকলের মাঝে শেয়ার করার জন্য। আপনার জন্য শুভকামনা রইল দাদা।

Coin Marketplace

STEEM 0.16
TRX 0.16
JST 0.030
BTC 59190.54
ETH 2521.17
USDT 1.00
SBD 2.53