You are viewing a single comment's thread from:

RE: মাঝরাত || @shy-fox 10% beneficiary

in আমার বাংলা ব্লগ3 years ago

সর্বপ্রথম নানু ভাইয়ের সুস্থতা কামনা করছি। আমি যখন আপনার লেখাগুলো পড়ছিলাম তখন আমার মনের অজান্তেই আমার নিজের নানু ভাইয়ের কথা মনে পড়ে গিয়েছিল। আমার নানু ভাইয়ের বেশ বয়স হয়েছে। তিনিও এখনো ছোট মানুষের মত চানাচুর, বাদাম, তেলে ভাজা জিনিস এগুলো খেতে বেশি পছন্দ করে। আসলে বয়স বাড়ার সাথে সাথে মানুষের মন পরিবর্তন হয়ে যায়। তারাও ছোট মানুষের মত সেই খাবারগুলো খেতে পছন্দ করে। কিন্তু শরীর সে খাবারের ইফেক্ট সহ্য করতে পারে না। অবশ্যই সবাইকে সচেতন হতে হবে এবং বয়স্ক মানুষের প্রতি আরো বেশি যত্নশীল হতে হবে। ছোটদের যেমন শাসন করা হয় তেমনি বয়স্কদের ভালোর জন্য তাদেরকেও খাওয়া-দাওয়ার ব্যাপারে একটু শাসন করলে ভালো হয়। আমার নানু ভাই যখন বাজারে যায় তখন ছোট মানুষের মত চানাচুর কিনে খায় এখনো। তবে যাই হোক তিনি এখন সুস্থ আছেন এবং ভাল আছেন। হিরা মনি আপুর নানু ভাই এখন সুস্থ রয়েছেন এটা শুনে ভালো লাগলো। আশা করছি নানু ভাই খুব তাড়াতাড়ি পুরোপুরি ভাবে সুস্থ হয়ে উঠবেন। আপনি মাঝ রাতে অনেক কষ্ট করে নানু ভাইয়ের জন্য চিকিৎসার ব্যবস্থা করেছেন এটা জেনে ভালো লাগলো। সকলের জন্য শুভকামনা রইল।

Sort:  
 3 years ago 

ধন্যবাদ আপনার মন্তব্যের জন্য। শুভেচ্ছা রইল।

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.16
JST 0.030
BTC 65974.40
ETH 2637.70
USDT 1.00
SBD 2.67