You are viewing a single comment's thread from:

RE: সময়টা শুধুই পরিবারের জন্য || @shy-fox 10% beneficiary

in আমার বাংলা ব্লগ2 years ago

আমি মনেকরি প্রতিটি কর্মজীবী মানুষের কাছে এই দিনটা অনেকটাই গুরুত্বপূর্ণ । যারা আমার স্বদেশী মানুষ আছে , তাদের কাছে এই দিনের গুরুত্বের কথা বলে শেষ করা যাবে না ।

পুরো সপ্তাহের কর্মব্যস্ততার মাঝে যখন এই শুক্রবার আসে তখন কেন জানি মনের মধ্যে আলাদা প্রশান্তি আসে। মনে হয় যেন আজ সব কাজের ছুটি। যদিও এই প্রতিযোগিতার বাজারে টিকে থাকতে হলে কাজ গুলো ঠিকই করতে হয়। কিন্তু তারপরেও আলাদা এক ভালো লাগা কাজ করে। যে আজকে আমি নিজের মতো করে আমার সময়টা কাটাব। ভাইয়া আপনি সব সময় সব দিকেই অনেক খেয়াল রাখেন। সেজন্য আপনি আমাদের সবার কাছে অনেক প্রিয়। আপনি একজন ভালো বাবা এবং একজন ভালো জীবনসঙ্গী। আপনার মধ্যে সব গুণাবলীর রয়েছে বলেই আপনার পরিবার আপনাকে পেয়ে অনেক খুশি। আমার সবচেয়ে বেশি ভালো লাগে আপনি আপনার পরিবারের কথা মাথায় রেখে তাদেরকে এই দিনটি উপহার দেন। সত্যি ভাইয়া মাঝে মাঝে কর্ম ব্যস্ততার মাঝেও যদি পরিবারকে নিয়ে বাহিরে ঘুরতে যাওয়া হয় তাহলে অনেক ভালো লাগে। এতে করে একঘেয়েমিতা দূর হয় ও পরিবারের প্রিয়জনও অনেক খুশি থাকে। ভাইয়া আপনার জন্য এবং আপনার পরিবারের সকলের জন্যই শুভকামনা রইল।

Sort:  
 2 years ago 

আমি কৃতজ্ঞতাবোধ প্রকাশ করছি আপু । চেষ্টা করি দায়িত্বপালন করার জন্য।

Coin Marketplace

STEEM 0.16
TRX 0.15
JST 0.029
BTC 56588.25
ETH 2399.94
USDT 1.00
SBD 2.32