You are viewing a single comment's thread from:

RE: মুভি রিভিউ: সাগরিকা

in আমার বাংলা ব্লগ2 years ago

সর্বকালের শ্রেষ্ঠ জুটি হচ্ছে উত্তম সুচিত্রা😍। শ্রদ্ধেয় উত্তম কুমার স্যার ও সুচিত্রা ম্যাডাম আজ আমাদের মাঝে নেই। তবে তাদের সেই মুভি গুলো এখনো সকলের কাছেই জনপ্রিয়। আসলে মানুষ বেঁচে থাকে তার কর্মের মাধ্যমে। তাদের এই জনপ্রিয় মুভি গুলো আজও তাদেরকে বাঁচিয়ে রেখেছে। কিছু কিছু মানুষ রয়েছে যারা এই পৃথিবীর মায়া ছেড়ে চলে যায় কিন্তু সময়ের বিবর্তন হলেও তাদের কর্ম তাদেরকে বাঁচিয়ে রাখে। কথায় আছে মানুষের কর্মই মানুষকে চিরকাল সকলের অন্তরে বাঁচিয়ে রাখে। তেমনি উত্তম কুমার স্যার ও সুচিত্রা ম্যাডাম তাদের কর্মের মাঝে চিরকাল বেঁচে থাকবে। আসলে অভিনয় দক্ষতা সবার মাঝেই থাকে না। অভিনয়ের দক্ষতার মাঝে যে সৃজনশীলতা রয়েছে এবং দর্শক হৃদয়কে আকর্ষণ করার মত যে দক্ষতা রয়েছে তা শুধুমাত্র এই শ্রেষ্ঠ জুটির মধ্যেই ছিল। হয়তো আরো অনেক অভিনয়শিল্পী রয়েছে কিন্তু সর্বকালের শ্রেষ্ঠ জুটি হচ্ছে উত্তম-সুচিত্রা জুটি। এই জুটি বাংলা চলচ্চিত্রের শ্রেষ্ঠ জুটি ও সর্বকালের সেরা। আমি উত্তম-সুচিত্রা জুটির যতগুলো মুভি দেখেছি সবগুলোই আমার কাছে ভালো লেগেছে। "সাগরিকা" মুভি আমি দেখিনি তবে আপনার এই মুভি রিভিউ পোস্ট পড়ে আমার ইচ্ছে হচ্ছে এই মুভিটি দেখার জন্য। এটি একটি সার্থক প্রেমের গল্প। দুষ্টু মিষ্টি প্রেমের গল্প দেখতে সবারই অনেক ভালো লাগে। আর সেটা যদি হয় কোন জনপ্রিয় জুটির অভিনয় তাহলে এই মুভি আরো বেশি সার্থক হয়। এই সুন্দর মুভিতে সকলের প্রিয় উত্তম কুমার স্যার ও সুচিত্রা ম্যাডাম অভিনয় করেছেন। তাদের অভিনয় মানে হচ্ছে সর্বকালের শ্রেষ্ঠ অভিনয়। অভিনয়ের যাদু ও কলাকৌশল সবসময়ই সকলকে মুগ্ধ করে। আপনার এই মুভি রিভিউ পোস্টটি যখন আমি পড়ছিলাম তখন আমার মনে হচ্ছিল যেন চোখের সামনে সেই কাহিনীচিত্র গুলো ভেসে বেড়াচ্ছে। দাদা আপনি এত সুন্দর ভাবে মুভি রিভিউ লিখেছেন যে আমি এই মুভি না দেখেও মুভিটি সম্পর্কে সম্পূর্ণ ধারণা পেয়েছি। আর এই মুভিটি না দেখলেও আমি সম্পূর্ণরূপে মুভিটি সম্পর্কে সুন্দর ভাবে বুঝতে পেরেছি এবং আমার খুবই ভালো লেগেছে। এই মুভিটিতে উত্তম কুমার ডাক্তারি পড়তে গিয়েছিলেন এবং দুর্ঘটনায় তার চোখ হারিয়ে ছিলেন। তবে এই মুভির আমার সব চেয়ে বেশি ভাল লেগেছে চিঠির আদানপ্রদান। উত্তম কুমার স্যার তার ভালোবাসার মানুষটির লেখা সেই চিঠিগুলো পড়ে তাকে চিনতে পেরেছিলেন। আসলে ভালোবাসা ও আবেগের বহিঃপ্রকাশ করার খুবই সুন্দর একটি মাধ্যম হচ্ছে চিঠি। সুচিত্রা ম্যাম নিজের পরিচয় গোপন করে তার প্রিয় মানুষটি কে চিঠি পাঠাতেন অন্য নামে। কিন্তু সবচেয়ে মজার ব্যাপার হলো উত্তম কুমার স্যার ব্যাপারটি বুঝতে পেরেছিলেন। এভাবে এগিয়ে যাচ্ছিল তাদের মিষ্টি প্রেমের গল্প। অবশেষে এই মিষ্টি প্রেমের গল্পের সুন্দর একটি পরিসমাপ্তি হয়েছে দেখে খুবই ভালো লাগলো।সুন্দর একটি মিষ্টি করে প্রেমের গল্পের মুভি রিভিউ তৈরি করার জন্য আপনাকে ধন্যবাদ জানাচ্ছি দাদা।

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.14
JST 0.030
BTC 58679.35
ETH 3155.04
USDT 1.00
SBD 2.44