আমার বাংলা ব্লগ পাওয়ার আপ প্রতিযোগিতা|| Week 4||[১০% আমার প্রিয় লাজুক খ্যাঁকের জন্য]

in আমার বাংলা ব্লগ3 years ago (edited)

আসসালামু আলাইকুম/নমস্কার



আমি@monira999 বাংলাদেশ থেকে। আমি প্রথমে ধন্যবাদ জানাচ্ছি @rex-sumon ভাইয়াকে একটি গুরুত্বপূর্ণ প্রতিযোগিতার আয়োজন করার জন্য। কারণ আমি মনে করি পাওয়ার বৃদ্ধি আমাদের জন্য খুবই গুরুত্বপূর্ণ। স্টিম পাওয়ার বৃদ্ধিকে আমরা অনেক ভালবাসি। এই প্লাটফর্মে স্টিম পাওয়ার বৃদ্ধি খুবই গুরুত্বপূর্ণ। স্টিম পাওয়ার বৃদ্ধির ফলে নিজের ক্ষমতা বৃদ্ধি পায়। তাই আমাদের নিজেদের অবস্থানকে শক্ত করতে প্রতি সপ্তাহে পাওয়ার বৃদ্ধির জন্য চেষ্টা করা উচিত। আর আমি অনেক আনন্দের সাথে আজ 57 স্টিম পাওয়ার বৃদ্ধি করেছি। এবং আমার বাংলা ব্লগ কমিউনিটিতে পাওয়ার বৃদ্ধি কনটেস্টে অংশগ্রহণ করতে যাচ্ছি।



57 স্টিম পাওয়ার বৃদ্ধি:

IMG_20211201_231524.jpg



স্টিম পাওয়ার বৃদ্ধির এটি আমার তৃতীয় পোস্ট। আমি এর আগেও স্টিম পাওয়ার বৃদ্ধির কয়েকটি পোস্ট দিয়েছিলাম। এই সপ্তাহে আমি 57 স্টিম পাওয়ার বৃদ্ধি করেছি। আমি আমার টার্গেট ডিসেম্বর পূরণের জন্য প্রতি সপ্তাহেই পাওয়ার আপ করার চেষ্টা করি। আমি ডিসেম্বরের মধ্যেই ৫০০ স্টিম পাওয়ার পূর্ণ করার উদ্যোগ নিয়েছিলাম। আর আমি সেই উদ্যোগ পূরণের লক্ষ্যে সফল হয়েছি। আমি খুব আনন্দিত আমার নির্দিষ্ট সময়ের পূর্বেই আমি আমার লক্ষ্য পূরণ করতে সক্ষম হয়েছি।



আজ আমার স্টিম পাওয়ার বৃদ্ধি করার পূর্বে আমার 469.340 এসপি ছিল। এর সাথে আমি আরো 57 স্টিম পাওয়ার বৃদ্ধি করলাম। বর্তমানে আমার এসপি 526.340। আজ আমি নিম্নে আমার 57 স্টিম পাওয়ার বৃদ্ধির প্রসেসগুলো দেখালাম।



পাওয়ার বৃদ্ধির ধাপসমূহ:



ধাপ-১

IMG_20211201_223115.jpg



ধাপ-২

IMG_20211201_223244.jpg



ধাপ-৩

IMG_20211201_223521.jpg



❣️ধন্যবাদ সকলকে❣️

Sort:  
 3 years ago 

আসলেই এই প্রতিযোগিতা আমাদের সকলের জন্য খুবই গুরুত্বপূর্ণ। প্রতিযোগিতায় অংশগ্রহণ করলে একসঙ্গে দুটি কাজ হয়ে যায়। একটি প্রতিযোগিতায় অংশগ্রহণ করা এবং আরেকটি নিজের একাউন্টের সক্ষমতা বৃদ্ধি করা। শুভকামনা রইল আপনার জন্য আপু আপনি যেন আরো বেশি বেশি পাওয়ার আপ করতে পারেন।

 3 years ago (edited)

পাওয়ার বৃদ্ধি প্রতিযোগিতা আসলেই অনেক গুরুত্বপূর্ণ। আপনার সুন্দর মন্তব্যের জন্য আপনাকে অনেক ধন্যবাদ জানাচ্ছি।

 3 years ago 

আপনার অ্যাকাউন্টকে স্বাধীন করতে আপনার স্টিম পাওয়ার বাড়ানো চালিয়ে যান, এবং এটি আপনার এবং অন্যদের জন্য খুবই উপযোগী।

 3 years ago 

আপনার গুরুত্বপূর্ণ একটি মতামতের জন্য আপনাকে অনেক ধন্যবাদ জানাচ্ছি। শুভকামনা রইল আপনার জন্য।

 3 years ago 

পাওয়ার আপ অনের শক্তি অর্জন করা। আপনি পাওয়ার আপ করে আপনার ক্ষমতা অর্জন করছেন। আর আপনার শক্তি যত বেশি হবে তত আপনি শক্তিশালী হবে। আপনার জন্য শুভকামনা রইল।

 3 years ago 

আপনি একদম ঠিক বলেছেন পাওয়ার আপ মানে নিজের শক্তি বৃদ্ধি করা। আপনার মতামতের জন্য আপনাকে অনেক ধন্যবাদ।

আপনার পাওয়ার আপ পোষ্ট দেখে আমার খুবই ভালো লাগছে আপু। এভাবেই নিজের ক্ষমতা বাড়াতে থাকুন নিজের একাউন্টে ক্ষমতা বাড়াতে থাকুন। অনেক অনেক শুভ কামনা রইলো আপু আপনার জন্য। এগিয়ে যান...

 3 years ago 

জি ভাইয়া এভাবেই আমি নিজের ক্ষমতা সবসময় বৃদ্ধি করব। ধন্যবাদ আপনাকে আপনার মন্তব্যের জন্য।

 3 years ago 

আস্তে আস্তে পাওয়ার আপ করার মাধ্যমে আপনি আপনার নিজের সক্ষমতা বৃদ্ধি করুন এভাবেই এগিয়ে যান পাওয়ার আপ করার মাধ্যমে আপনি আপনার নিজের সক্ষমতা বৃদ্ধি করুন। আপনার জন্য শুভকামনা রইলো

 3 years ago 

জি ভাইয়া ধীরে ধীরে পাওয়ার বৃদ্ধির মাধ্যমে আমাদেরকে এগোতে হবে। তাহলেই সফল হতে পারব। ধন্যবাদ আপনাকে।

 3 years ago 

নিজের সক্ষমতা বাড়াতে পাওয়ার আপ করা খুবই দরকার। কমুনিউটি স্থায়ী ভাবে কাজ করার জন্য পাওয়ার আপ আগে দরকার। বেশ ভালোই উদ্যোগ নিয়েছেন। অনেক অনেক শুভ কামনা রইলো।

 3 years ago 

স্থায়ীভাবে কাজ করার জন্য পাওয়ার আপ খুবই গুরুত্বপূর্ণ। ধন্যবাদ আপনার মতামতের জন্য।

 3 years ago 
আসলে পাওয়ার আপ আমাদের জন্য খুবই গুরুত্বপূর্ণ এবং স্থায়ী ভাবে কাজ করতে হলে পাওয়ার আপ এর গুরুত্ব অপরিসীম। আমাদের উচিত বেশি বেশি পাওয়ার আপ করা। আজকে আপনি 57 স্টিম পাওয়ার আপ করেছেন। এ জন্য অভিনন্দন জানাই। আপনার লক্ষ্যে যেন পূরন হয় দোয়া করি। আমরা পাওয়ার আপ কে ভালবাসি
 3 years ago 

আপনার সুন্দর একটি মন্তব্যের জন্য আপনাকে অনেক ধন্যবাদ জানাচ্ছি। আমি প্রতিনিয়ত চেষ্টা করি পাওয়ার আপ করার জন্য। শুভকামনা রইল আপনার জন্য।

 3 years ago 

নিজের সক্ষমতা ছাড়া বেশিদূর আগানো সম্ভব না। স্টিমিট প্লাটফর্মে যেটা বেশি দরকার। আপনি ভালো একটি উদ্যোগ নিয়েছেন। আপনার জন্য শুভকামনা রইল।

 3 years ago 

একাউন্টঃ @monira999
পাওয়ার বৃদ্ধিঃ = 14.5969%

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.16
JST 0.030
BTC 68236.23
ETH 2643.41
USDT 1.00
SBD 2.70