50 স্টিম পাওয়ার বৃদ্ধি|| টার্গেট ডিসেম্বর- সিজন ২|| [১০% প্রিয় লাজুক খ্যাঁকের জন্য]

in আমার বাংলা ব্লগ3 years ago

আসসালামু আলাইকুম/নমস্কার


আমি@monira999 বাংলাদেশ থেকে। স্টিম পাওয়ার বৃদ্ধি করতে আমরা সকলেই ভালোবাসি। তাই আজ আমি 50 স্টিম পাওয়ার বৃদ্ধি করেছি। এবার আমি 50 স্টিম পাওয়ার বৃদ্ধির একটি পোস্ট তৈরি করে সকলের মাঝে উপস্থাপন করতে যাচ্ছি। আমার বাংলা ব্লগ কমিউনিটির আয়োজিত টার্গেট ডিসেম্বর নামের পাওয়ার বৃদ্ধির প্রতিযোগিতা আমাদের সকলের জন্য খুবই গুরুত্বপূর্ণ। আমি ধন্যবাদ জানাচ্ছি আমার বাংলা ব্লগ কমিউনিটিকে এই প্রতিযোগিতার আয়োজন করার জন্য। স্টিম পাওয়ার বৃদ্ধি করা খুবই গুরুত্বপূর্ণ। আমাদের নিজের ক্ষমতা বৃদ্ধির জন্য এবং আমাদের প্রিয় এই স্টিমিট প্ল্যাটফর্মে নিজেকে শক্তিশালী করার জন্য স্টিম পাওয়ার বৃদ্ধি করা খুবই গুরুত্বপূর্ণ। তাই আজ আমি 50 স্টিম পাওয়ার বৃদ্ধি করেছি। আমি চেষ্টা করি আমার স্টিম পাওয়ার বৃদ্ধি করার। আমি আমার স্টিম পাওয়ার বৃদ্ধি করার জন্য একটি লক্ষ্য নিয়েছি। আমি ডিসেম্বর মাসের মধ্যে 2,000 স্টিম পাওয়ার পূর্ণ করার উদ্যোগ নিয়েছি। আমি আশা করছি আমি আমার লক্ষ্য পূর্ণ করতে পারবো এবং সেই লক্ষ্য পূরণের পথে এগিয়ে যাচ্ছি।


50 স্টিম পাওয়ার বৃদ্ধি:

IMG_20220406_115335.jpg


আমি আমার লক্ষ্য পূরণের জন্য 50 স্টিম পাওয়ার বৃদ্ধি করেছি। আমার বাংলা ব্লগের চলমান পাওয়ার বৃদ্ধির এই প্রতিযোগিতা আমাকে উৎসাহ যুগিয়েছে স্টিম পাওয়ার বৃদ্ধি করার। এই প্রতিযোগিতা সকলকে অনুপ্রাণিত করছে নিজেদের স্টিম পাওয়ার বৃদ্ধি করার। স্টিম পাওয়ার বৃদ্ধি করা আমাদের জন্য খুবই গুরুত্বপূর্ণ।


স্টিম পাওয়ার বৃদ্ধি করার পূর্বে আমার এসপি ছিল 1098.860। আজ 50 স্টিম পাওয়ার বৃদ্ধি করায় আমার বর্তমান এসপি হয়েছে 1148.860 এসপি। আজ আমি নিম্নে আমার 50 স্টিম পাওয়ার বৃদ্ধির প্রসেসগুলো দেখালাম।


50 স্টিম পাওয়ার বৃদ্ধির ধাপসমূহ:


ধাপ-১

IMG_20220406_112418.jpg


ধাপ-২

IMG_20220406_112536.jpg


ধাপ-৩

IMG_20220406_112637.jpg


উপরের ধাপ অনুযায়ী আমি 50 স্টিম পাওয়ার বৃদ্ধি করেছি। আমি আশা করছি আমি আমার লক্ষ্য পূরণের জন্য ধীরে ধীরে আরও স্টিম পাওয়ার বৃদ্ধি করবো। আপনারা সবাই দোয়া করবেন আমি যেন সফল হতে পারি।


❣️ধন্যবাদ সকলকে❣️

Sort:  
 3 years ago 

পাওয়ার বৃদ্ধি মানে নিজের সক্ষমতাকে বৃদ্ধি করা আপনি নিয়মিত নিজের সক্ষমতা বৃদ্ধি করে যাচ্ছেন। শুভকামনা রইল আপনার জন্য

 3 years ago 

পাওয়ার আপ এর মাধ্যমে আপনি আপনার সক্ষমতা বৃদ্ধি করেছেন। আর এই সক্ষমতা বৃদ্ধি করার ফলে আপনি খুব সহজেই সকল প্রকার কাজ করতে সক্ষম হবেন।

 3 years ago 

আজকে আপনি 50 স্টিম পাওয়ার আপ করলেন যেটা অনেক বড় এমাউন্ট। এভাবে পাওয়ার আপ করতে থাকলে অচিরেই আপনার লক্ষ্যে পৌঁছাতে পারবেন।

 3 years ago 

ভাইয়া আমি আমার স্টিম পাওয়ার বৃদ্ধি করেছি কারণ স্টিম পাওয়ার বৃদ্ধি করতে আমরা সকলেই ভালোবাসি। অনেক সুন্দর করে আপনি আপনার মন্তব্য প্রকাশ করেছেন এজন্য ধন্যবাদ জানাচ্ছি আপনাকে। দোয়া করবেন আমি যেন আমার লক্ষ্যে পৌঁছাতে পারি।

 3 years ago 

আসলে পাওয়ার আপ খুবই গুরুত্বপূর্ণ। আপনি সুন্দর একটি উদ্যোগ নিয়েছেন। আমি আপনার উদ্যোগকে সম্মান জানাই। আসলে আমাদের যদি স্থায়ীভাবে টিকে থাকতে হয় তাহলে পাওয়ার আপ করতে হবে। আপনি সুন্দর পথে এগিয়ে যাচ্ছেন। আমরা আপনার উদ্যোগেকে সম্মান জানাই

 3 years ago 

আপনি একদম ঠিক কথাই বলেছেন ভাইয়া পাওয়ার আপ আমাদের জন্য খুবই গুরুত্বপূর্ণ। আমরা সকলেই পাওয়ার বৃদ্ধি ভালোবাসি। অনেক সুন্দর ভাবে আপনি আপনার মন্তব্য প্রকাশ করেছেন এ জন্য আপনাকে ধন্যবাদ জানাচ্ছি।

 3 years ago 

পাওয়ার আপের বিষয়টা আমার কাছে খুবই ভালো লাগে। আমি মনে করি আমাদের সাবার পাওয়ার আপের বিষয় টা গুরুত্বসহকারে দেখা উচিত। আপনার পাওয়ার আপ করা দেখে আমার অনেক ভালো লাগলো। পাওয়ার করার জন্য অনেক ধন্যবাদ।

 3 years ago 

যত বেশি পাওয়ার আপ ততো বেশি ক্ষমতা অর্জন। আপনি পাওয়ার আপ এর মাধ্যমে আপনার শক্তি বৃদ্ধি করেছেন এতে আপনি আরও শক্তিশালী হচ্ছেন। আপনার জন্য রইল শুভকামনা।

 3 years ago 

নিজের আইডির সক্ষমতা বৃদ্ধির লক্ষ্যে আপনি পাওয়ার আপ করছেন দেখে আমার খুব ভালো লাগলো। আসলে পাওয়ার আপ করা আমাদের প্রত্যেকের জন্য অত্যন্ত জরুরি। আমি নিজেও পাওয়ার আপ করতে অনেক ভালোবাসি। স্টিম প্লাটফর্মে দীর্ঘমেয়াদে কাজ করতে হলে পাওয়ার আপের বিকল্প নাই। এভাবে নিয়মিত পাওয়ার আপ করে খুব দ্রুত আপনি আপনার কাঙ্খিত লক্ষ্যে পৌঁছে যাবেন এই প্রত্যাশা করি। আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইল।

 3 years ago 

আপনার পাওয়ার আপ পোস্ট দেখে খুব ভালো লেগেছে। পাওয়ার আপ আমাদের জন্য খুব গুরুত্বপূর্ণ। এভাবে পাওয়ার আপ করতে থাকলে আপনি আপনার লক্ষ্যে পৌঁছাতে পারবেন। আপনার জন্য শুভকামনা রইল।

 3 years ago 

এভাবেই আপনি আপনার পাওয়ার আপ অব্যাহত রেখে আপনার কাঙ্খিত লক্ষ্যে পৌঁছে যান এই দোয়াই করি।♥♥

 3 years ago 

আপু আপনি আমার জন্য দোয়া করবেন আমি যেন এভাবেই আমার স্টিম পাওয়ার বৃদ্ধির মাধ্যমে আমার লক্ষ্যে পৌঁছাতে পারি। অনেক সুন্দর ভাবে আপনি আপনার মন্তব্য প্রকাশ করেছেন এই জন্য ধন্যবাদ জানাচ্ছি আপনাকে।

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.16
JST 0.029
BTC 62404.06
ETH 2426.64
USDT 1.00
SBD 2.65