You are viewing a single comment's thread from:

RE: দ্বিতীয় বিবাহ বার্ষিকী [ ঐশী + সুমন ]

in আমার বাংলা ব্লগ3 years ago

ভাইয়া আপনার লেখা পড়ে আমি মুগ্ধ হয়ে গেছি। সত্যিই আপনার এবং ঐশী আপুর ভালবাসার মধ্যে কোন খাদ ছিল না। তাই আপনারা দুজনে হাজার বাধা-বিপত্তিকে অতিক্রম করে দুজন দুজনকে জীবনসঙ্গী হিসেবে পেয়েছেন। আসলে ভালোবাসার মুহূর্ত গুলো বা অনুভূতিগুলো কাউকে বলে বোঝানো যায় না। তবে মন থেকে উপলব্ধি করলে খুব সহজেই সবকিছু বুঝতে পারা যায়। আপনার লেখাগুলো যখন পড়ছিলাম তখনই আমি বুঝতে পেরেছি আপনি আপুকে অনেক বেশি ভালবাসেন এবং আপনাদের দুজনের ভালবাসার মধ্যে বিন্দু পরিমান খাদ নেই। দুজন দুজনের প্রতি গভীর ভালোবাসা রয়েছে জন্যই আপনারা হাজার বাধা বিপত্তিকে অতিক্রম করে আজ এই পর্যন্ত আসতে পেরেছেন। দুজনের ভালবাসার পূর্ণতা পেয়েছে আপনাদের বিবাহ বন্ধনে আবদ্ধ হওয়ার মাধ্যমে এটা সবচেয়ে আনন্দের ব্যাপার। এমন অনেক সম্পর্ক রয়েছে যেগুলো কখনো পূর্ণতা পায় না। হাজার চেষ্টা করলেও অনেকে তার ভালোবাসার মানুষটিকে জীবনসঙ্গী হিসেবে পায়না। আপনারা দুজনেই অনেক ভাগ্যবান এবং ভাগ্যবতী সেজন্য দুজন দুজনকে জীবনসঙ্গী হিসেবে পেয়েছেন। সৃষ্টিকর্তা প্রতিটি মানুষকেই যেন তার ভালোবাসার মানুষটির সাথে সারাজীবন কাটানোর তৌফিক দান করে এই দোয়া করি সব সময়। আমি আশা করি আপনারা এভাবেই আপনাদের সারা জীবন পার করতে পারবেন এবং অনেক সুখে শান্তিতে ভালোবাসার মানুষটির সাথে পথ চলতে পারবেন। আপনাদের পথচলা আরও বেশি সুন্দর হোক এই কামনাই করি ভাইয়া। আমার তরফ থেকে আপনার জন্য এবং ঐশী আপুর জন্য অনেক অনেক শুভকামনা রইল।

Sort:  
 3 years ago 

আপনাকে অসংখ্য ধন্যবাদ আপু এত সুন্দর ভাবে আমাদের বিষয়টা বুঝতে পারার জন্য। আমাদের জন্য দোয়া করবেন যেন আমরা দুজন দুজনের সাথেই সারা জীবন কাটিয়ে দিতে পারি। 💗💗💗

Coin Marketplace

STEEM 0.19
TRX 0.14
JST 0.029
BTC 65771.81
ETH 3174.77
USDT 1.00
SBD 2.61