Diy-রংতুলিতে আঁকা প্রেমিক যুগলের পেইন্টিং♥️||[১০% লাজুক খ্যাঁকের জন্য]

in আমার বাংলা ব্লগ3 years ago

আসসালামু আলাইকুম/নমস্কার


আমি@monira999। আমি একজন বাংলাদেশী। আজকে আমি "আমার বাংলা ব্লগ" সম্প্রদায়ে আমার একটি পেইন্টিং শেয়ার করতে যাচ্ছি। পেইন্টিং করতে আমার যেমন ভালো লাগে তেমনি আপনাদের মাঝে শেয়ার করতে ভালো লাগে। আমি আমার অবসর সময়ে পেইন্টিং করি। আজ আমি একটি পেইন্টিং করেছি। রংতুলিতে আঁকা প্রেমিক যুগলের পেইন্টিং বলতে আমার খুবই ভালো লেগেছে। তাই আমি রংতুলিতে আঁকা প্রেমিক যুগলের পেইন্টিং সকলের মাঝে শেয়ার করতে যাচ্ছি।


রংতুলিতে আঁকা প্রেমিক যুগলের পেইন্টিং:

IMG_20220312_143544.jpg
Device-OPPO-A15


রংতুলিতে আঁকা প্রেমিক যুগলের অপরূপ সৌন্দর্য আমি আমার পেইন্টিং এর মাঝে তুলে ধরার চেষ্টা করেছি। প্রকৃতিকে সুন্দর করে সাজিয়ে ও তারই মাঝে প্রেমিক যুগলের সুন্দর মুহূর্ত আমি আপনাদের মাঝে উপস্থাপন করেছি। রংতুলিতে আঁকা প্রেমিক যুগলের পেইন্টিং করতে আমার কাছে ভালো লেগেছে। আজ আমি আমার পেইন্টিং আপনাদের মাঝে তুলে ধরলাম। রংতুলিতে আঁকা প্রেমিক যুগলের অপরূপ সৌন্দর্য ও চাঁদনী রাতের প্রকৃতির সৌন্দর্য আমি আমার পেইন্টিংয়ের মাঝে তুলে ধরেছি। চাঁদনী রাতে প্রকৃতি যেমন অপরূপ সৌন্দর্য্যে সেজে ওঠে ঠিক তখন প্রেমিকযুগল তাদের সুন্দর রোমান্টিক মুহূর্ত উপভোগ করে। প্রিয় মানুষটিকে মনের কথা শেয়ার করতে ও অনেক সুন্দর সময় কাটাতে ফুল নিবেদন করে। তাই আমি আমার পেইন্টিং এর মাঝে রং তুলিতে আঁকা প্রেমিক যুগলের অপরূপ সৌন্দর্য তুলে ধরেছি।


প্রয়োজনীয় উপকরণ:

১. সাদা কাগজ।
২. পোস্টার রং।
৩. তুলি।
৪. পেন্সিল।
৫. পানি।

IMG20220312125716.jpgDevice-OPPO-A15


পেইন্টিং এর ধাপসমূহ নিচে দেওয়া হলো:


♥️ধাপ-১♥️

IMG20220312130659.jpg
Device-OPPO-A15
IMG20220312130930.jpg
Device-OPPO-A15


রংতুলিতে আঁকা প্রেমিক যুগলের পেইন্টিং করার জন্য প্রথমে সাদা আর্ট পেপার নিয়েছি। এবার আমি সুন্দর করে আমার পেইন্টিং তৈরি করার জন্য নীল রং দিয়েছি। সম্পূর্ণ অংশ নীল রং করেছি।


♥️ধাপ-২♥️

IMG20220312131110.jpg
Device-OPPO-A15
IMG20220312131532.jpg
Device-OPPO-A15


এবার আমি পেন্সিল দিয়ে একটি গাছের চিত্র অংকন করেছি। গাছের চিত্র অংকন করা হয়ে গেলে এবার আমি একটি প্রেমিক যুগলের চিত্র অংকন করেছি। প্রেমিক যুগলের অপরূপ সৌন্দর্য ও তাদের রোমান্টিক মুহূর্তের চিত্র আপনাদের মাঝে তুলে ধরার জন্য ও পেইন্টিং সুন্দর করার জন্য পেন্সিল দিয়ে এঁকে নিয়েছি।


♥️ধাপ-৩♥️

IMG20220312131819.jpg
Device-OPPO-A15
IMG20220312132210.jpg
Device-OPPO-A15


এবার আমি কালো কালি দিয়ে গাছের চিত্র অংকন করে নিয়েছি। কালো কালি দিয়ে গাছের চিত্র খুব সাবধানে অংকন করেছি।


♥️ধাপ-৪♥️

IMG20220312132507.jpg
Device-OPPO-A15
IMG20220312132626.jpg
Device-OPPO-A15


এবার আমি আমার পেইন্টিং সুন্দর করার জন্য ও গাছের চিত্র আরও বেশি আকর্ষণীয় করার জন্য গাছের পাতা অংকন করেছি। গাছের পাতা অংকন করার ফলে আমার পেইন্টিং দেখতে আরো সুন্দর হয়েছে।


♥️ধাপ-৫♥️

IMG20220312132658.jpg
Device-OPPO-A15
IMG20220312132959.jpg
Device-OPPO-A15


এবার আমি এই রোমান্টিক প্রেমিক যুগলকে আমার পেইন্টিং এর মাঝে অনেক সুন্দর ভাবে ছেলেটিকে অংকন করার চেষ্টা করেছি। একটি ছেলে তার প্রিয় মানুষটিকে ফুল নিবেদন করছে এরকম চিত্র অংকন করার চেষ্টা করেছি।


♥️ধাপ-৬♥️

IMG20220312133154.jpg
Device-OPPO-A15
IMG20220312133334.jpg
Device-OPPO-A15


এবার আমি ধীরে ধীরে আমার পেইন্টিংটি দেখতে আরো সুন্দর করার জন্য মেয়েটির চিত্র অংকন করেছি।


♥️ধাপ-৭♥️

IMG20220312133334.jpg
Device-OPPO-A15
IMG_20220312_144355.jpg
Device-OPPO-A15


এবার আমি আমার পেইন্টিং দেখতে আরো বেশি সুন্দর করার জন্য নিচের দিকের অংশ কালো রং দিয়ে এই চিত্র অংকন করার চেষ্টা করেছি।


♥️ধাপ-৮♥️

IMG_20220312_144445.jpg
Device-OPPO-A15
IMG_20220312_144548.jpg
Device-OPPO-A15


আমি ধীরে ধীরে আমার পেইন্টিং আরো সুন্দর করার জন্য লাল রং নিয়েছি। আমি লাল রঙের ব্যবহার করে অনেক সুন্দর ভাবে তাদের রোমান্টিক মুহূর্ত আরো ফুটিয়ে তোলার চেষ্টা করেছি। লাল রংয়ের ব্যবহারের ফলে আমার পেইন্টিংটি দেখতে আরো সুন্দর হয়েছে।


♥️শেষ ধাপ♥️

IMG_20220312_144622.jpg
Device-OPPO-A15
IMG_20220312_144722.jpg
Device-OPPO-A15


এবার আমি আমার পেইন্টিংটি আরো সুন্দর করার জন্য সুন্দর করে সাদা রং দিয়ে চাঁদ অংকন করেছি। প্রেমিক যুগলের রোমান্টিক মুহূর্ত সুন্দর করার জন্য ও চাঁদনী রাতের সেই সুন্দর চাঁদের চিত্র অংকন করেছি। এর মাধ্যমে আমি আমার পেইন্টিংয়ের কাজ শেষ করেছি।


♥️উপস্থাপনা:♥️

IMG_20220312_143435.jpg
Device-OPPO-A15


রংতুলিতে আঁকা প্রেমিক যুগলের পেইন্টিং করা হয়ে গেলে আমি আপনাদের মাঝে উপস্থাপন করেছি। পেইন্টিংটি করতে আমার খুবই ভালো লেগেছে। অপরূপ সৌন্দর্যে ভরা চাঁদনী রাতে সেই প্রেমিক যুগলের পেইন্টিং করতে আমার যেমন ভালো লেগেছে তেমনি আপনাদের মাঝে উপস্থাপন করতে আমার ভালো লেগেছে। আশা করছি আমার পেইন্টিং সকলের কাছে ভালো লেগেছে।


♥️ধন্যবাদ সকলকে।♥️

Sort:  
 3 years ago 

আপু দারুন হয়েছে আপনার রংতুলিতে আঁকা প্রেমিক যুগলের পেইন্টিংটি। খুবই নিখুঁতভাবে আপনি পুরো পেইন্টিংটি সম্পন্ন করেছেন যা আমার কাছে খুবই ভালো লেগেছে। আপনার উপস্থাপনা ও বেশ ভালো ছিল। ধন্যবাদ।

 3 years ago 

আমি চেষ্টা করেছি রংতুলিতে প্রেমিক যুগলের রোমান্টিক মুহূর্ত উপস্থাপন করার। আমার পেইন্টিং আপনার কাছে ভালো লেগেছে জেনে ভালো লাগলো। অনেক সুন্দর ভাবে আপনি আপনার মন্তব্য করেছেন এ জন্য আপনাকে ধন্যবাদ জানাচ্ছি।

 3 years ago 

রংতুলিতে আঁকা প্রেমিক যুগলের পেইন্টিংটি খুবই সুন্দর হয়েছে আপু । আপনি পোস্টার রং দিয়ে খুব সুন্দর করে পেইন্টিংটি অঙ্কন করেছেন । আমার কাছে খুবই ভালো লেগেছে প্রেমিকযুগলের পেইন্টিংটি । সেইসাথে আপনি ধাপে ধাপে খুব সুন্দর করে পেইন্টিংটি বর্ণনা দিয়েছেন । ধন্যবাদ আপনাকে আমাদের সাথে খুব সুন্দর একটি পেইন্টিং শেয়ার করে নেওয়ার জন্য ❤️

 3 years ago 

ভাইয়া আমি রং তুলির মাধ্যমে প্রেমিকযুগলের সুন্দর একটি মুহূর্ত উপস্থাপন করার চেষ্টা করেছি। আমার পেইন্টিং আপনার কাছে ভালো লেগেছে এটা জেনে আমার খুবই ভালো লাগলো। আপনার মন্তব্যের জন্য ধন্যবাদ আপনাকে।

 3 years ago 

আপু, অসাধারণ পেইন্টিং করেছেন দেখেই মুগ্ধ হয়ে গেলাম। চাঁদনী রাতে প্রেমিক যুগলের পেইন্টিং এত সুন্দর করে ফুটিয়ে তুলেছেন যা দেখে সকলেই মুগ্ধ হয়ে যাবে। চাঁদনী রাতে গাছের নিচে দাঁড়িয়ে, প্রেমিক-প্রেমিকাকে লাল রঙের ফুল নিবেদন করছে, বিষয়টি ভাবতেই কেন জানি মনের ভেতরে শিহরণ দিয়ে উঠছে। সব মিলিয়ে আপনার পেইন্টিংটি অসম্ভব সুন্দর লাগছে। আর এই সুন্দর পেইন্টিং আমাদের মাঝে উপহার দেওয়ার জন্য আপনাকে অনেক অনেক ধন্যবাদ জানাচ্ছি। আপনার জন্য শুভকামনা রইল।

 3 years ago 

আমার পেইন্টিং দেখে আপনি মুগ্ধ হয়েছেন জেনে আমার ভালো লাগলো। আমার পেইন্টিং যদি আপনাদের কাছে ভালো লাগে তাহলে আমারও খুবই ভালো লাগবে ভাইয়া। আমি চেষ্টা করেছি আমার এই পেইন্টিং এর মাঝে প্রেমিক যুগলের অপরূপ সৌন্দর্য উপস্থাপন করার জন্য। ধন্যবাদ আপনার মন্তব্যের জন্য।

 3 years ago 

আপু সুন্দর একটি প্রেমিক-প্রেমিকার পেইন্টিং তৈরি করে আমাদের মাঝে তুলে ধরেছেন।সত্যি অনেক সুন্দর হয়েছে আপু। বিশেষ করে কালার টা আমার কাছে খুবই ভালো লেগেছে। স্টেপ বাই স্টেপ অনেক সুন্দর ভাবে বর্ণনা করেছেন। সব মিলিয়ে আপনার পোস্টটি অনেক সুন্দর হয়েছে। আপনার জন্য অনেক শুভেচ্ছা রইল।

 3 years ago 

পোস্টার রং দিয়ে আঁকা পেইন্টিং দেখতে খুব চমৎকার হয়েছে আপু। প্রেমিক যুগলের পেইন্টিং টা দেখে তো মনেই হচ্ছে না এটা রং তুলিতে আঁকা। ফাইনালি আপনার পেইন্টিং এর ফিনিশিংটা এত চমৎকার হয়েছে যে দেখে চোখটা জুড়িয়ে গেল। আপনার পেইন্টিং এর প্রতিটি ধাপ খুব সুন্দর আমাদের মাঝে শেয়ার করেছেন দেখে ভালো লাগলো। আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইল।

 3 years ago 

খুব সুন্দর রোমান্টিক একটি দৃশ্য। দেখে মনে হচ্ছে একজন আরেকজনের প্রতি প্রেম নিবেদন করছে। আহা কত মধুর এই ভালোবাসা এই প্রেম। সত্যিই এই রোমান্টিকতার গুগল খুব সুন্দর ভাবে এঁকেছেন আপনি। এবং কোণ এর প্রত্যেকটি ধাপ খুব সুন্দরভাবে সম্পন্ন করেছেন। শুভকামনা রইল আপনার জন্য।

 3 years ago 

রং তুলিতে আঁকা প্রেমিকযুগলের পেইন্টিং খুবই সুন্দর হয়েছে আপু। রোমান্টিক ভাবে গাছের নিচে প্রেমিক যুগলের প্রপোজ করার দৃশ্য আপনি পোস্টার রং এর মাধ্যমে খুব সুন্দর ভাবে ফুটিয়ে তুলেছেন। এই সুন্দর পেইন্টিং টি আমাদের মাঝে উপহার দেওয়ার জন্য অসংখ্য ধন্যবাদ আপনাকে। শুভকামনা রইল আপনার জন্য।

 3 years ago 

প্রেমিক যুগলের পেইন্টিংটি অসাধারণভাবে আপনি করেছেন ।আপনি খুবই দক্ষতার সাথে পেইন্টিংটি আমাদের মাঝে উপস্থাপন করেছেন ।এত সুন্দর একটা পেইন্টিং আমাদের মাঝে শেয়ার করার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ।

 3 years ago 

রং তুলি দিয়ে আপনিতো অনেক সুন্দর একটি পেইন্টিং অংকন করলেন। এরকম পেইন্টিং গুলো আমার কাছে বিশেষ করে দেখতে খুবই ভালো লাগে। আপনার পুরো পেইন্টিংটি আমার কাছে জাস্ট অসাধারণ লাগলো। ধাপে ধাপে অনেক সুন্দর ভাবে উপস্থাপন করলেন। আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইল 🤗🤗

 3 years ago 

পোস্টার রং দিয়ে প্রেমিক যুগলের খুব সুন্দর একটি দৃশ্য পটভূমি অঙ্কন করেছেন। আমার কাছে আপনার প্রতিটি অংকন খুবই ভালো লাগে। নিখুঁতভাবে চিত্র অঙ্কন করে আমাদের মাঝে তুলে ধরেন। আপনার দক্ষতা দেখে মুগ্ধ হই ।সুন্দর উপস্থাপনার মাধ্যমে শেয়ার করার জন্য ধন্যবাদ।

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.16
JST 0.029
BTC 62555.95
ETH 2435.55
USDT 1.00
SBD 2.64