You are viewing a single comment's thread from:

RE: বসন্তের হাওয়া লাগুক সবার মনে || @shy-fox 10% beneficiary

in আমার বাংলা ব্লগ2 years ago

উষ্ণ মন আমার প্রশান্তি খুঁজছে
যখন ঐ ভীরু দুটি নয়নে
আমার আঁখি দুটির দর্শন পড়েছিল।
আহা সে কি চাহনি ,
যেন আমি নতুন প্রেমিক সেজেছি ।।

কবিতার ভাষায় আপনার অনুভূতি গুলো দারুন ভাবে উপস্থাপন করেছেন ভাইয়া। আপনার এই ভিডিওগ্রাফির মাধ্যমে বোঝাই যাচ্ছে আপনি অনেক সুন্দর সময় কাটিয়েছেন। বসন্ত ও ভালোবাসা দুটো মিলে মিশে একাকার হয়ে ছিল এই দিনটিতে। বসন্তের ছোঁয়া ও ভালবাসার আবরণ সারাক্ষণ যেন আপনার জীবনে থাকে এই কামনাই করি। আপনি অনেক সুন্দর ভাবে আপনার কাটানো সুন্দর মুহূর্ত ভিডিওর মাধ্যমে তুলে ধরেছেন। আপনার এই পোষ্টের মাধ্যমে আপনার কাটানো মুহূর্তগুলো সম্পর্কে জানতে পারলাম এবং দেখলাম এজন্য খুবই ভালো লাগলো। ভাইয়া আপনার জন্য এবং আপনার পরিবারের সকলের জন্য শুভকামনা রইল।

Sort:  
 2 years ago 

আমি কৃতজ্ঞ। আপনার সুন্দর মন্তব্যের জন্য। আসলেই সময়টা ভালো ছিল ।

Coin Marketplace

STEEM 0.19
TRX 0.14
JST 0.029
BTC 66996.66
ETH 3235.91
USDT 1.00
SBD 2.63